বাংলা নিউজ > ময়দান > 'ওয়ার্ক হার্ড', বিরাটদের বিরুদ্ধে হার এড়াতে জিমে মগ্ন পাকিস্তানি খেলোয়াড়রা
জিমে মগ্ন

'ওয়ার্ক হার্ড', বিরাটদের বিরুদ্ধে হার এড়াতে জিমে মগ্ন পাকিস্তানি খেলোয়াড়রা

  • পাকিস্তান ক্রিকেট বোর্ড অর্থাৎ পিসিবির তরফে একটি ভিডিয়ো তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে পোস্ট করা হয়েছে। সেখানেই দেখা গিয়েছে কঠোর অনুশীলনে মগ্ন নাসিমরা। শনিবার যখন একদিকে শ্রীলঙ্কা সুপার ফোরের ম্যাচে লড়াই চালাচ্ছিল আফগানিস্তান দলের বিরুদ্ধে তখন জিমে ঘাম ঝরাচ্ছিলেন বাবররা।

শুভব্রত মুখার্জি: চলতি এশিয়া কাপের গ্রুপ পর্বের ম্যাচে ভারতের কাছে হারতে হয়েছিল পাকিস্তানকে। রবিবাসরীয় আমিরশাহিতে সুপার ফোরের লড়াইতে লড়বে দুই দেশ। চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল কেউ কাউকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ। তার ইঙ্গিত পাওয়া গিয়েছিল প্রথম ম্যাচেই। টানটান লড়াইয়ের পরে শেষ ওভারে জয় পেয়েছিল ভারতীয় দল। এবার সুপার ফোরের লড়াইতে নামার আগে কোনও খামতি রাখতে চান না পাক ক্রিকেটাররা। তাই জিমে কঠোর পরিশ্রম করে তাদের ঘাম ঝরাতে দেখা গেল। নেতৃত্ব দিলেন তরুণ নাসিম শাহ এবং শাদাব খান।

আরও পড়ুন: World Cup 2022: বিশ্বকাপে দেওয়া হবে বিয়ার! সিদ্ধান্ত মুসলিম-অধ্যুষিত কাতারের

পাকিস্তান ক্রিকেট বোর্ড অর্থাৎ পিসিবির তরফে একটি ভিডিয়ো তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে পোস্ট করা হয়েছে। সেখানেই দেখা গিয়েছে কঠোর অনুশীলনে মগ্ন নাসিমরা। শনিবার যখন একদিকে শ্রীলঙ্কা সুপার ফোরের ম্যাচে লড়াই চালাচ্ছিল আফগানিস্তান দলের বিরুদ্ধে তখন জিমে ঘাম ঝরাচ্ছিলেন বাবররা। ভিডিয়োতে দেখা যায় পাক ক্রিকেটাররা কেউ ওজন তুলছেন। কেউ শক্তি বাড়ানোর অনুশীলন করছেন। ভিডিয়ো শেয়ার করে পিসিবি ক্যাপশনে লিখেছে 'সোয়েক অ্যান্ড হার্ড ওয়ার্ক। (অর্থাৎ ঘাম ঝরানো কঠোর অনুশীলন।) খুব কঠোর জিম সেশন ছেলেদের।' হ্যাশট্যাগে লেখা হয়েছে এশিয়া কাপ ২০২২ এবং 'ব্যাক দি বয়েজ ইন গ্রীন'।

প্রসঙ্গত ভারতের কাছে গ্রুপ পর্বে হারের পরে পাক দলের সুপার ফোর কিছুটা অনিশ্চিত ছিল। তারা দ্বিতীয় ম্যাচে হংকংকে খড়কুটোর মতো উড়িয়ে দেয়। ১৫৫ রানের বিরাট নজিরগড়া জয়ের মধ্যে দিয়ে তারা সুপার ফোরের টিকিট নিশ্চিত করে। ওপেনার মহম্মদ রিজওয়ান টুর্নামেন্টে দারুণ ফর্মে রয়েছেন‌। ইতিমধ্যেই করে ফেলেছেন ১২১ রান। বল হাতে ভালো ফর্মে রয়েছেন নাসিম শাহ, শাদাব খান এবং মহম্মদ নওয়াজ। পাক ভক্তরা আশা করবে এদের হাত ধরেই রবিবার ভারতের বিরুদ্ধে সুপার ফোরের ম্যাচ ভারতের বিরুদ্ধে জিততে।

বন্ধ করুন