বাংলা নিউজ > ময়দান > ২ বছর পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে প্রত্যাবর্তন করেও ব্যর্থ মুরলি বিজয়

২ বছর পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে প্রত্যাবর্তন করেও ব্যর্থ মুরলি বিজয়

মুরলি বিজয়।

২ বছর বাদে তামিলনাড়ু প্রিমিয়র লিগের হাত ধরে মুরলি বিজয় ফিরেছেন ২২ গজে। তবে তাঁর প্রত্যাবর্তন মোটেও সুখের হল না। ব্যাট হাতে রান করতে ব্যর্থ হলেন মুরলি বিজয়। ১৩ বলে মাত্র ৮ রান করে রান আউট হন তিনি।

শুভব্রত মুখার্জি

দীর্ঘ দিন ভারতের টেস্ট দলের ওপেনারের ভূমিকায় সাফল্যের সঙ্গে খেলেছেন তামিলনাড়ুর ডানহাতি ব্যাটার মুরলি বিজয়। আইপিএলেও চেন্নাই সুপার কিংস দলের হয়ে যথেষ্ট ভালো পারফরম্যান্স করেছেন তিনি। 

সেই মুরলি বিজয় দীর্ঘ দিন বাদে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন। ২ বছর বাদে তামিলনাড়ু প্রিমিয়র লিগের হাত ধরে তিনি ফিরেছেন ২২ গজে। তবে তাঁর প্রত্যাবর্তন সুখের হল না। ব্যাট হাতে রান করতে ব্যর্থ হলেন মুরলি বিজয়।

আরও পড়ুন: ৪৭ বলে ৮৭*, ৪ ওভারে ২৭ রানে ২ উইকেট - TNPL-এ ঝড় তুললেন KKR-র প্রাক্তনী

তিরুনাভেলিতে চলতি তামিলনাড়ু প্রিমিয়র লিগের ম্যাচে রুবি ত্রিচি ওয়ারিয়র্সের হয়ে খেলছেন বিজয়। ব্যাট হাতে এ দিন ১৩ বলে করেন মাত্র ৮ রান। যথেষ্ট নড়বড়ে মনে হয়েছে তাঁকে। এক মুহুর্তের জন্যেও তাঁকে আত্মবিশ্বাসী মনে হচ্ছিল না। অবশেষে দ্রুত রান নিতে গিয়ে তিনি রান আউট হয়ে যান। ভারতের হয়ে ৬১টি টেস্ট খেলা বিজয় শেষ বার আমিরশাহীতে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছিলেন। সেই ম্যাচটি তিনি খেলেছিলেন ২০২০ সালের সেপ্টেম্বর মাসে।

আরও পড়ুন: প্রথম ম্যাচেই মানকাডিং, আউট হয়ে মধ্যমা দেখালেন CSK তারকা: ভিডিয়ো

আর ২০১৯ সালের ডিসেম্বর মাসে শেষ বার তামিলনাড়ুর হয়ে খেলেছিলেন তিনি। ২০১৮ সালে পার্থে অজিদের বিরুদ্ধে জাতীয় দলের জার্সি গায়ে খেলেছেন শেষ টেস্ট ম্যাচ। এ দিন বিজয় রান না পেলেও, তাণর দল রুবি ত্রিচি ওয়ারিয়র্স অবশ্য ম্যাচ জিতেছে। ডিন্ডিগুল ড্রাগন্সকে তারা হারিয়েছে। ড্রাগন্স প্রথমে ব্যাট করে ১৪৪ রান করেছিল। ১ ওভার বাকি থাকতেই নিধিশ রাজগোপালের ৬৪ রানে ভর করে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় রুবি ত্রিচি ওয়ারিয়র্স।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বল মাথায় লাগতেই মাটিতে লুটিয়ে পড়লেন, রক্তাক্ত হল পিচ! প্রাণে বাঁচলেন বোলার কলকাতা থেকে বিমানে চেপে ভয়াবহ অভিজ্ঞতা মহিলার,যৌন হেনস্থার অভিযোগ শিল্পপতির নামে রাজভবনে শ্লীলতাহানির অভিযোগ রাজ্যকে নোটিশ পাঠাতে নির্দেশ সুপ্রিম কোর্টের United Arab Emirates Women বনাম Nepal Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? যিশুর জীবনে অন্য নারী! নীলাঞ্জনার সঙ্গে এক ছাদের তলায় থাকছেন না নায়ক, চর্চা জারি Special Tea: বর্ষায় অবশ্যই ট্রাই করুন এই দেশি চা, জেনে নিন রেসিপি খড়দহের পর রাজগ্রাম, ফের লেভেল ক্রসিংয়ে গাড়িকে ধাক্কা মারল চলন্ত ট্রেন নাতাশা ডিভোর্স দিতে পারে আগেই জানতেন হার্দিক! ভয়ে কার নামে রেখেছেন সব টাকা? 'লাশের ওপর আলোচনা নয়', মুজিবের মন্ত্রেই হাসিনাকে বিঁধলেন আন্দোলকারী ছাত্ররা ইশানের কেরিয়ার কি শেষ? কীভাবে ফের দলে ফিরবেন ভারতীয় দলের উইকেটরক্ষক-ব্যাটার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.