বাংলা নিউজ > ময়দান > ৪ রানে ৩ উইকেট নাজিলার, দক্ষিণ আফ্রিকাকে হাসতে হাসতে হারালেন শেফালিরা

৪ রানে ৩ উইকেট নাজিলার, দক্ষিণ আফ্রিকাকে হাসতে হাসতে হারালেন শেফালিরা

ভারতের জয়ের ভিত গড়ে দেন নাজিলা ও ফলক। ছবি- বিসিসিআই।

India Women's U19: পাঁচ ম্যাচের সিরিজে ২-০ এগিয়ে যায় ভারতের অনূর্ধ্ব-১৯ মহিলা ক্রিকেট দল।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে ৫৪ রানের বড় ব্যবধানে জয় তুলে নিয়েছিল ভারতের অনূর্ধ্ব-১৯ মহিলা ক্রিকেট দল। দ্বিতীয় ম্যাচ ভেস্তে যায়। এবার তৃতীয় ম্যাচ দাপটের সঙ্গে জিতে পাঁচ ম্যাচের সিরিজে ২-০ এগিয়ে যান শেফালি বর্মারা।

প্রিটোরিয়ার স্টেইন সিটি স্কুল গ্রাউন্ডে টস জিতে শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় দক্ষিণ আফ্রিকার অনূর্ধ্ব-১৯ মহিলা দল। যদিও তারা ব্যাট হাতে আগ্রাসন দেখাতে পারেনি। নির্ধারিত ২০ ওভারে দক্ষিণ আফ্রিকা ৯ উইকেট হারিয়ে মাত্র ৮৬ রান তোলে।

কাইলা রেইনেকে দলের হয়ে সব থেকে বেশি ১৮ রান করেন। ১৭ রান করেন এলান্দ্রি। ১৬ রানের যোগদান রাখেন ক্যাপ্টেন ওলুহলে সিয়ো। ৯ রান করেন উইকেটকিপার সিমোনে লরেন্স। এছাড়া আনিসা সোয়ার্ট ৩, জেমা বোথা ৫, আয়ান্দা লুবি ২ ও সেশনি নাইড়ু ৬ রান করেন। খাতা খুলতে পারেননি নতাবিসেং নিনি, রেফেলউই মনচো ও ম্যাডিসন ল্যান্ডসম্যান।

আরও পড়ুন:- PAK vs NZ: টানা দু'টি ক্যালেন্ডার বর্ষে প্রথম টেস্ট সেঞ্চুরি করার বিরল নজির কনওয়ের

ভারতের হয়ে দুর্দান্ত বোলিং করেন নাজিলা ও ফলক। নাজিলা ৩ ওভার বল করে মাত্র ৪ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করেন। ১৮টি বলের মধ্যে তিনি ১৫টি বলে কোনও রান খরচ করেননি। ফলক ৪ ওভারে ১১ রান খরচ করে ২টি উইকেট সংগ্রহ করেন। তিনি ১৬টি ডট বল করেন। এছাড়া যশশ্রী, মন্নত কাশ্যপ, সোনিয়া মেন্ধিয়া ও শেফালি বর্মা ১টি করে উইকেট নেন। শেফালি ২ ওভারে ৯ রান খরচ করেন। ভারতের হয়ে মোট ৮ জন বোলার বল করেন এই ম্যাচে।

জবাবে ব্যাট করতে নেমে ভারতীয় দল ধীরে সুস্থে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। তারা ১৫ ওভারে ৬ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ৮৭ রান তুলে নেয়। ৫ ওভার বাকি থাকতে ৪ উইকেটে ম্যাচ জেতে ভারত। শেফালি বর্মা ২৭ বলে ২৯ রান করেন। তিনি ২টি চার ও ২টি ছক্কা মারেন। রিচা ঘোষ করেন ১২ বলে ১৫ রান। তিনি ১টি চার ও ১টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- Ranji Trophy: নিজের নামাঙ্কিত মাঠে রঞ্জি খেলতে নামছেন অভিমন্যু, আবেগ ঝরে পড়ল গলায়

এছাড়া সৌমিয়া তিওয়ারি ১৪, সোনিয়া ৮, হার্লি গালা ৭ ও যশশ্রী ৩ রান করেন। খাতা খুলতে পারেননি মন্নত ও শিখা। দক্ষিণ আফ্রিকার হয়ে ১৪ রানে ৩টি উইকেচ নেন সেশনি। ১টি করে উইকেট নেন আয়ান্দা ও মনচো। ৫ ম্যাচের সিরিজে বাকি রয়েছে আর ২টি ম্যাচ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমে ভারী বৃষ্টি বাংলায়, ঘূর্ণিঝড় তৈরির আগেই বইবে ঝোড়ো হাওয়া, কোথায় কোথায় হবে? ২০১৯-তে স্রেফ অঘটন? আমেঠিতে পরীক্ষায় স্মৃতি, রাহুল সরে যাওয়ায় লাভ হবে কংগ্রেসের? রাজনাথ, রাহুল, স্মৃতির পরীক্ষা, আজ দেশের ৪৯ আসনে ভোট, অযোধ্যা-সহ কোথায় নজর? কলকাতায় চিকিৎসা করাতে এসে নিখোঁজ বাংলাদেশের সাংসদ, খোঁজ চলছে, বার্তা মন্ত্রীর জলের তলায় যাওয়া থেকে ব্যাডমিন্টন ম্যাচ! ভোটার টানতে অভিনব কসরত ভাগ্যের হাতে মার খেল RR, কারা কোয়ালিফায়ারে, কারা খেলবে এলিমিনেটর, স্পষ্ট হল ছবি সুন্দরবনের ইতিহাসে প্রথম চোরাশিকারিদের হাতে বনকর্মী মৃত্যু, খুনের মামলা রুজু

Latest IPL News

সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.