বাংলা নিউজ > ময়দান > সমলিঙ্গে বিয়ে দুই ইংল্যান্ড মহিলা দলের সদস্যার, ক্যাথরিন ব্রান্টের জীবনসঙ্গীনী

সমলিঙ্গে বিয়ে দুই ইংল্যান্ড মহিলা দলের সদস্যার, ক্যাথরিন ব্রান্টের জীবনসঙ্গীনী

ক্যাথরিন ব্রান্ট এবং ন্যাট স্কিভার। ছবি: টুইটার

মহিলা ক্রিকেটে একই দলের তিন ক্রিকেটারের বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার ঘটনা এই নিয়ে তৃতীয়বার। প্রথমে বিবাহবন্ধনে বাঁধা পড়েছিলেন নিউজিল্যান্ডের অ্যামি সাদারহোয়াইট এবং লিয়া তাহুহু।

শুভব্রত মুখার্জি: দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন ইংল্যান্ডের সিনিয়র মহিলা দলের দুই গুরুত্বপূর্ণ ক্রিকেটার ক্যাথরিন ব্রান্ট এবং ন্যাট স্কিভার। এবার নিজেদের সম্পর্ককে অফিসিয়াল শিলমোহর দিলেন তারা। বিয়েটা সেরেই ফেললেন দুই তারকা ক্রিকেটার। ক্রিশ্চিয়ান মতে সমস্ত রীতিনীতি মেনে হল আচার অনুষ্ঠান। দীর্ঘ সাড়ে ৩ বছরের সম্পর্ক পরিপূর্ণতা লাভ করল বিয়ের মধ্যে দিয়ে।

প্রসঙ্গত ২০১৯ সালের অক্টোবর মাসে সর্বপ্রথম নিজেদের সম্পর্কের কথা জনসমক্ষে তুলে ধরেছিলেন এই দুই ক্রিকেটার। ২০১৭ সালে লর্ডসে মহিলা বিশ্বকাপের ফাইনালে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল ইংল্যান্ড দল। সেই দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন ব্রান্ট এবং ন্যাট স্কিভার। তাদের বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার খবরটি প্রথম প্রকাশ্যে আনেন ইংল্যান্ড দলের প্রাক্তন ক্রিকেটার ইশা গুহ। তার ইন্সটাগ্রাম স্টোরিতে তিনি এই খবরটি প্রকাশ করেছেন। পাঁচ বছরের দীর্ঘ রোমান্টিক সম্পর্কে থাকার পরবর্তীতে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হলেন।

প্রসঙ্গত মহিলা ক্রিকেটে একই দলের তিন ক্রিকেটারের বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার ঘটনা এই নিয়ে তৃতীয়বার। প্রথমে বিবাহবন্ধনে বাঁধা পড়েছিলেন নিউজিল্যান্ডের অ্যামি সাদারহোয়াইট এবং লিয়া তাহুহু। এরপরেই বিবাহ বন্ধনে বাঁধা পড়েন দক্ষিণ আফ্রিকার মারিজান্নে কাপ এবং ড্যান ভ্যান নিকার্ক। ক্রিকেট বিশ্বে এই নিয়ে সাম্প্রতিককালে এটি তৃতীয় ঘটনা যেখানে সমলিঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন দুই ক্রিকেটার। ২০২০ সালের সেপ্টেম্বর মাসে ব্রান্ট এবং ন্যাট স্কিভারের বিয়ে হওয়ার কথা থাকলেও করোনার কারণে তা সম্পন্ন হতে এতদিন সময় লাগল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.