বাংলা নিউজ > ময়দান > টিম ইন্ডিয়ার আন্তরিক উপহারে আপ্লুত লিয়ঁ, রাহানেদের কৃতজ্ঞতা জানালেন অজি তারকা
লিয়ঁকে উপহার দেওয়া টিম ইন্ডিয়ার টেস্ট জার্সি। ছবি- ইনস্টাগ্রাম।
লিয়ঁকে উপহার দেওয়া টিম ইন্ডিয়ার টেস্ট জার্সি। ছবি- ইনস্টাগ্রাম।

টিম ইন্ডিয়ার আন্তরিক উপহারে আপ্লুত লিয়ঁ, রাহানেদের কৃতজ্ঞতা জানালেন অজি তারকা

  • সোশ্যাল মিডিয়ায় ভারতীয় ক্রিকেটারদের সই করা জার্সির ছবি পোস্ট করেন অজি স্পিনার।

বর্ডার-গাভাসকর ট্রফি শেষ হওয়ার এক সপ্তাহ পরে ন্যাথন লিয়ঁ সোশ্যাল মিডিয়ায় ভারতীয় দলকে অভিনন্দন জানান দুরন্ত সিরিজ জয়ের জন্য। সেই সঙ্গে তিনি রাহানেদের কৃতজ্ঞতাও জানিয়েছেন অনবদ্য স্পোর্টসম্যানশিপের জন্য।

আসলে লিয়ঁ আপ্লুত টিম ইন্ডিয়ার আন্তরিকতায়। গাব্বায় কেরিয়ারের ১০০তম টেস্ট ম্যাচে মাঠে নামেন লিয়ঁ। জয় দিয়ে মাইলস্টোন ম্যাচ স্মরণীয় করে রাখা হয়নি তাঁর। তবে ম্যাচের শেষে ভারতীয় দলের কাছ থেকে একটি স্মরণীয় উপহার পান তিনি।

ব্রিসবেন টেস্টের পুরস্কার বিতরণী মঞ্চেই ভারত অধিনায়ক অজিঙ্কা রাহানে লিয়ঁকে ভারতীয় ক্রিকেটারদের সই করা টিম ইন্ডিয়ার একটি টেস্ট জার্সি উপহার দেন। সেই জার্সির ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লিয়ঁ ধন্যবাদ জানান রাহানেদের।

লিয়ঁ লেখেন, ‘সিরিজ জয়ের জন্য অজিঙ্কা রাহানে ও টিম ইন্ডিয়াকে অনেক অভিনন্দন। সেই সঙ্গে অনেক ধন্যবাদ অসাধারণ স্পোর্টসম্যানশিপ ও সই করা টিম ইন্ডিয়া জার্সির মতো আন্তরিক উপহারের জন্য। এটা নিঃসন্দেহে বাড়িতে সম্পদ হিসেবেই সংরক্ষিত থাকবে।’

উল্লেখ্য, গাব্বার দূর্গে কেরিয়ারের শততম টেস্ট ম্যাচ খেলতে নামায় ন্যাথন লিয়ঁ স্বাভাবিকভাবেই আশা করেছিলেন যে, ভারতের বিরুদ্ধে সিরিজ জিতে মাইলস্টোন ম্যাচ স্মরণীয় করে রাখবেন। যদিও বাস্তবে দেখা যায় ভিন্ন ছবি। ব্রিসবেনে হেরে লিয়ঁর মাইলফলকসূচক ম্যাচের স্মৃতি তিক্ত করে অস্ট্রেলিয়া।

নিজের ১০০তম টেস্টে ৪০০ উইকেটের মাইলস্টোন ছোঁয়ারও হাতছানি ছিল লিয়ঁর সামনে। সেই আশাও পূর্ণ হয়নি তাঁর। দরকার ছিল মাত্র ৪টি উইকেট। গাব্বায় দুই ইনিংস মিলিয়ে লিয়ঁ নেন ৩টি উইকেট। ফলে আপাতত ৩৯৯ উইকেটে থেমে যেতে হয় ন্যাথনকে।

বন্ধ করুন