বাংলা নিউজ > ময়দান > ‘দায়িত্বজ্ঞানহীন’ BCCI-এর বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন মুম্বইয়ের ফিল্ডিং কোচ জেমস প্যামেন্ট
আমদাবাদে ভারতীয় সমর্থকরা। ছবি- পিটিআই। (PTI)

‘দায়িত্বজ্ঞানহীন’ BCCI-এর বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন মুম্বইয়ের ফিল্ডিং কোচ জেমস প্যামেন্ট

  • বছরের শুরু দিকে দলগতভাবে এত জমায়েতে করোনা পরিস্থিতি নাগালের বাইরে যাওয়ার সম্ভাবনা বরাবরই ছিল বলে মনে করছেন প্যামেন্ট।

জৈব বলয়ের নিয়ম সঠিকভাবে না মানায় মুম্বই ইন্ডিয়ান্সের সিনিয়র ক্রিকেটারদের বিঁধেছিলেন আগেই। এবার মুম্বই ইন্ডিয়ান্সের ফিল্ডিং কোচ জেমস প্যামেন্টের রোষের মুখে ভারতীয় ক্রিকেট নিয়ামক সংস্থা বিসিসিআই।

করোনা আবহে জেরবার গোটা দেশ। প্রতিদিনই পাল্লা দিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। করোনাকালে ভারত ইংল্যান্ড সিরিজে আমদাবাদের মাঠে দর্শকদের উপস্থিতি একেবারেই মেনে নিতে পারছেন না প্যামেন্ট। ইংল্যান্ডের বিরুদ্ধে সাদা বলের সিরিজ দর্শকশূন্য মাঠে আয়োজিত হলেও, সিরিজের শেষ তিনটি টেস্ট ৫০ শতাংশ দর্শকের উপস্থিতিতে খেলার সিদ্ধান্ত নেয় বিসিসিআই। আমদাবাদের বর্তমান কোভিড পরিস্থিতির জন্য এই সিদ্ধান্ত অনেকাংশেই দায়ী বলে মনে করছেন মুম্বই কোচ।

নিউজিল্যান্ডের এক ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘বছরের শুরু দিকে দলগতভাবে এত জমায়েত হচ্ছিল যে করোনা পরিস্থিতি নাগালের বাইরে যাওয়ার সম্ভাবনা বরাবরই ছিল। যখন ইংল্যান্ড ভারতে আসে, তখন কিছু ম্যাচ দর্শকশূন্য হলেও পরে সিদ্ধান্ত বদলে দর্শকদের উপস্থিতিতেই খেলার সিদ্ধান্ত নেয় বোর্ড। সেই সময় পরিস্থিতিও কিছুটা নিয়ন্ত্রণে ছিল। তবে তাই বলে আমেদাবাদের মাঠে ৭০ হাজার দর্শককে ঢুকতে দেওয়া আমার মতে বোর্ডের তরফে দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দেয়। এখন আমদাবাদ করোনার অন্যতম কেন্দ্রবিন্দু।’

বন্ধ করুন