বাংলা নিউজ > ময়দান > বোলারের ভুলে মাঠে চোট পাওয়ার পর বিশেষ বার্তায় মন জিতলেন বেঙ্কটেশ আইয়ার
বেঙ্কটেশ আইয়ার।

বোলারের ভুলে মাঠে চোট পাওয়ার পর বিশেষ বার্তায় মন জিতলেন বেঙ্কটেশ আইয়ার

  • শুক্রবার অল্পের জন্য বড় ধরনের চোটের হাত থেকে রক্ষা পান বেঙ্কি। বিপক্ষ বোলার চিন্তন গাজার ছোড়া থ্রো সরাসরি তাঁর ঘাড়ের কাছে এসে লাগে। যন্ত্রণায় কুঁকড়ে ওঠেন বেঙ্কটেশ। মাঠে ডাকতে হয় অ্যাম্বুল্যান্স। চলে আসে স্ট্রেচারও।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দলীপ ট্রফির সেমিফাইনালের দ্বিতীয় দিনে ওয়েস্ট জোনের বিরুদ্ধে ব্যাট করার সময়ে বেঙ্কটেশ আইয়ারের ঘাড়ে বাজে ভাবে আঘাত লেগেছিল। যার জেরে কোয়েম্বাটুরে এসএনআর কলেজ ক্রিকেট গ্রাউন্ডে সাময়িক ভাবে টেনশনের চোরাস্ত্রোত বয়ে গিয়েছিল। আন্তঃজোনাল প্রতিযোগিতায় সেন্ট্রাল জোনের তারকা অলরাউন্ডারকে হাসপাতালেও নিয়ে যেতে হয়েছিল। তবে প্রথাগত স্ক্যানের পরে হাসপাতাল থেকে বেঙ্কটেশকে ছেড়ে দেওয়া হয়।

আরও পড়ুন: তৃণমূল স্তরে কোচিং করাব, তবে ভারতীয় দলে আর নয়- কেন এমন দাবি করলেন রবি শাস্ত্রী?

চোটের পর দিন শনিবার বেঙ্কটেশ নিজে টুইট করে তাঁর শারীরিক পরিস্থিতির কথা জানিয়েছেন। পাশাপাশি সকলে তাঁর জন্য প্রার্থনা করায় ধন্যবাদও জানিয়েছেন। টুইটে বেঙ্কটেশ লিখেছেন, ‘আমাকে নিয়ে উদ্বেগ প্রকাশ করার জন্য সব সমর্থক এবং ক্রিকেটপ্রেমীদের ধন্যবাদ। আমার ফিজিয়ো এবং ডাক্তাররা সম্পূ র্ণরূপে আমার যত্ন নিচ্ছেন এবং আমি অনেক ভালো রয়েছি! আর ক্রিকেট মাঠে এমন ঘটনা ঘটা খুবই স্বাভাবিক।’

অল্পের জন্য বড় ধরনের চোটের হাত থেকে রক্ষা পান বেঙ্কি। বিপক্ষ বোলার চিন্তন গাজার ছোড়া থ্রো সরাসরি তাঁর ঘাড়ের কাছে এসে লাগে। যন্ত্রণায় কুঁকড়ে ওঠেন বেঙ্কটেশ। মাঠে ডাকতে হয় অ্যাম্বুল্যান্স। চলে আসে স্ট্রেচারও। এমন পরিস্থিতি তৈরি হয় যে মাঠে দ্রুত অ্যাম্বুলেন্স চলে আসে। রীতিমতো আতঙ্ক তৈরি হয়। তবে অ্যাম্বুলেন্সে ওঠেননি বেঙ্কটেশ। হেঁটেই মাঠ থেকে বেরিয়ে যান।

আরও পড়ুন: মোদীর পশুপ্রেমে মুগ্ধ প্রাক্তন ব্রিটিশ অধিনায়ক, হিন্দিতে লিখলেন বিশেষ বার্তা

তবে প্রাথমিক চিকিৎসার পর জানা যায়, বেঙ্কটেশ আইয়ারের চোট অতটাও গুরুতর নয়। সাময়িক ভাবে মাঠ থেকে উঠে গেলেও পরের দিকে মাঠে নামেন তিনি। ৯৪ রানে সেন্ট্রাল জোনের সাত উইকেট পড়ে যাওয়ার পর ফের মাঠে নামেন কেকেআর তারকা। মাঠে নামার পর কভার দিয়ে দুর্ধর্ষ একটা চার মারেন। পরের বলটা ব্যাটের কাণায় লেগে বাউন্ডারি পেরিয়ে যায়। তবে বেঙ্কটেশের ঝোড়ো ইনিংস দীর্ঘস্থায়ী হয়নি। ৯ বলে ১৪ রান করে আউট হয়ে যান।

বন্ধ করুন