বাংলা নিউজ > ময়দান > Munaf Patel Bank Accounts Seized: সমস্যায় ২০১১ বিশ্বকাপ জয়ী দলের তারকা ক্রিকেটার

Munaf Patel Bank Accounts Seized: সমস্যায় ২০১১ বিশ্বকাপ জয়ী দলের তারকা ক্রিকেটার

সমস্যায় ২০১১ বিশ্বকাপ জয়ী দলের তারকা ক্রিকেটার

RERA (রিয়েল এস্টেট রেগুলেটরি অথরিটি) দ্বারা জারি করা আরসি সম্পর্কিত, জেলা প্রশাসন প্রাক্তন ক্রিকেটার মুনাফ প্যাটেলের ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করে ৫২ লক্ষ টাকা উদ্ধার করেছে। আসলে, মুনাফ প্যাটেল নিবাস প্রমোটার্স প্রাইভেট লিমিটেড কোম্পানির পরিচালক।

২০১১ সালের বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের একজন খেলোয়াড়ের কাছ থেকে ৫২ লক্ষ টাকা উদ্ধার করেছে গ্রেটার নয়ডা জেলা প্রশাসন রিকভারি সার্টিফিকেট (আরসি)। এই খেলোয়াড়ের ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করে টাকা বাজেয়াপ্ত করা হয়েছে। আমরা আপনাকে বলি যে এই খেলোয়াড়ের বিরুদ্ধে এখনও পুনরুদ্ধারের ব্যবস্থা নেওয়া হচ্ছে। ২০১১ বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন এই খেলোয়াড়। টিম ইন্ডিয়ার প্রাক্তন এই ক্রিকেটারের নাম মুনাফ প্যাটেল।

আরও পড়ুন… ৮ উইকেট শিকার করে ম্যাচের সেরা, সাফল্যের রহস্য জানালেন কুলদীপ যাদব

RERA (রিয়েল এস্টেট রেগুলেটরি অথরিটি) দ্বারা জারি করা আরসি সম্পর্কিত, জেলা প্রশাসন প্রাক্তন ক্রিকেটার মুনাফ প্যাটেলের ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করে ৫২ লক্ষ টাকা উদ্ধার করেছে। আসলে, মুনাফ প্যাটেল নিবাস প্রমোটার্স প্রাইভেট লিমিটেড কোম্পানির পরিচালক। গ্রেটার নয়ডা পশ্চিমের সেক্টর-10-এ Oneleaf Troy নামে তার কোম্পানির একটি প্রকল্প চালু করা হয়েছিল। সময়মতো প্রকল্পের কাজ শেষ না করায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

বিল্ডারদের কাছ থেকে পুনরুদ্ধারের জন্য জেলা প্রশাসনকে RERA দ্বারা RC জারি করেছে। নিবাস প্রমোটার্স বিল্ডার ২০১৭ সালে RERA-এর অধীনে প্রকল্পটি বুক করেছিলেন। নির্ধারিত সময়ের মধ্যে প্রকল্পের কাজ শেষ করেনি নির্মাতা। মামলার শুনানির পরে, RERA নির্মাতার বিরুদ্ধে একটি আরসি জারি করা হয়েছিল।

আরও পড়ুন… খুব কষ্ট করে জিতলাম- দলকে পুরো কৃতিত্ব দিলেন কেএল রাহুল

বিল্ডারকে প্রায় ১০ কোটি টাকার চল্লিশটি আরসি ইস্যু করা হয়েছে। একাধিকবার নোটিশ দিয়েও আরসির টাকা জমা দেওয়া হয়নি নির্মাতার পক্ষ থেকে। জেলা প্রশাসনের টিমও নির্মাতা পরিচালকদের কাছ থেকে উদ্ধারের প্রক্রিয়া শুরু করেছে। কর্মকর্তারা জানিয়েছেন, প্রাক্তন ক্রিকেটার মুনাফ প্যাটেলও সংস্থাটির একজন পরিচালক। তদন্তে তাঁর দুটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট সামনে এসেছে। উভয় ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করে প্রায় ৫২ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। আরসি পুনরুদ্ধারের জন্য নির্মাতার অন্যান্য ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করার ব্যবস্থাও নেওয়া হচ্ছে। কোম্পানির অন্যান্য পরিচালকদের সম্পর্কে তথ্য সংগ্রহ করা হচ্ছে। শিগগিরই কোম্পানির সঙ্গে যুক্ত অন্যদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করে আরসি উদ্ধার করা হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ভুল সময়ে ফল খেলেই বিপদ! ফল খাওয়ার সঠিক সময় জানেন না অনেকেই ২২ বছর ধরে পালিয়ে বেড়ানো সিমি সদস্য পুলিশের জালে! রুদ্ধশ্বাস অভিযানে পাকড়াও আগামিকাল কেমন কাটবে মেষ থেকে মীনের? কারা লাকি? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল জনগর্জনে থরহরিকম্প, অবশেষে স্বেচ্ছাবন্দি দশা থেকে বেরোলেন TMC নেতা,আটক করল পুলিশ একশো দিনের কাজের টাকা ছাড়ল রাজ্য সরকার, জিটিএ–সহ সব জেলা পাবে রাত পোহালেই কুলদীপের থেকে ওর ফাইফার চুরি করেছি- পাঁচ উইকেট শিকার করে অশ্বিনের স্বীকারোক্তি অসত্য বলছেন অভিষেক, শাহজাহানের গ্রেফতারিতে কোনও স্থগিতাদেশ দেয়নি হাইকোর্ট: বিকাশ ‘মিকার গান চালিয়ে বোকা বানাচ্ছেন!’ দাদাগিরিতে কেশবের গান শুনে কটাক্ষ, সত্য়িটা কী 'দাদা নিজের গান ভুলে গেছেন?' কুমার শানুকে শুধরে দিলেন শ্রেয়া, উর্মিলার সাধ পূরণ চোখের তলার কালো দাগ উধাও হবে ৭ দিনে! এই ঘরোয়া প্রতিকারের কেরামতি অঢেল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.