বাংলা নিউজ > ময়দান > হ্যামস্ট্রিংয়ে চোট, রঞ্জির প্রথম দুই ম্যাচে নেই বাংলার মুকেশ কুমার

হ্যামস্ট্রিংয়ে চোট, রঞ্জির প্রথম দুই ম্যাচে নেই বাংলার মুকেশ কুমার

মুকেশ কুমার। (ফাইল ছবি) (PTI)

বাংলাদেশ ‘এ’ দলের বিরুদ্ধে দুটি টেস্ট ম্যাচ খেলেন তিনি। শেষ টেস্টে ম্যাচের একেবারে শেষ দিনে হ্যামস্ট্রিংয়ে চোট পান বাংলা দলের এই পেসার। ঠিক সেই কারণে রঞ্জির প্রথম দুই ম্যাচে নেই মুকেশ। তার বদলে দলে রবিকান্ত সিং।

মঙ্গলবার উত্তরপ্রদেশের বিরুদ্ধে ঘরের মাঠে রঞ্জি ট্রফি অভিযান শুরু করবে বাংলা। তার আগেই বড়সড় হোঁচট খেল বঙ্গ ব্রিগেড। সম্প্রতি ভারতীয় ‘এ’ দলের হয়ে বাংলাদেশ সফরে গিয়েছিলেন মুকেশ কুমার। বাংলাদেশ ‘এ’ দলের বিরুদ্ধে দুটি টেস্ট ম্যাচ খেলেন তিনি। শেষ টেস্টে ম্যাচের একেবারে শেষ দিনে হ্যামস্ট্রিংয়ে চোট পান বাংলা দলের এই পেসার। ঠিক সেই কারণে রঞ্জির প্রথম দুই ম্যাচে খেলতে পারবেন না তিনি।

আরও পড়ুন… রোনাল্ডোকে প্রথম একাদশে না রেখে ভুল করিনি, দাবি স্যান্টোসের

সিএবি সূত্রে খবর, প্রথম দুই ম্যাচে খেলতে পারবেন না মুকেশ কুমার। আপাতত তাঁকে এনসিএ'র পর্যবেক্ষণে রাখা হয়েছে। রিপোর্ট আসলেই বোঝা যাবে মাঠের বাইরে তাঁকে আর কতদিন থাকতে হবে। তবে রঞ্জি শুরুর আগে মুকেশের ছিটকে যাওয়া স্বাভাবিক ভাবেই বাংলা দলের জন্য বড় ধাক্কা। সম্প্রতি শেষ হয়ে যাওয়া মুস্তাক আলি টি-২০ ট্রফি এবং বিজয় হাজারে ট্রফিতে বাংলার পারফরমেন্স মোটেই ভালো ছিল না। সে কারণে রঞ্জি ট্রফি পাখির চোখ বঙ্গ শিবিরের। কিন্তু মুকেশ কুমার ছিটকে যাওয়ায় কপালে হাত লক্ষ্মীরতন শুক্লার।

আরও পড়ুন… নিজেদের স্বার্থরক্ষা করতে চায় অজি বোর্ড, সেটা ফাঁস করে দিয়েছেন ওয়ার্নার-ইয়ান চ্যাপেল

সিএবির পক্ষ থেকে মুকেশের ছিটকে যাওয়ার কথা জানানো হয়েছে। মুকেশের পরিবর্তে ১৮ জনের বাংলা দলে জায়গা করে নিয়েছেন রবিকান্ত সিং। আগামী মঙ্গলবার উত্তরপ্রদেশের বিরুদ্ধে এবং ঠিক তার পরই ২০ ডিসেম্বর হিমাচল প্রদেশের বিরুদ্ধে ঘরের মাটিতে রঞ্জি ট্রফির ম্যাচ খেলবে বাংলা। এরপর ২৭ ডিসেম্বর ম্যাচ খেলতে নাগাল্যান্ড যাবে লক্ষ্মীরতন শুক্লা অ্যান্ড কোং।

তবে মুকেশ ছিটকে যাওয়ায় কিছুটা হলেও হতাশ বঙ্গ কোচ। লক্ষ্মীরতন শুক্লা বলেন, 'মুক্তিযুদ্ধের ছিটকে যাওয়া সত্যি ধাক্কার। তবে চোট লাগতেই পারে এটা খেলার অঙ্গ। তবে আমাদের দলে আরো অনেকেই আছে, যারা ভালো বল করতে পারে। আশা করছি মুকেশের অভাব বোধ হবে না।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভাটপাড়ায় বন্দুক হাতে TMCP নেতার ফটোশ্যুট, ছবি ভাইরাল হলেও চুপ পুলিশ হিংসা কবলিত বাংলাদেশ থেকে কোনওক্রমে মেঘায়লে এলেন ২০২ ভারতীয়, ১০১ নেপালি ৮১টি পান্না বসানো ঘড়ি পরে আম্বানির বিয়েতে গিয়েছিলেন রণবীর, জানেন এটির দাম কত? কাঁথিতে চরমে TMCর গোষ্ঠীকোন্দল, উত্তমের বিরুদ্ধে কলকাতায় নালিশ করলেন সুপ্রকাশ Euro 2024: চ্যাম্পিয়ন হওয়ার পরে নিষিদ্ধ স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি রোচা বিক্রি হয়ে যাচ্ছে গুজরাট টাইটান্স দল, কেনার জন্যে ঝাঁপাচ্ছে আদানিরা: রিপোর্ট গলায় অস্ত্রোপচার, সরানো হল টিউমার! কেমন আছেন স্যার জিওফ্রে বয়কট? মাত্র ১৬ বছর বয়সে সেঞ্চুরি! বিশ্ব ক্রিকেটকে চমকে দিলেন ফ্লিনটফের ছেলে রকি হ্যান্ডসাম বাবার মিষ্টি মেয়ে! নেই ডোনা, সানার সঙ্গে কোথায় একান্তে গেলেন সৌরভ ধুতি পরা কৃষক মলে ঢুকতে পারবেন না! ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই সরকারি পদক্ষেপ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.