বাংলা নিউজ > ময়দান > ২ বছর পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে প্রত্যাবর্তন করেও ব্যর্থ মুরলি বিজয়
মুরলি বিজয়।

২ বছর পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে প্রত্যাবর্তন করেও ব্যর্থ মুরলি বিজয়

  • ২ বছর বাদে তামিলনাড়ু প্রিমিয়র লিগের হাত ধরে মুরলি বিজয় ফিরেছেন ২২ গজে। তবে তাঁর প্রত্যাবর্তন মোটেও সুখের হল না। ব্যাট হাতে রান করতে ব্যর্থ হলেন মুরলি বিজয়। ১৩ বলে মাত্র ৮ রান করে রান আউট হন তিনি।

শুভব্রত মুখার্জি

দীর্ঘ দিন ভারতের টেস্ট দলের ওপেনারের ভূমিকায় সাফল্যের সঙ্গে খেলেছেন তামিলনাড়ুর ডানহাতি ব্যাটার মুরলি বিজয়। আইপিএলেও চেন্নাই সুপার কিংস দলের হয়ে যথেষ্ট ভালো পারফরম্যান্স করেছেন তিনি। 

সেই মুরলি বিজয় দীর্ঘ দিন বাদে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন। ২ বছর বাদে তামিলনাড়ু প্রিমিয়র লিগের হাত ধরে তিনি ফিরেছেন ২২ গজে। তবে তাঁর প্রত্যাবর্তন সুখের হল না। ব্যাট হাতে রান করতে ব্যর্থ হলেন মুরলি বিজয়।

আরও পড়ুন: ৪৭ বলে ৮৭*, ৪ ওভারে ২৭ রানে ২ উইকেট - TNPL-এ ঝড় তুললেন KKR-র প্রাক্তনী

তিরুনাভেলিতে চলতি তামিলনাড়ু প্রিমিয়র লিগের ম্যাচে রুবি ত্রিচি ওয়ারিয়র্সের হয়ে খেলছেন বিজয়। ব্যাট হাতে এ দিন ১৩ বলে করেন মাত্র ৮ রান। যথেষ্ট নড়বড়ে মনে হয়েছে তাঁকে। এক মুহুর্তের জন্যেও তাঁকে আত্মবিশ্বাসী মনে হচ্ছিল না। অবশেষে দ্রুত রান নিতে গিয়ে তিনি রান আউট হয়ে যান। ভারতের হয়ে ৬১টি টেস্ট খেলা বিজয় শেষ বার আমিরশাহীতে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছিলেন। সেই ম্যাচটি তিনি খেলেছিলেন ২০২০ সালের সেপ্টেম্বর মাসে।

আরও পড়ুন: প্রথম ম্যাচেই মানকাডিং, আউট হয়ে মধ্যমা দেখালেন CSK তারকা: ভিডিয়ো

আর ২০১৯ সালের ডিসেম্বর মাসে শেষ বার তামিলনাড়ুর হয়ে খেলেছিলেন তিনি। ২০১৮ সালে পার্থে অজিদের বিরুদ্ধে জাতীয় দলের জার্সি গায়ে খেলেছেন শেষ টেস্ট ম্যাচ। এ দিন বিজয় রান না পেলেও, তাণর দল রুবি ত্রিচি ওয়ারিয়র্স অবশ্য ম্যাচ জিতেছে। ডিন্ডিগুল ড্রাগন্সকে তারা হারিয়েছে। ড্রাগন্স প্রথমে ব্যাট করে ১৪৪ রান করেছিল। ১ ওভার বাকি থাকতেই নিধিশ রাজগোপালের ৬৪ রানে ভর করে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় রুবি ত্রিচি ওয়ারিয়র্স।

বন্ধ করুন