বাংলা নিউজ > ময়দান > স্টাম্পের পিছনে কাউকে ব্যাট করতে দেখেছেন কখনও? পোলার্ড শট নিলেন উইকেটকিপারের জায়গা থেকে, দেখুন ভিডিও
স্টাম্পের পিছনে ব্যাট করছেন পোলার্ড। ছবি- ইনস্টাগ্রাম।
স্টাম্পের পিছনে ব্যাট করছেন পোলার্ড। ছবি- ইনস্টাগ্রাম।

স্টাম্পের পিছনে কাউকে ব্যাট করতে দেখেছেন কখনও? পোলার্ড শট নিলেন উইকেটকিপারের জায়গা থেকে, দেখুন ভিডিও

  • মুম্বই ইন্ডিয়ান্সের তারকা অল-রাউন্ডারের অদ্ভূত কাণ্ড দেখুন।

স্টাম্পের পিছন থেকে বোলারদের বল করে দেখা গিয়েছে হামেশাই। ক্রিজে না ঢুকে আম্পায়ারের পিছন থেকে বল করতে দেখা গিয়েছে অনেককেই। তাই বলে স্টাম্পের পিছনে দাঁড়িয়ে কখনও কাউকে ব্যাট করতে দেখা গিয়েছে কিনা, ক্রিকেটপ্রেমীদের পক্ষে মনে করা মুশকিল। সচরাসর স্টাম্পের সামনে স্টান্স নেন ব্যাটসম্যান এবং পিছনে থাকেন উইকেটকিপার। মুম্বই ইন্ডিয়ান্সের কায়রন পোলার্ডের সৌজন্যে উলটপুরানও চোখে পড়ে ক্রিকেটপ্রেমীদের।

মুম্বই ইন্ডিয়ান্সের অনুশীলনে পোলার্ডকে কার্যত উইকেটকিপারের জায়গায় দাঁড়িয়ে ব্যাট করতেও দেখা গিয়েছে। মুম্বই ইন্ডিয়ান্সের তরফে সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও পোস্ট করা হয়।

ইনস্টাগ্রাম ভিডিওটি আসলে ২০২১ আইপিএল মরশুমে মুম্বই ইন্ডিয়ান্সের একটি প্র্যাকটিস সেশনের। ২ মিনিট ৪৭ সেকেন্ডের ভিডিওটির একেবারে শেষে রয়েছে চমক। ভিডিওয় পোলার্ড শেষ শটটি নেন স্টাম্পের পিছন থেকে।

মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে পোলার্ডকে এবার আইপিএলে পরিচিত মেজাজে দেখা যায়। দিল্লিতে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৩৪ বলে ৮৭ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলে মুম্বইকে কার্যত হারা ম্যাচে জয় এনে দেন ক্যারিবিয়ান তারকা। তিনি সার্বিকভাবে ৭ ম্যাচে ৫৬.০০ গড়ে ১৬৮ রান করেছেন। চার মেরেছেন ১১টি। ছক্কা হাঁকিয়েছেন ১৩টি। বল হাতে ৩টি উইকেটও নিয়েছেন পোলার্ড।

বন্ধ করুন