বাংলা নিউজ > ময়দান > ২ বছর ক্রিকেট থেকে যেন একেবারে উধাও হয়ে গিয়েছিলেন, ফের ২২ গজে ফিরছেন CSK তারকা
ফের ২২ গজে ফিরছেন মুরলি বিজয়।

২ বছর ক্রিকেট থেকে যেন একেবারে উধাও হয়ে গিয়েছিলেন, ফের ২২ গজে ফিরছেন CSK তারকা

  • রবিবার তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের একটি ইভেন্টে বক্তৃতা দেওয়ার সময়ে মুরলি বিজয় বলেন, চোট এবং ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের কারণে গত ২৪ মাস তিনি ক্রিকেট মাঠ থেকে দূরে থেকেছেন। তার পর বিজয় করোনার টিকাও নেননি। তবে এখন সব বাধা দূর করে তিনি ফের ক্রিকেটে ফিরছেন।

প্রায় ২ বছর পর ফের ২২ গজে ফিরতে চলেছেন ভারতের প্রাক্তন ওপেনার মুরলি বিজয়। আসন্ন তামিলনাড়ু প্রিমিয়ার লিগে (টিএনপিএল) তিনি অংশগ্রহণ করতে চলেছেন। অভিজ্ঞ তারকা ফের প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরে আসতে পুরো প্রস্তুত বলে জানিয়েছেন। মুরলি বিজয়, যিনি শেষ বার আইপিএল ২০২০ সালে অংশ নিয়েছিলেন। ফের ২ বছর পর তিনি ২২ গজে ফিরছেন।

মুরলি বিজয় রবিবার ঘোষণা করেছেন যে, তিনি আসন্ন টিএনপিএল-এ রুবি ত্রিচি ওয়ারিয়র্সের জার্সিতে তিনি ২২ প্রত্যাবর্তন করবেন। যে টুর্নামেন্ট ২৩ জুন থেকে শুরু হবে। শেষ বার তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছিলেন।

রবিবার তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের একটি ইভেন্টে বক্তৃতা দেওয়ার সময়ে মুরলি বিজয় বলেন, চোট এবং ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের কারণে গত ২৪ মাস তিনি ক্রিকেট মাঠ থেকে দূরে থেকেছেন। তার পর বিজয় করোনার টিকাও নেননি। তবে এখন সব বাধা দূর করে তিনি ফের ক্রিকেটে ফিরছেন।

আরও পড়ুন: ‘ভাবনা আলাদা ছিল, কাজ করা কঠিন হত’, মিতালি না থাকায় সব সহজ হবে, দাবি হরমনপ্রীতের

মুরলি বিজয় বলেছেন, ‘আমি ফের ক্রিকেটে ফিরে আসছি। এই মরশুমে আমি টিএনপিএল খেলছি। যতদিন সম্ভব ক্রিকেট খেলব। তবে মাঝে একটি ব্যক্তিগত বিরতি নিয়েছিলাম। এখন আমি ক্রিকেট উপভোগ করছি, ফিট বোধ করছি এবং আশা করি আমি আমার দলের জন্য সেরাটা দিতে পারব।’

এখন ৩৮ বছর মুরলি বিজয়ের। এই বয়সে প্রত্যাবর্তন করার পর তাঁর লক্ষ্য কী? যদিও মুরলি বিজয় জানিয়েছেন, তাঁর নির্দিষ্ট কোনও লক্ষ্য নেই। শুধু খেলাটা উপভোগ করতে চান। এর পাশাপাশি বিজয় বলেছেন, ‘সৌভাগ্যবশত, টিএনসিএ আমাকে বুঝতে পেরেছে এবং তারা আমাকে এই সুন্দর প্ল্যাটফর্ম (TNPL) দিয়েছে ক্রিকেটে প্রত্যাবর্তনের জন্য। তামিলনাড়ু ক্রিকেটের জন্য টিএনপিএল একটি উপহার। আমি এই সুযোগের সদ্ব্যবহার করতে চাই।’

বন্ধ করুন