বাড়ি > ময়দান > তোমার সঙ্গেই এসেছে জীবনের সেরা মুহূর্ত, বিদায় বেলায় ধোনিকে কুর্নিশ সচিনের
সচিনের আলিঙ্গলে ধোনি। ছবি- টুইটার।
সচিনের আলিঙ্গলে ধোনি। ছবি- টুইটার।

তোমার সঙ্গেই এসেছে জীবনের সেরা মুহূর্ত, বিদায় বেলায় ধোনিকে কুর্নিশ সচিনের

  • স্বাধীনতা দিবসের দিন সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় ধোনি জানিয়ে দেন, তিনি এবার অবসরের গ্রহে।

‘একসঙ্গে ২০১১ বিশ্বকাপ জেতাই আমার জীবনের সেরা মুহূর্ত। ভারতীয় ক্রিকেটে তোমার অবদান অপরিসীম।’ বিদায় বেলার মহেন্দ্র সিং ধোনিকে এভাবেই কুর্নিশ জানালেন সচিন তেন্ডুলকর।

স্বাধীনতা দিবসের উৎসবমুখর সন্ধ্যায় ক্রিকেটপ্রেমীদের চমকে দিয়ে মহেন্দ্র সিং ধোনি অবসর ঘোষণা করেন। স্বাভাবিকভাবেই মন খারাপের আবহ আন্তর্জাতিক ক্রিকেটমহলে। তবে একদিন না একদিন এই দিনটা যে আসতই, সেটা এতদিনে বুঝে গিয়েছিল ধোনির সমর্থকরাও।

কোটি কোটি মাহি অনুরাগীর ভিড়ে একটা উল্লেখযোগ্য নাম সচিন তেন্ডুলকর। যাঁর নেতৃত্বে কেরিয়ারে সবথেকে মূল্যবান উপহার পেয়েছেন, তাঁর প্রতি বাড়তি আবেগ থাকাই স্বাভাবিক সচিনের। ধোনির কাছে বিশ্বকাপ জেতা সেই প্রথম নয়। তবে ২০১১ আইসিসি বিশ্বকাপ জয় সচিনের কেরিয়ারের সবথেকে উজ্জ্বল হিরে নিশ্চিত। 

তাই ধোনি যখন জানিয়ে দিলেন, তিনি আর দেশের হয়ে মাঠে নামবেন না, তখন সচিন টিম ইন্ডিয়ায় মাহির অপরিসীম অবদানের কথা স্মরণ করতে ভুললেন না। সোশ্যাল মিডিয়ায় ধোনিকে জীবনের দ্বিতীয় নিংসের জন্য আগাম শুভেচ্ছা জানিয়ে রাখলেন মাস্টার ব্লাস্টার।

টুইটারে সচিন লেখেন, ‘ভারতীয় ক্রিকেটে তোমার অবদান অপরিসীম এমএস ধোনি। একসঙ্গে ২০১১ বিশ্বকাপ জেতাই আমার জীবনের সবথেকে স্মরণীয় মুহূর্ত।তোমাকে এবং তোমার পরিবারকে দ্বিতীয় ইনিংসের জন্য শুভেচ্ছা জানাই।’

বন্ধ করুন