বাংলা নিউজ > ময়দান > হ্যামস্ট্রিংয়ে চোট, রঞ্জির প্রথম দুই ম্যাচে নেই বাংলার মুকেশ কুমার

হ্যামস্ট্রিংয়ে চোট, রঞ্জির প্রথম দুই ম্যাচে নেই বাংলার মুকেশ কুমার

মুকেশ কুমার। (ফাইল ছবি) (PTI)

বাংলাদেশ ‘এ’ দলের বিরুদ্ধে দুটি টেস্ট ম্যাচ খেলেন তিনি। শেষ টেস্টে ম্যাচের একেবারে শেষ দিনে হ্যামস্ট্রিংয়ে চোট পান বাংলা দলের এই পেসার। ঠিক সেই কারণে রঞ্জির প্রথম দুই ম্যাচে নেই মুকেশ। তার বদলে দলে রবিকান্ত সিং।

মঙ্গলবার উত্তরপ্রদেশের বিরুদ্ধে ঘরের মাঠে রঞ্জি ট্রফি অভিযান শুরু করবে বাংলা। তার আগেই বড়সড় হোঁচট খেল বঙ্গ ব্রিগেড। সম্প্রতি ভারতীয় ‘এ’ দলের হয়ে বাংলাদেশ সফরে গিয়েছিলেন মুকেশ কুমার। বাংলাদেশ ‘এ’ দলের বিরুদ্ধে দুটি টেস্ট ম্যাচ খেলেন তিনি। শেষ টেস্টে ম্যাচের একেবারে শেষ দিনে হ্যামস্ট্রিংয়ে চোট পান বাংলা দলের এই পেসার। ঠিক সেই কারণে রঞ্জির প্রথম দুই ম্যাচে খেলতে পারবেন না তিনি।

আরও পড়ুন… রোনাল্ডোকে প্রথম একাদশে না রেখে ভুল করিনি, দাবি স্যান্টোসের

সিএবি সূত্রে খবর, প্রথম দুই ম্যাচে খেলতে পারবেন না মুকেশ কুমার। আপাতত তাঁকে এনসিএ'র পর্যবেক্ষণে রাখা হয়েছে। রিপোর্ট আসলেই বোঝা যাবে মাঠের বাইরে তাঁকে আর কতদিন থাকতে হবে। তবে রঞ্জি শুরুর আগে মুকেশের ছিটকে যাওয়া স্বাভাবিক ভাবেই বাংলা দলের জন্য বড় ধাক্কা। সম্প্রতি শেষ হয়ে যাওয়া মুস্তাক আলি টি-২০ ট্রফি এবং বিজয় হাজারে ট্রফিতে বাংলার পারফরমেন্স মোটেই ভালো ছিল না। সে কারণে রঞ্জি ট্রফি পাখির চোখ বঙ্গ শিবিরের। কিন্তু মুকেশ কুমার ছিটকে যাওয়ায় কপালে হাত লক্ষ্মীরতন শুক্লার।

আরও পড়ুন… নিজেদের স্বার্থরক্ষা করতে চায় অজি বোর্ড, সেটা ফাঁস করে দিয়েছেন ওয়ার্নার-ইয়ান চ্যাপেল

সিএবির পক্ষ থেকে মুকেশের ছিটকে যাওয়ার কথা জানানো হয়েছে। মুকেশের পরিবর্তে ১৮ জনের বাংলা দলে জায়গা করে নিয়েছেন রবিকান্ত সিং। আগামী মঙ্গলবার উত্তরপ্রদেশের বিরুদ্ধে এবং ঠিক তার পরই ২০ ডিসেম্বর হিমাচল প্রদেশের বিরুদ্ধে ঘরের মাটিতে রঞ্জি ট্রফির ম্যাচ খেলবে বাংলা। এরপর ২৭ ডিসেম্বর ম্যাচ খেলতে নাগাল্যান্ড যাবে লক্ষ্মীরতন শুক্লা অ্যান্ড কোং।

তবে মুকেশ ছিটকে যাওয়ায় কিছুটা হলেও হতাশ বঙ্গ কোচ। লক্ষ্মীরতন শুক্লা বলেন, 'মুক্তিযুদ্ধের ছিটকে যাওয়া সত্যি ধাক্কার। তবে চোট লাগতেই পারে এটা খেলার অঙ্গ। তবে আমাদের দলে আরো অনেকেই আছে, যারা ভালো বল করতে পারে। আশা করছি মুকেশের অভাব বোধ হবে না।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজ কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.