বাংলা নিউজ > ময়দান > NED vs ENG: গলি ক্রিকেট নয়, আন্তর্জাতিক ম্যাচে গাছপালার ঝোপ থেকে বল খুঁজে আনলেন ক্রিকেটাররা, ভিডিয়ো
জঙ্গলে বল খুঁজছেন নেদারল্যান্ডসের ক্রিকেটাররা। ছবি- টুইটার।

NED vs ENG: গলি ক্রিকেট নয়, আন্তর্জাতিক ম্যাচে গাছপালার ঝোপ থেকে বল খুঁজে আনলেন ক্রিকেটাররা, ভিডিয়ো

  • নেদারল্যান্ডস বনাম ইংল্যান্ড ODI ম্যাচে এমন মদাজার ঘটনার সাক্ষী থাকে ক্রিকেটবিশ্ব।  

গলি ক্রিকেটে খেলোয়াড়দের কখনও গাছপালার ঝোপঝাড় থেকে, আবার কখনও বা ড্রেনের ময়লা জল থেকে বল খুঁজে আনতে দেখার ছবিটা অতি পরিচিত। তবে আন্তর্জাতিক ক্রিকেটে খেলোয়াড়রা মাঠকর্মী ও নিরাপত্তারক্ষীদের সঙ্গে ঝোপঝাড় থেকে বল খুঁজছেন, এমন ছবি দেখার কথা কেউ স্বপ্নেও ভাবতে পারেন না। অথচ সেই অভাবনীয় ছবিটাই দেখা গেল নেদারল্যান্ডস বনাম ইংল্যান্ড ম্যাচে।

আমস্টেলভিনে ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান ডেভিড মালানের একটি ছক্কায় বল চলে যায় মাঠ থেকে বেশ কিছুটা দূরে অবস্থিত গাছপালার জঙ্গলে। মাঠকর্মী ও নিরাপত্তারক্ষীরা হন্যে হয়ে বল খুঁজতে থাকেন। নেদারল্যান্ডসের ফিল্ডাররাও বলের খোঁজে গাছপালার জঙ্গলে হারিয়ে যান।

আরও পড়ুন:- NED vs ENG: ৫০০-র কাছে গিয়ে থামল ইংল্যান্ডের ইনিংস, ODI ক্রিকেটে বিশ্বরেকর্ড বাটলারদের

ক্রিকেটারদের পিছনে ব্রডকাস্টারদের ক্যামেরাম্যানদেরও দেখা যায়। সব মিলিয়ে অদ্ভুত এক ঘটনার সাক্ষী থাকে ক্রিকেটবিশ্ব। মালান শেষেমশ ৯টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ১০৯ বলে ১২৫ রান করে আউট হন।

আরও পড়ুন:- NED vs ENG: আন্তর্জাতিক ক্রিকেটে বিরল ঘটনা, জেসন রয়কে বোল্ড করেলন তাঁর মাসির ছেলে: ভিডিয়ো

ম্যাচে শুরুতে ব্যাট করতে নেমে বিশ্বরেকর্ড গড়ে ইংল্যান্ড। তারা নির্ধারিত ৫০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ৪৯৮ রান সংগ্রহ করে। ফিল সল্ট ১৪টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৯৩ বলে ১২২ রান করেন। জোস বাটলার ৭টি চার ও ১৪টি ছক্কার সাহায্যে ৭০ বলে ১৬২ রান করে অপরাজিত থাকেন। লিয়াম লিভিংস্টোন ৬টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ২২ বলে ৬৬ রান করে নট-আউট থাকেন।

বন্ধ করুন