বাংলা নিউজ > ময়দান > NED vs WI: মায়ের্স-ব্রুকসের জোড়া শতরান সত্ত্বেও ঘাম ঝরিয়ে জিততে হল ওয়েস্ট ইন্ডিজকে
শতরানের পরে মায়ের্স। ছবি- আইসিসি।

NED vs WI: মায়ের্স-ব্রুকসের জোড়া শতরান সত্ত্বেও ঘাম ঝরিয়ে জিততে হল ওয়েস্ট ইন্ডিজকে

  • তিন ম্যাচের ODI সিরিজে নেদারল্যান্ডসকে হোয়াইটওয়াশ করল ক্যারিবিয়ান দল।

একই ম্যাচে কেরিয়ারের প্রথম ওয়ান ডে সেঞ্চুরি করেন কাইল মায়ের্স ও শামারহ ব্রুকস। তবে জলে যাওয়ার উপক্রম হয়েছিল দুই ক্যারিবিয়ান তারকার এমন স্মরণীয় ইনিংস। হাই-স্কোরিং ম্যাচে নেদারল্যান্ডস হারিয়ে দিতে বসেছিল ওয়েস্ট ইন্ডিজকে। শেষমেশ ঘাম ঝরিয়ে ম্যাচ জিততে হয় নিকোলাস পুরানদের।

সিরিজের তৃতীয় তথা শেষ ওয়ান ডে ম্যাচে নেদারল্যান্ডসকে ২০ রানে পরাজিত করে ওয়েস্ট ইন্ডিজ। সেই সঙ্গে তারা তিন ম্যাচের সিরিজে হোয়াইটওয়াশ করে ডাচদের।

আরও পড়ুন:- ENG vs NZ: মাত্র ৪ রানের জন্য লর্ডসে ৩৮ বছরের খরা কাটাতে পারলেন না টম ব্লান্ডেল

টস জিতে শুরুতে ব্যাট করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ৩০৮ রান তোলে। মায়ের্স ৮টি চার ও ৭টি ছক্কার সাহায্যে ১০৬ বলে ১২০ রান করেন। ব্রুকস ৩টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ১১৫ বলে ১০১ রান করে অপরাজিত থাকেন।

এছাড়া শাই হোপ ২৪, নিকোলাস পুরান ৭ ও বোনার অপরাজিত ১৯ রান করেন। নেদারল্যান্ডসের হয়ে ১টি করে উইকেট নেন ভ্যান বীক, ভিভিয়ান, রিয়ান, ডি'লিড ও আরিয়ান দত্ত।

আরও পড়ুন:- IPL-এ একটিও ম্যাচে মাঠে নামায়নি KKR, বল হাতে আফগানিস্তানকে জিতিয়ে উপেক্ষার জবাব দিলেন মহম্মদ নবি

জবাবে ব্যাট করতে নেমে নেদারল্যান্ডস ৪৯.৫ ওভারে ২৮৮ রানে অল-আউট হয়। বিক্রমজিৎ সিং ৫৪, ম্যাক্স ও'দাউদ ৮৯ ও মুসা আহমেদ ৪২ রান করেন। ৩টি উইকেট নেন শেরমন লুইস। ২টি করে উইকেট নেন আকিল হোসেন ও হেডেন ওয়ালস। ম্যাচের সেরা হয়েছেন মায়ের্স। সিরিজ সেরার পুরস্কার জিতেছেন আকিল।

বন্ধ করুন