বাংলা নিউজ > ময়দান > Munaf Patel Bank Accounts Seized: সমস্যায় ২০১১ বিশ্বকাপ জয়ী দলের তারকা ক্রিকেটার

Munaf Patel Bank Accounts Seized: সমস্যায় ২০১১ বিশ্বকাপ জয়ী দলের তারকা ক্রিকেটার

সমস্যায় ২০১১ বিশ্বকাপ জয়ী দলের তারকা ক্রিকেটার

RERA (রিয়েল এস্টেট রেগুলেটরি অথরিটি) দ্বারা জারি করা আরসি সম্পর্কিত, জেলা প্রশাসন প্রাক্তন ক্রিকেটার মুনাফ প্যাটেলের ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করে ৫২ লক্ষ টাকা উদ্ধার করেছে। আসলে, মুনাফ প্যাটেল নিবাস প্রমোটার্স প্রাইভেট লিমিটেড কোম্পানির পরিচালক।

২০১১ সালের বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের একজন খেলোয়াড়ের কাছ থেকে ৫২ লক্ষ টাকা উদ্ধার করেছে গ্রেটার নয়ডা জেলা প্রশাসন রিকভারি সার্টিফিকেট (আরসি)। এই খেলোয়াড়ের ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করে টাকা বাজেয়াপ্ত করা হয়েছে। আমরা আপনাকে বলি যে এই খেলোয়াড়ের বিরুদ্ধে এখনও পুনরুদ্ধারের ব্যবস্থা নেওয়া হচ্ছে। ২০১১ বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন এই খেলোয়াড়। টিম ইন্ডিয়ার প্রাক্তন এই ক্রিকেটারের নাম মুনাফ প্যাটেল।

আরও পড়ুন… ৮ উইকেট শিকার করে ম্যাচের সেরা, সাফল্যের রহস্য জানালেন কুলদীপ যাদব

RERA (রিয়েল এস্টেট রেগুলেটরি অথরিটি) দ্বারা জারি করা আরসি সম্পর্কিত, জেলা প্রশাসন প্রাক্তন ক্রিকেটার মুনাফ প্যাটেলের ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করে ৫২ লক্ষ টাকা উদ্ধার করেছে। আসলে, মুনাফ প্যাটেল নিবাস প্রমোটার্স প্রাইভেট লিমিটেড কোম্পানির পরিচালক। গ্রেটার নয়ডা পশ্চিমের সেক্টর-10-এ Oneleaf Troy নামে তার কোম্পানির একটি প্রকল্প চালু করা হয়েছিল। সময়মতো প্রকল্পের কাজ শেষ না করায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

বিল্ডারদের কাছ থেকে পুনরুদ্ধারের জন্য জেলা প্রশাসনকে RERA দ্বারা RC জারি করেছে। নিবাস প্রমোটার্স বিল্ডার ২০১৭ সালে RERA-এর অধীনে প্রকল্পটি বুক করেছিলেন। নির্ধারিত সময়ের মধ্যে প্রকল্পের কাজ শেষ করেনি নির্মাতা। মামলার শুনানির পরে, RERA নির্মাতার বিরুদ্ধে একটি আরসি জারি করা হয়েছিল।

আরও পড়ুন… খুব কষ্ট করে জিতলাম- দলকে পুরো কৃতিত্ব দিলেন কেএল রাহুল

বিল্ডারকে প্রায় ১০ কোটি টাকার চল্লিশটি আরসি ইস্যু করা হয়েছে। একাধিকবার নোটিশ দিয়েও আরসির টাকা জমা দেওয়া হয়নি নির্মাতার পক্ষ থেকে। জেলা প্রশাসনের টিমও নির্মাতা পরিচালকদের কাছ থেকে উদ্ধারের প্রক্রিয়া শুরু করেছে। কর্মকর্তারা জানিয়েছেন, প্রাক্তন ক্রিকেটার মুনাফ প্যাটেলও সংস্থাটির একজন পরিচালক। তদন্তে তাঁর দুটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট সামনে এসেছে। উভয় ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করে প্রায় ৫২ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। আরসি পুনরুদ্ধারের জন্য নির্মাতার অন্যান্য ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করার ব্যবস্থাও নেওয়া হচ্ছে। কোম্পানির অন্যান্য পরিচালকদের সম্পর্কে তথ্য সংগ্রহ করা হচ্ছে। শিগগিরই কোম্পানির সঙ্গে যুক্ত অন্যদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করে আরসি উদ্ধার করা হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.