বাংলা নিউজ > ময়দান > ২ বছর ক্রিকেট থেকে যেন একেবারে উধাও হয়ে গিয়েছিলেন, ফের ২২ গজে ফিরছেন CSK তারকা

২ বছর ক্রিকেট থেকে যেন একেবারে উধাও হয়ে গিয়েছিলেন, ফের ২২ গজে ফিরছেন CSK তারকা

ফের ২২ গজে ফিরছেন মুরলি বিজয়।

রবিবার তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের একটি ইভেন্টে বক্তৃতা দেওয়ার সময়ে মুরলি বিজয় বলেন, চোট এবং ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের কারণে গত ২৪ মাস তিনি ক্রিকেট মাঠ থেকে দূরে থেকেছেন। তার পর বিজয় করোনার টিকাও নেননি। তবে এখন সব বাধা দূর করে তিনি ফের ক্রিকেটে ফিরছেন।

প্রায় ২ বছর পর ফের ২২ গজে ফিরতে চলেছেন ভারতের প্রাক্তন ওপেনার মুরলি বিজয়। আসন্ন তামিলনাড়ু প্রিমিয়ার লিগে (টিএনপিএল) তিনি অংশগ্রহণ করতে চলেছেন। অভিজ্ঞ তারকা ফের প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরে আসতে পুরো প্রস্তুত বলে জানিয়েছেন। মুরলি বিজয়, যিনি শেষ বার আইপিএল ২০২০ সালে অংশ নিয়েছিলেন। ফের ২ বছর পর তিনি ২২ গজে ফিরছেন।

মুরলি বিজয় রবিবার ঘোষণা করেছেন যে, তিনি আসন্ন টিএনপিএল-এ রুবি ত্রিচি ওয়ারিয়র্সের জার্সিতে তিনি ২২ প্রত্যাবর্তন করবেন। যে টুর্নামেন্ট ২৩ জুন থেকে শুরু হবে। শেষ বার তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছিলেন।

রবিবার তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের একটি ইভেন্টে বক্তৃতা দেওয়ার সময়ে মুরলি বিজয় বলেন, চোট এবং ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের কারণে গত ২৪ মাস তিনি ক্রিকেট মাঠ থেকে দূরে থেকেছেন। তার পর বিজয় করোনার টিকাও নেননি। তবে এখন সব বাধা দূর করে তিনি ফের ক্রিকেটে ফিরছেন।

আরও পড়ুন: ‘ভাবনা আলাদা ছিল, কাজ করা কঠিন হত’, মিতালি না থাকায় সব সহজ হবে, দাবি হরমনপ্রীতের

মুরলি বিজয় বলেছেন, ‘আমি ফের ক্রিকেটে ফিরে আসছি। এই মরশুমে আমি টিএনপিএল খেলছি। যতদিন সম্ভব ক্রিকেট খেলব। তবে মাঝে একটি ব্যক্তিগত বিরতি নিয়েছিলাম। এখন আমি ক্রিকেট উপভোগ করছি, ফিট বোধ করছি এবং আশা করি আমি আমার দলের জন্য সেরাটা দিতে পারব।’

এখন ৩৮ বছর মুরলি বিজয়ের। এই বয়সে প্রত্যাবর্তন করার পর তাঁর লক্ষ্য কী? যদিও মুরলি বিজয় জানিয়েছেন, তাঁর নির্দিষ্ট কোনও লক্ষ্য নেই। শুধু খেলাটা উপভোগ করতে চান। এর পাশাপাশি বিজয় বলেছেন, ‘সৌভাগ্যবশত, টিএনসিএ আমাকে বুঝতে পেরেছে এবং তারা আমাকে এই সুন্দর প্ল্যাটফর্ম (TNPL) দিয়েছে ক্রিকেটে প্রত্যাবর্তনের জন্য। তামিলনাড়ু ক্রিকেটের জন্য টিএনপিএল একটি উপহার। আমি এই সুযোগের সদ্ব্যবহার করতে চাই।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা? বিয়ের পর শ্রীময়ীর প্রথম মঙ্গলচণ্ডীর ব্রত, সঙ্গে নেই কাঞ্চন!কাকে নিয়ে পুজো দিলেন ৩ মিনিটে ৬ হাজার ফুট নিচে নেমে যায় বিমান!লন্ডন-সিঙ্গাপুর প্লেনের ভিতরে কী ঘটছিল? বহু প্রতীক্ষিত ‘ওয়েলকাম-৩’ থেকে সরলেন সঞ্জয়! কিন্তু কেন? ৩ খানের সঙ্গেই করেছেন স্ক্রিন শেয়ার, জানেন বলিউডের সেই ভাগ্যবতী সুন্দরী কারা ৮২.৬২% পেয়ে ফার্স্ট আরামবাগ, লাস্ট হাওড়া- পঞ্চম দফায় বাংলার ৭ আসনে কত ভোট পড়ল?

Latest IPL News

রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.