বাংলা নিউজ > ময়দান > ফাইনালে ঝড় তুললেন CSK-র তরুণ তুর্কি, ফের TNPL চ্যাম্পিয়ন চিপক

ফাইনালে ঝড় তুললেন CSK-র তরুণ তুর্কি, ফের TNPL চ্যাম্পিয়ন চিপক

টিএনপিএল চ্যাম্পিয়ন চিপক। ছবি- টুইটার।

IPL-এর আগে তামিলনাড়ু প্রিমিয়র লিগে নজর কাড়লেন চেন্নাই সুপার কিংসের দুই ক্রিকেটার।

আইপিএলের আগে দুরন্ত ছন্দে চেন্নাই সুপার কিংসের তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যান নারায়ন জগদীশান। কার্যত একার হাতে তামিলনাড়ু প্রিমিয়র লিগে চিপক সুপার গিল্লিসকে চ্যাম্পিয়ন করলেন তিনি।

চিপকে টিএনপিএল-এর ফাইনালে মুখোমুখি হয় সুপার গিল্লিস ও রুবি ওয়ারিয়র্স। সুপার গিল্লিস ৮ রানের উত্তেজক জয় তুলে নিয়ে চ্যাম্পিয়নের খেতাব হাতে তোলে। এই নিয়ে তারা মোট তিনবার তামিলনাড়ু প্রিমিয়র লিগ চ্যাম্পিয়ন হয়। ২০১৭ সালের পর ২০১৯ সালের শেষ আসরেও খেতাব জিতেছিল চিপক। গত বছর করোনার জন্য টুর্নামেন্ট আয়োজিত হয়নি। সেদিক থেকে তারা টিএনপিএলের খেতাব ধরে রাখল বলা যায়।

প্রথমে ব্যাট করে চিপক নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৮৩ রান তোলে। ওপেন করতে নেমে জগদীশান ৯০ রানের ঝকঝকে ইনিংস খেলেন। ৫৮ বলের আগ্রাসী ইনিংসে তিনি ৭টি চার ও ২টি ছক্কা মারেন। টুর্নামেন্টে এটি তাঁর তৃতীয় হাফ-সেঞ্চুরি। যদিও ফাইনালে নিশ্চিত শতরান মাঠে ফেলে আসেন তিনি। এর আগেও একটি ম্যাচে ব্যক্তিগত ৯৫ রানে আউট হয়েছেন জগদীশান। ফাইনালে ক্যাপ্টেন কৌশিক গান্ধী যোগদান রাখেন ২৬ রানের।

জবাবে ব্যাট করতে নেমে রুবি ওয়ারিয়র্স ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৭৫ রানে আটকে যায়। পি সারাভানা কুমার ৪৫ রান করেন। ২টি উইকেট নেন সোনু যাদব। ম্যাচের সেরা হয়েছেন জগদীশান।

এবারের তামিলনাড়ু প্রিমিয়র লিগে জগদীশান ৩৩৬ রান সংগ্রহ করেছেন। তিনি টুর্নামেন্টের তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারী। সবথেকে বেশি ৩৬৮ রান করেছেন চেন্নাই সুপার কিংসেরই সি হরি নিশান্ত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

এখনও বিপন্মুক্ত নন প্রভাত রায়! কী জানাল হাসপাতাল কর্তৃপক্ষ? মালদায় ফের ধর্ষণ করে খুনের অভিযোগ, একই দিনে উদ্ধার ২ দেহ বাংলায় কী নামে ডাকা হয় ভালোবাসার উইকিপিডিয়াকে? অজানা অনেকের কাছেই কলিঙ্গ যুদ্ধে ওড়িশাকে হারিয়ে ISL পয়েন্ট টেবলের মগডালে উঠতে মরিয়া মোহনবাগান অচেনা নম্বর থেকে ফোন এলেই দেখাবে নাম! নয়া নিয়মের পথে সরকার, কবে থেকে? ঝুপড়ি ভেঙে বহুতল গড়ে তুলল কেএমডিএ, খাস কলকাতায় মাথা তুলে দাঁড়াল ‘‌সূর্যতোরণ’‌ ‘ব্যর্থতা শিখিয়ে গিয়েছে..’,‘লাল সিং চাড্ডা’র ফ্লপ নিয়ে চমকে যাওয়া মন্তব্য আমিরের মাঘ পূর্ণিমায় রাশি অনুসারে করুন এই মন্ত্র জপ, লক্ষ্মীর কৃপায় মিটবে অর্থ সমস্যা বশ্যতা বিরোধী লড়াই চলছে, নন্দীগ্রাম হবে সন্দেশখালি: শুভেন্দু অধিকারী Ranji Trophy: দাদা সরফরাজের উপদেশকে হাতিয়ার করেই রঞ্জিতে প্রথম শতরান মুশির খানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.