বাংলা নিউজ > ময়দান > রোমাঞ্চকর লড়াই T10 লিগে, স্যাভিওর হ্যাটট্রিকেও ১ রানে হার ইন্ডিয়ান রিভার রোয়ার্সের: ভিডিয়ো
দুর্দান্ত হ্যাটট্রিক স্যাভিওর। ছবি- স্ক্রিন গ্র্যাব।

রোমাঞ্চকর লড়াই T10 লিগে, স্যাভিওর হ্যাটট্রিকেও ১ রানে হার ইন্ডিয়ান রিভার রোয়ার্সের: ভিডিয়ো

  • ব্যর্থ হয় স্যাভিওর লড়াই, ভ্যালি হার্ইকার্সের বিরুদ্ধে জয়ের দোরগোড়ায় এসেও থেমে যেতে হয় ইন্ডিয়ান রিভার রোয়ার্সকে।

শেষ হয়েছে আইপিএল ২০২২। যদিও রেশ কাটেনি এখনও। এরই মধ্যে ব্যাট-বলের উত্তেজক লড়াই দেখা যাচ্ছে টি-২০ ব্লাস্টে। ইংল্যান্ডের টি-২০ টুর্নামেন্টের পাশাপাশি ক্রিকেটপ্রেমীদের নজর আটকাল ডমিনিকার ১০ ওভারের ক্রিকেটে।

নেচার আইল টি-১০ টুর্নামেন্টে দুর্দান্ত হ্যাটট্রিক করলেন ইন্ডিয়ান রিভার রোয়ার্সের স্যাভিও অ্যানসেলম। তিনি পরপর তিন বলে ফেরত পাঠান ভ্যালি হাইকার্সের জন ফ্যাবিয়েন, জেসি মার্সেলিন ও জেমি জেমসকে।

উইন্ডসর পার্কে টস জিতে ভ্যালি হাইকার্সকে শুরুতে ব্যাট করতে পাঠায় ইন্ডিয়ান রিভার রোয়ার্স। ভ্যালি হাইকার্স নির্ধারিত ১০ ওভারে ৮ উইকেটে ৭৩ রান সংগ্রহ করে। কাইল ক্যাবি ২৪ রান করেন।

স্যাভিওর হ্যাটট্রিকের ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.fancode.com/video/30931?utm_source=fancode&utm_medium=share&utm_campaign=share&utm_content=HAT-TRICK!+Anselm+spins+a+magical+spell&contentDataType=DEFAULT

৩টি করে উইকেট নেন স্যাভিও ও ভিনসেন্ট লুইস। স্যাভিও ইনিংসের অষ্টম ওভারের চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ বলে পরপর তিনটি উইকেট তুলে হ্যাটট্রিক পূর্ণ করেন।

আরও পড়ুন:- শেন ওয়ার্নকে মনে করালেন গুলাম ফতিমা, পাক স্পিনারের বল কতটা ঘুরল, না দেখলে বিশ্বাস হবে না: ভিডিয়ো

স্যাভিওর এমন দুর্দান্ত হ্যাটট্রিক সত্ত্বেও তাঁর দল রুদ্ধশ্বাস ম্যাচে ১ রানের সংক্ষিপ্ত ব্যবধানে হার মানে। পালটা ব্যাট করতে নেমে ইন্ডিয়ান রিভার রোয়ার্স ১০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ৭২ রানে আটকে যায়। শের্লন জর্জ ২২ রান করেন। ২টি উইকেট নেন ডেলানি আলেকজান্ডার।

বন্ধ করুন