বাংলা নিউজ > ময়দান > প্রথম ম্যাচে গ্যালারিতে খেলা উপভোগ করেছিলেন নারিন-পোলার্ডরা, আজ কারা থাকবেন?
সমর্থকের সঙ্গে পোলার্ড ও নারিন

প্রথম ম্যাচে গ্যালারিতে খেলা উপভোগ করেছিলেন নারিন-পোলার্ডরা, আজ কারা থাকবেন?

  • প্রথম ওয়ানডেতে ত্রিনিদাদের ক্রিকেটার কায়রন পোলার্ড,সুনীল নারিন এবং রবি রামপলও ম্যাচ দেখতে এসেছিলেন। ম্যাচ চলাকালীন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি কায়রন পোলার্ড, সুনীল নারিন,ডোয়েন ব্রাভো এবং রবি রামপলরা ভক্তদের সঙ্গে পার্টি করতে করতে খেলা দেখছিলেন।

শুক্রবার পোর্ট অফ স্পেনের কুইন্স পার্ক ওভালে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের প্রথম ওডিআই খেলা হয়েছিল। যেখানে রোমাঞ্চকর ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৩ রানে হারিয়েছে টিম ইন্ডিয়া। এই ম্যাচের সময় ওয়েস্ট ইন্ডিজের অনেক অভিজ্ঞ খেলোয়াড়ও উপস্থিত ছিলেন এবং তারা সমর্থকদের সঙ্গে এই ম্যাচটি উপভোগ করেছিলেন। প্রথমে ব্যাট করে শুভমন গিলের ৬৪এবং অধিনায়ক ধাওয়ানের ৯৭রানের সাহায্যে ভারত সাত উইকেটে ৩০৮রান করে। জবাবে ক্যারিবীয় দল ৫০ ওভারে ছয় উইকেটে ৩০৫ রান করে। জয়ের জন্য শেষ ওভারে তার ১৫রান দরকার ছিল, কিন্তু ওয়েস্ট ইন্ডিজ তিন রানে জন্য ম্যাচটি হারে।

প্রথম ওয়ানডেতে ত্রিনিদাদের ক্রিকেটার কায়রন পোলার্ড,সুনীল নারিন এবং রবি রামপলও ম্যাচ দেখতে এসেছিলেন। ক্রীড়া সাংবাদিক সুবিমল কুমার তার ইউটিউব চ্যানেলে বলেছেন যে ম্যাচ চলাকালীন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি কায়রন পোলার্ড, সুনীল নারিন,ডোয়েন ব্রাভো এবং রবি রামপলরা ভক্তদের সঙ্গে পার্টি করতে করতে খেলা দেখছিলেন। কুমার তার চ্যানেলে এই খেলোয়াড়দের আচরণের প্রশংসাও করেছেন। এই খেলোয়াড়রা ভক্তদের সঙ্গে খুব ভালোভাবে মেলামেশা করছিলেন।

আরও পড়ুন… World Athletics Championships: খেলা চলাকালীন কুঁচকিতে টান, তারপরেও রুপো জিতলেন নীরজ

পোলার্ড এই বছরের এপ্রিলে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করেছেন। তবে রামপল এবং নারিন এখনও আনুষ্ঠানিকভাবে অবসর নেননি। নারিন শেষবার ওয়েস্ট ইন্ডিজের হয়ে ২০১৯ সালে ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি খেলেছিলেন। ডানহাতি পেসার রামপল অবশ্য গত বছর ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে ছিলেন।

আরও পড়ুন… World Athletics Championships: খেলা চলাকালীন কুঁচকিতে টান, তারপরেও রুপো জিতলেন নীরজ

এই খেলোয়াড় ছাড়াও,শুক্রবার স্ট্যান্ডে উপস্থিত ছিলেন আরও একজন অভিজ্ঞ। সেখানে উপস্থিত ছিলেন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারাও। প্রাক্তন অধিনায়ক ম্যাচের পরে ড্রেসিং রুমের ভিতরে ভারতীয় খেলোয়াড় এবং তাদের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে দেখা করেন। একটি ভিডিয়ো বিসিসিআই তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছে। সেখানে লারাকে ক্রিকেটারদের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে। এখন দেখার রবিবারের ম্যাচে মাঠে কারা থাকেন। তবে আশা করা হচ্ছে এদিন আরও বেশি সংখ্যক সেলিব্রেটিকে

বন্ধ করুন