বাংলা নিউজ > ময়দান > Asia Cup-এর আগে দুর্দান্ত শতরানে ভারতকে হুঁশিয়ারি দিলেন ফখর জামান, হাফ-সেঞ্চুরিতে রোহিতদের সতর্ক করলেন বাবর আজম

Asia Cup-এর আগে দুর্দান্ত শতরানে ভারতকে হুঁশিয়ারি দিলেন ফখর জামান, হাফ-সেঞ্চুরিতে রোহিতদের সতর্ক করলেন বাবর আজম

অনবদ্য শতরান ফখর জামানের। ছবি- পিসিবি।

টিম ইন্ডিয়ার কাছ থেকে ২০১৭-র চ্যাম্পিয়ন্স ট্রফি ছিনিয়ে নিয়ে যাওয়া পাক তারকা বুঝিয়ে দিলেন, এশিয়া কাপের আগে ছন্দে রয়েছেন তিনি। শুধু পাকিস্তানের সমর্থকদের দুশ্চিন্তায় রাখলেন মহম্মদ রিজওয়ান।

ফাইনালে দুর্দান্ত শতরান করে কার্যত একাই ভারতের হাত থেকে ২০১৭-র চ্যাম্পিয়ন্স ট্রফি ছিনিয়ে নিয়েছিলেন ফখর জামান। আসন্ন এশিয়া কাপের আগে তাঁকে সামনে রেখেই ফের একবার ভারতের হার্ডল টপকানোর পরিকল্পনা করছে পাকিস্তান। বাবর আজমদের সেই পরিকল্পনা যে নেহাৎ অমূলক নয়, সেটা বুঝিয়ে দিলেন ফখর নিজে। নেদারল্যান্ডসের বিরুদ্ধে সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচে সেঞ্চুরি করে পাক ওপেনার প্রচ্ছন্ন হুঁশিয়ারি দিয়ে রাখেলন টিম ইন্ডিয়াকে।

কম যান না ক্যাপ্টেন বাবরও। ধারাবাহিকতা বজায় রেখে পাক দলনায়ক অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন ডাচদের বিরুদ্ধে সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচে। শুধু দুশ্চিন্তায় রাখেলন উইকেটকিপার-ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ান। আইসিসি মেনস ক্রিকেট ওয়ার্ল্ড কাপ সুপার লিগের অন্তর্গত সিরিজে প্রথম ম্যাচে বড় রানের ইনিংস গড়তে পারলেন না তিনি।

আরও পড়ুন:- Viral Video: একঝলক দেখার জন্য রাস্তা আটকে দাঁড়িয়ে হাজার হাজার মানুষ, ভিড় দেখে মাথায় হাত রোহিতের

রটারডামে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে পাকিস্তান। ওপেন করতে নেমে ফখর জামান ৬টি বাউন্ডারির সাহায্যে ৬৬ বলে ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন। তিনি সেঞ্চুরি পূর্ণ করেন ১০টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১০৫ বলে। শেষেমশ ১২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১০৯ বলে ১০৯ রান করে আউট হন ফখর।

আরও পড়ুন:- Former BCCI Secretary Dies: হৃদরোগে আক্রান্ত হয়ে অকালেই প্রয়াত প্রাক্তন বিসিসিআই সচিব

অন্যদিকে বাবর আজম ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন ৬টি বাউন্ডারির সাহায্যে ৫৮ বলে। যেরকম ব্যাট করছিলেন, তাতে বাবরেরও সেঞ্চুরি কার্যত নিশ্চিত দেখাচ্ছিল। তবে তিনি ব্যক্তিগত ৭৪ রানের মাথায় আউট হয়ে বসেন। ৮৫ বলের ইনিংসে পাক অধিনায়ক ৬টি চার ও ১টি ছক্কা মারেন। মহম্মদ রিজওয়ান ১টি ছক্কার সাহায্যে ১৭ বলে ১৪ রান করে মাঠ ছাড়েন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ইয়ংয়ের ধাক্কায় রান-আউট উইলিয়ামসন, কিউয়িদের ফলো-অনের লজ্জা থেকে মুক্তি দিল অজিরা পুরুলিয়া পাহাড়ে মিলেছে ডাইনোসরের জীবাশ্ম!‌ খবর চাউর হতেই আলোড়ন তুঙ্গে ওষুধের দাম নিয়ে দুশ্চিন্তা কমল, সুগার-প্রেশার-সহ ৬৯টি ওষুধের দাম বেঁধে দিল সরকার মীন রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কুম্ভ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল টিফিন ডেলিভারির আড়ালে মাদকের ব্যবসা শাবানার!প্রকাশ্যে 'ডাব্বা কার্টেল'-এর টিজার মকর রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল ধনু রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল মার্চের শুরুতেই দুর্যোগের মেঘে ঢাকবে বাংলার আকাশ, বৃষ্টি হবে কলকাতাতেও বৃশ্চিক রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.