বাংলা নিউজ > ময়দান > সিডনিতে সাইনির অতিরিক্ত গতি ভারতকে সাহায্য করবে-আশিষ নেহরা
নভদীপ সাইনি
নভদীপ সাইনি

সিডনিতে সাইনির অতিরিক্ত গতি ভারতকে সাহায্য করবে-আশিষ নেহরা

  • তিন আনকোরা পেসারের মধ্যে নেহরার ভোট সাইনির দিকে। 

মেলবোর্নে জিতে ভারত টেস্ট সিরিজে সমতা ফিরিয়েছে ঠিকই। তবে তাদের দলে চোট আঘাত  কিছুটা হলেও চিন্তায় রেখেছে। সিরিজ শুরুর আগেই ইশান্ত, ভুবনেশ্বর ছিটকে গেছিলেন । সিরিজ চলাকালীন শামি এবং উমেশ যাদব ছিটকে যান। মেলবোর্নে শামির জায়গায় অভিষেক হয় মহম্মদ সিরাজের। যথেষ্ট ভাল পারফরমেন্স ছিল তার। এবার সিডনি টেস্টের আগে একটা প্রশ্ন বারবার করে ঘোরাফেরা করছে। তা হল উমেশের জায়গায় ভারতীয় দলে শার্দুল,সাইনি না নটরাজন, কার অভিষেক হবে।

এই প্রসঙ্গে প্রাক্তন ভারতীয় পেসার আশিষ নেহেরা তাঁর মতামত ব্যক্ত করতে পিছপা হননি। নেহেরার মতে সিডনির পিচে সাইনির অতিরিক্ত পেস এবং ওর বলে মাঝে মাঝেই বেশি বাউন্স পাওয়ার প্রবণতা থাকায় আখেরে লাভবান হবে ভারত।

 নেহেরা বলেন ' আপনি যদি ভারতের স্কোয়াডের দিকে তাকান তাহলে দেখবেন সাইনি আগে থেকেই স্কোয়াডে ছিল। শার্দুল এবং নটরাজনকে দলে নেওয়া হয় চোটগ্রস্ত মহম্মদ শামি এবং উমেশ যাদবের জায়গায়। যদি প্রাথমিক নির্বাচনে সাইনি সবার থেকে এগিয়ে থাকে তাহলে তাকে চূড়ান্ত নির্বাচনে দলে না নেওয়ার কোন যুক্তি দেখিনা। তুমি ওর ক্ষমতায় বিশ্বাস করেছিলে বলেই তো অন্য দুজনের আগে ওকে নির্বাচন করেছিলে। তাই না‌। এছাড়া ভারতের এ দলের হয়েও সাইনির লাল বলে খেলার প্রচুর অভিজ্ঞতা রয়েছে। সিডনির পিচে তোমার সবসময় অতিরিক্ত গতির প্রয়োজন। আর সাইনির সেটা আছে।কোকাবুরা বলের সিমটা উঠে গেলেই রিভার্স সুইং করার জন্য অতিরিক্ত গতি তোমাকে সাহায্য করবে।'

 

বন্ধ করুন