বাংলা নিউজ > ময়দান > Barcelona Open:বার্সেলোনা ওপেনের ফাইনালে উঠে নতুন রেকর্ড গড়ার লক্ষ্যে নাদাল

Barcelona Open:বার্সেলোনা ওপেনের ফাইনালে উঠে নতুন রেকর্ড গড়ার লক্ষ্যে নাদাল

বার্সেলোনা ওপেনের ফাইনালে উঠে নাদাল  (ছবি:স্কাই স্পোর্টস)

১২তম বার্সেলোনা ওপেন খেতাব জয় থেকে আর একধাপ দুরে দাঁড়িয়ে রাফায়েল নাদাল। এবারে খেতাব জিতলেই রাফায়েল ভাঙবেন নিজের রেকর্ড।  

১২তম বার্সেলোনা ওপেন জেতা থেকে আর একধাপ দুরে দাঁড়িয়ে রাফায়েল নাদাল। ফাইনালে তাঁর প্রতিপক্ষ স্তেফানোস সিসিপাসকে। এর আগেও ২০১৮ সালে বার্সেলোনা ওপেনের ফাইনালে মুখোমুখি হয়েছিল এই দুই তারকা। সেবারের ফাইনালে অবশ্য সিসিপাসকে হেলায় হারিয়ে ছিলেন রাফায়েল। 

শনিবার সেমিফাইনালে বিশ্বের ১৩ নম্বর পাবলো ক্যারেনো বুস্টাকে ৯০ মিনিটেই হারিয়ে দেন নাদাল। খেলার ফল ৬-৩,৬-২। প্রথম সেটের ফল ৬-৩ হারানোর পরে দ্বিতীয় সেটেও ক্যারেনোকে দাঁড়াতে দেননি তিনি। দ্বিতীয় সেটের ফল হয় ৬-২। এদিনের অন্য সেমিফাইনালে জেতেন স্তেফানোস সিসিপাস। তিনি হারান জানিক সিনারকে। শনিবারের প্রথম সেমিফাইনালের ফল হয়েছিল ৬-৩,৬-৩।      

যদিও বার্সেলোনা ওপেন নাদালের কাছে খুবই লাকি। ২০০৫ সাল থেকে এখনও পর্যন্ত ১১ বার বার্সেলোনা ওপেন জিতেছেন নাদাল। ২০২১ সালে তিনি যদি এই খেতাব জেতেন তাহলে খেতাব জেতার সংখ্যাটা ১ ডজনে পৌঁছে যাবে যার মানে ১২ বার বার্সেলোনা ওপেন জেতার নজির গড়বেন তিনি। এখনও পর্যন্ত ১১বার এই ট্রফি নিজের হাতে তুলে আগেই রেকর্ড করেছেন নাদাল। এইবার ট্রফি জিতলে নিজের রেকর্ড নিজেই ভাঙবেন তিনি। সেই দিকেই তাকিয়ে বিশ্ব টেনিস মহল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

EDর ওপর হামলার নির্দেশ দিয়েছিলাম আমিই, আদালতে স্বীকারোক্তি শাহজাহানের বার্থ ডে ব্লুজ কী? জানলেই আর জন্মদিন পালন করতে চাইবেন না রিঙ্কু থেকে যশস্বী, প্রথমবার BCCI-এর কেন্দ্রীয় চুক্তিতে ঢুকলেন যে ১১ জন বিচ্ছেদের পরেও আমিরের নাম ভাঙিয়ে সুবিধে নেন কিরণ! বললেন ‘আমি নির্লজ্জ ভাবেই...’ উচ্চমাধ্যমিকের ভূগোলের প্রশ্ন কেমন হল? শেষদিনটা ভালো কাটল? জানালেন শিক্ষক বোর্ড যা বলবে তাই করতে হবে, ইশানের রঞ্জি না খেলায় অবাক সৌরভ তৃণমূলের ব্রিগেডের দিনই পথে নামছে সিপিএম, ১০টি জায়গায় পাল্টা সমাবেশের সিদ্ধান্ত Papaya Benefits: পেঁপে দিয়ে তৈরি এই ৪টি ফেসপ্যাক, আপনার মুখের যে কোনও দাগ থেকে মুক্তি দেবে কয়েক ঘণ্টা আগে গ্রেফতার শাহজাহান, ঝাড়গ্রামের সভায় তা নিয়ে নীরবই রইলেন মমতা দীর্ঘ প্রতীক্ষার পর খুলে যাচ্ছে রিষড়ার ওয়েলিংটন জুট মিল, খুশি শ্রমিকরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.