বাড়ি > ময়দান > মানসিকভাবে ভেঙে পড়েছেন, সুশান্তের মৃত্যু এখনও মেনে নিতে পারেননি ধোনি, জানালেন ম্যানেজার
ধেনির সঙ্গে সুশান্ত সিং রাজপুত। ছবি- ইনস্টাগ্রাম।
ধেনির সঙ্গে সুশান্ত সিং রাজপুত। ছবি- ইনস্টাগ্রাম।

মানসিকভাবে ভেঙে পড়েছেন, সুশান্তের মৃত্যু এখনও মেনে নিতে পারেননি ধোনি, জানালেন ম্যানেজার

  • ধোনির পরিবারের একজন হয়ে উঠেছিলেন প্রয়াত অভিনেতা।

এমন খবর সত্যিই মেনে নেওয়া কঠিন। জীবনে প্রচুর চড়াই-উতরাই পার করে এসেছেন ধোনি। ব্যর্থতার ছাই থেকে ফিনিক্সের মতো পুনরায় উঠে দাঁড়িয়েছেন। এমন কঠিন স্বভাবের মাহিও এখনও বিশ্বাস করতে পারছেন না যে, বড় পর্দায় তাঁর জীবনী অনুরাগীদের সামনে তুলে ধরা সুশান্ত সিং রাজপুত আর নেই।

সুশান্তের মৃত্যুর খবরে গোটা দেশ তোলপাড়। তবে যাঁর জন্য খ্যাতির চূড়ায় পৌঁছেছিলেন অভিনেতা, তিনি এখনও অন্তরালে। কোনও প্রতিক্রিয়া মেলেনি মহেন্দ্র সিং ধোনির তরফে। সেটা যে কেন, তার ইঙ্গিত আগেই দিয়েছেন বন্ধু মিহির দিবাকর ও ধোনির বায়োপিকের পরিচালক নীরজ পান্ডে। দু'জনেই জানিয়েছেন, পরিবারের প্রিয়জন মারা গেলে প্রতিক্রিয়া দেওয়ার মতো পরিস্থিতিতে থাকেন না কেউ। সেখানে সুশান্ত ছিলেন ধোনির ভাইয়ের মতো। ভাইয়ের অকাল মৃত্যুর ধাক্কা সামলে ওঠা সহজ নয়।

এবার ধোনির মানসিক অবস্থার বিবরণ দিলেন তাঁর ব্যবসায়িক ম্যানেজার তথা বায়োপিকের প্রযোজক অরুণ পান্ডে। এবিপি আনন্দের সঙ্গে কথা বলার সময় অরুণ পান্ডে জানান, সুশান্তের হঠাৎ চলে যাওয়ার খবরে নিতান্ত ভেঙে পড়েছেন ধোনি। খবর পাওয়ার পর থেকে অত্যন্ত বিমর্ষ দেখাচ্ছে মাহিকে।

অরুণ বলেন, 'আমরা এখনও বিশ্বাস করতে পারছি না যা ঘটেছে। নিজের বিষাদ বোঝানোর মতো ভাষা নেই। এমন বেদনাদায়ক ঘটনায় মাহি অত্যন্ত ভেঙে পড়েছে।'

বায়োপিকের প্রস্তুতি থেকে শুরু করে প্রচার পর্যন্ত দীর্ঘ সময় ধোনির সান্নিধ্যে ছিলেন সুশান্ত। প্রয়াত অভিনেতা অনেকটা সময় কাটিয়েছেন ধোনির বাড়িতে। একসঙ্গে ঘুরে বেড়িয়েছেন বহু জায়গায়। স্বাভাবিকভাবেই ধোনির পরিবারের একজন হয়ে উঠেছিলেন সুশান্ত।

বন্ধ করুন