বাংলা নিউজ > ময়দান > হনুমা বিহারী কেন টেস্ট দেল নেই? সদুত্তর নেই কোনও, নির্বাচকরা কি ভুলে গেলেন সিডনির লড়াই? উঠছে প্রশ্ন
হনুমা বিহারী। (ছবি সৌজন্য, টুইটার @BCCI)
হনুমা বিহারী। (ছবি সৌজন্য, টুইটার @BCCI)

হনুমা বিহারী কেন টেস্ট দেল নেই? সদুত্তর নেই কোনও, নির্বাচকরা কি ভুলে গেলেন সিডনির লড়াই? উঠছে প্রশ্ন

  • ভারতীয়-এ দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরে পাঠানো হতে পারে নির্ভরযোগ্য ব্যাটসম্যানকে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা হওয়ার পর সমর্থকদের প্রশ্ন ছিল, সঞ্জু স্যামসন কেন দলে নেই? এবার কিউয়িদের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য জাতীয় নির্বাচকরা ভারতীয় স্কোয়াড ঘোষণা করার পর প্রশ্ন উঠছে, হনুমা বিহারী কেন দলে নেই?

হনুমাকে টেস্ট দলে দেখতে না পাওয়ায় প্রশ্ন ওঠা স্বাভাবিক। কেননা, পারফর্ম্যান্সের কারণে বাদ পড়েছেন তিনি, এমনটা বলা যাবে না। অস্ট্রেলিয়া সফরে হনুমার লড়াকু মানসিকতা প্রশংসিত হয়। তার পরে ইংল্যান্ড সফরে সুযোগই পাননি তিনি। তাহলে কীসের ভিত্তিতে বাদ পড়লেন নির্ভরযোগ্য মিডলঅর্ডার ব্যাটসম্যান, তার কোনও সদুত্তর নেই।

এমনকি ফিটনেসের জন্য হনুমাকে বাদ দেওয়া হয়েছে, এমন কোনও খবর নেই। হায়দরাবাদের তারকা ব্যাটসম্যান ফিট রয়েছেন। মুস্তাক আলিতে তিনি মন্দ ব্যাটিং করেননি। তাহলে কেন তিনি বাদ পড়লেন, সেটাই এখন বড়সড় ধাঁধা হয়ে দেখা দিয়েছে অনুরাগীদের সামনে।

শোনা যাচ্ছে জাতীয় নির্বাচকরা হনুমাকে শেষ মুহূর্তে দক্ষিণ আফ্রিকা সফরের ভারতীয়-এ দলের সঙ্গে জুড়ে দিতে পারেন। আপাতত অনুরাগীদের প্রশ্ন, জাতীয় নির্বাচকরা কি সিডনিতে হনুমার নায়কোচিত লড়াই ভুলে গেলেন?

ভারতের টেস্ট স্কোয়াড: অজিঙ্কা রাহানে (ক্যাপ্টেন), লোকেশ রাহুল, মায়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পূজারা (ভাইস ক্যাপ্টেন), শুভমন গিল, শ্রেয়স আইয়ার, ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), কেএস ভরত (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, জয়ন্ত যাদব, ইশান্ত শর্মা, উমেশ যাদব, মহম্মদ সিরাজ ও প্রসিধ কৃষ্ণা। (বিরাট কোহলি দ্বিতীয় টেস্টে মাঠে নামবেন এবং তিনি দলকে নেতৃত্ব দেবেন)।

বন্ধ করুন