বাংলা নিউজ > ময়দান > হুহু করে বাড়ছে করোনা সংক্রমণ, যাবতীয় স্থানীয় টুর্নামেন্ট স্থগিত করে দিল MCA
যাবতীয় স্থানীয় খেলা স্থগিত করে দিল মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন।

হুহু করে বাড়ছে করোনা সংক্রমণ, যাবতীয় স্থানীয় টুর্নামেন্ট স্থগিত করে দিল MCA

  • মুম্বইতে কোভিড-১৯ হঠাৎ করেই মারাত্মক হারে বৃদ্ধি পেয়েছে। শুধু শনিবারেই ৬,৩৪৭ পজিটিভ কেস ধরা পড়েছে। বৃহস্পতিবার, বিসিসিআই ঘোষণা করেছিল যে ভারতে ক্রমবর্ধমান করোনা পরিস্থিতির কারণে তারা বিজয় মার্চেন্ট অনূর্ধ্ব-১৬ ট্রফি স্থগিত করছে। এমসিএ-এ এ বার সমস্ত স্থানীয় ক্রিকেট স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে।

করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ার কারণে মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমসিএ) শনিবার জানিয়ে দেয়, তারা তাদের সমস্ত স্থানীয় ক্রিকেট টুর্নামেন্ট আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে। এমসিএ সচিব সঞ্জয় নায়েক এবং যুগ্ম সচিব শাহআলম শেখ Sk বিবৃতিতে জানিয়েছেন, ‘মুম্বইতে ক্রমবর্ধমান কোভিড-১৯ বৃদ্ধি পাওয়ার কারণে, কাঙ্গা এবং টুর্নামেন্ট কমিটি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সমস্ত টুর্নামেন্ট স্থগিত থাকবে। এমন কী অনূর্ধ্ব-২৫ শালিনী ভালেকর এবং মাধব মন্ত্রী ই, এফ ও জি ডিভিশনের ম্যাচগুলোও স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

মুম্বইতে কোভিড-১৯ হঠাৎ করেই মারাত্মক হারে বৃদ্ধি পেয়েছে। শুধু শনিবারেই ৬,৩৪৭ পজিটিভ কেস ধরা পড়েছে। এর ফলে সরকার বেশ কয়েকটি বিধিনিষেধ আরোপ করেছে। বৃহস্পতিবার, বিসিসিআই ঘোষণা করেছিল যে ভারতে ক্রমবর্ধমান করোনা পরিস্থিতির কারণে তারা বিজয় মার্চেন্ট অনূর্ধ্ব-১৬ ট্রফি স্থগিত করছে। এমসিএ-এ এ বার সমস্ত স্থানীয় ক্রিকেট স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে। এটা অবশ্য তরুণ ক্রিকেটারদের জন্য একটি বড় ধাক্কা।

তবে করোনা পরিস্থিতি  দ্রুত হারে বৃদ্ধি পাচ্ছে। গত দু' বছরে তৃতীয় বারের মতো এমসিএ করোনা জন্য সমস্ত স্থানীয় ক্রিকেট স্থগিত করতে বাধ্য হয়েছে। গত বছর এপ্রিলে দ্বিতীয় বার সমস্ত স্থানীয় টুর্নামেন্ট স্থগিত করা হয়েছিল। অক্টোবরে আবার খেলা শুরু হয়েছিল। এ দিকে ১৩ জানুয়ারি থেকে মুম্বইতে চারটি ভেন্যুতে ১৫টি রঞ্জি ট্রফি খেলা অনুষ্ঠিত হবে। তবে এই সমস্ত ম্যাচগুলি একটি কঠোর  জৈব সুরক্ষা বলয়ের মধ্যে খেলা হবে।

বন্ধ করুন