বাংলা নিউজ > ময়দান > NED vs WI: মায়ের্স-ব্রুকসের জোড়া শতরান সত্ত্বেও ঘাম ঝরিয়ে জিততে হল ওয়েস্ট ইন্ডিজকে

NED vs WI: মায়ের্স-ব্রুকসের জোড়া শতরান সত্ত্বেও ঘাম ঝরিয়ে জিততে হল ওয়েস্ট ইন্ডিজকে

শতরানের পরে মায়ের্স। ছবি- আইসিসি।

তিন ম্যাচের ODI সিরিজে নেদারল্যান্ডসকে হোয়াইটওয়াশ করল ক্যারিবিয়ান দল।

একই ম্যাচে কেরিয়ারের প্রথম ওয়ান ডে সেঞ্চুরি করেন কাইল মায়ের্স ও শামারহ ব্রুকস। তবে জলে যাওয়ার উপক্রম হয়েছিল দুই ক্যারিবিয়ান তারকার এমন স্মরণীয় ইনিংস। হাই-স্কোরিং ম্যাচে নেদারল্যান্ডস হারিয়ে দিতে বসেছিল ওয়েস্ট ইন্ডিজকে। শেষমেশ ঘাম ঝরিয়ে ম্যাচ জিততে হয় নিকোলাস পুরানদের।

সিরিজের তৃতীয় তথা শেষ ওয়ান ডে ম্যাচে নেদারল্যান্ডসকে ২০ রানে পরাজিত করে ওয়েস্ট ইন্ডিজ। সেই সঙ্গে তারা তিন ম্যাচের সিরিজে হোয়াইটওয়াশ করে ডাচদের।

আরও পড়ুন:- ENG vs NZ: মাত্র ৪ রানের জন্য লর্ডসে ৩৮ বছরের খরা কাটাতে পারলেন না টম ব্লান্ডেল

টস জিতে শুরুতে ব্যাট করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ৩০৮ রান তোলে। মায়ের্স ৮টি চার ও ৭টি ছক্কার সাহায্যে ১০৬ বলে ১২০ রান করেন। ব্রুকস ৩টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ১১৫ বলে ১০১ রান করে অপরাজিত থাকেন।

এছাড়া শাই হোপ ২৪, নিকোলাস পুরান ৭ ও বোনার অপরাজিত ১৯ রান করেন। নেদারল্যান্ডসের হয়ে ১টি করে উইকেট নেন ভ্যান বীক, ভিভিয়ান, রিয়ান, ডি'লিড ও আরিয়ান দত্ত।

আরও পড়ুন:- IPL-এ একটিও ম্যাচে মাঠে নামায়নি KKR, বল হাতে আফগানিস্তানকে জিতিয়ে উপেক্ষার জবাব দিলেন মহম্মদ নবি

জবাবে ব্যাট করতে নেমে নেদারল্যান্ডস ৪৯.৫ ওভারে ২৮৮ রানে অল-আউট হয়। বিক্রমজিৎ সিং ৫৪, ম্যাক্স ও'দাউদ ৮৯ ও মুসা আহমেদ ৪২ রান করেন। ৩টি উইকেট নেন শেরমন লুইস। ২টি করে উইকেট নেন আকিল হোসেন ও হেডেন ওয়ালস। ম্যাচের সেরা হয়েছেন মায়ের্স। সিরিজ সেরার পুরস্কার জিতেছেন আকিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সুকান্তকে জোড়া শোকজ করল কমিশন, তৃণমূলকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের জের IPL-এর ইতিহাসে সব থেকে বেশি চার মেরেছেন কারা, দেখুন সেরা পাঁচের তালিকা আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো এবার FIR করছি, হিরণের দেওয়া অডিয়ো ক্লিপ নিয়ে পাল্টা দিলেন দেব, ২৩ তারিখ ধমাকা! দেশে ফিরেই হাসপাতালে ভর্তি হবেন ঐশ্বর্য, কান মাতানো রাই সুন্দরীর কব্জি ভেঙেছে! ১.৩ হাজারের বেশি পাক-শরণার্থীর CAAর জন্য আবেদন সীমান্তের এই রাজ্যে! পঞ্চম দফায় ৩৩ শতাংশ প্রার্থী কোটিপতি, কত সম্পত্তি রয়েছে পীযূষ গোয়েলের? ১৭ মরশুমের আইপিএল ইতিহাসে দ্বিতীয় ব্যাটার হিসেবে ‘৭০০-র’ শিখরে কোহলি পাটুলিতে ক্যানসার আক্রান্ত সিপিএম কর্মীকে মারধর, প্রতিবাদে থানা ঘেরাও সৃজনের জয়ী হলে মেয়েদের জন্য ‘সম্পূর্ণা’ চালু করবেন, আর কী আশ্বাস তৃণমূলের সায়ন্তিকার

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.