বাংলা নিউজ > ময়দান > লক্ষ্য স্থির করে ফেললেন সোনার ছেলে নীরজ চোপড়া!

লক্ষ্য স্থির করে ফেললেন সোনার ছেলে নীরজ চোপড়া!

নীরজ চোপড়ার লক্ষ্য (ছবি:গেটি ইমেজ)

নীরজের ক্যারিয়ারের সেরা থ্রো ৮৮.০৭ মিটার। নীরজের মতে সেদিনকে কত ভালো থ্রো করবে তার উপর নির্ভর করছে তার ভাগ্য। তাই ৯০ মিটার দূরত্ব নিয়ে অতিরিক্ত আসক্তি না থাকাই ভালো।

শুভব্রত মুখার্জি: ভারতের ইতিহাসে অন্যতম সেরা অলিম্পিয়ান নীরজ চোপড়া। ভারতের অলিম্পিক গেমসের ইতিহাসে তিনি প্রথম অলিম্পিয়ান যার হাত ধরে অ্যাথলেটিক্স থেকে ভারত তার প্রথম পদক শুধু নয় স্বর্ণ পদক জিতেছে। টোকিও গেমসে ৮৭.৫৮ মিটার থ্রো করে ভারতের হয়ে এই পদক জিততে সমর্থ হয়েছেন নীরজ। তবে এবার নীরজের লক্ষ্য ৯০ মিটার। তবে এটা তার টার্গেট,তার আসক্তি নয় বলে জানিয়েছেন স্টার জ্যাভলিন থ্রোয়ার।

পানিপথের ছেলের দাবি ৯০ মিটার দূরত্ব ছোড়া তার লক্ষ্য তবে আসক্তি নয়। কারণ এর পিছনে দৌড়ে তিনি মূল লক্ষ্য থেকে দূরে সরে যেতে চাননা। নীরজের ক্যারিয়ারের সেরা থ্রো ৮৮.০৭ মিটার। নীরজের মতে সেদিনকে কত ভালো থ্রো করবে তার উপর নির্ভর করছে তার ভাগ্য। তাই ৯০ মিটার দূরত্ব নিয়ে অতিরিক্ত আসক্তি না থাকাই ভালো।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে নীরজ জানান ‘জ্যাভলিনে প্রতি ইভেন্টে দূরত্ব পরিবর্তন হতে থাকে। হ্যা আমার উপর প্রত্যাশা বেড়ে গিয়েছে। সবাই আশা করছে আমি ৯০ মিটারের দূরত্ব পেরতে পারব। আমি নিজেও মনে করি সেই দিন বেশি দূরে নেই যেদিন আমি ৯০ মিটারের বাঁধা পেরিয়ে যাব। তবে সবকিছু নির্ভর করছে আমার শরীর কতটা আমাকে সাপোর্ট করছে তার উপর। আমি প্রতি টুর্নামেন্টে আমার ১০০ শতাংশ দেওয়াতে বিশ্বাসী।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

'খারাপ লাগে...' নেটমাধ্যমে বারবার কটাক্ষের শিকার,ট্রোলিংয়ের কারণে কষ্ট পান মমতা কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৪ মার্চের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৪ মার্চের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৪ মার্চের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৪ মার্চের রাশিফল 'লজ্জাজনক!' দুমকা গণধর্ষণ কাণ্ডে সরব রিচা-দুলকর সলমনরা,নির্যাতিতার হয়ে বললেন কী জাদেজার পর উঠে আসছেন এই বাঁ-হাতি স্পিনার- কোন তারকার ভূয়সি প্রশংসা করলেন ঠাকুর? পিছিয়ে গিয়েও ৩-১ ম্যাঞ্চেস্টার ডার্বি জিতল ম্যান সিটি, জোড়া গোল করলেন ফোডেন সভাপতি কল্যান চৌবের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, লিগ্যাল হেডকে সরিয়ে দিল AIFF ‘জিতে আসুন’, লোকসভা ভোটের আগে মন্ত্রীদের মোদী দিলেন কোন কৌশলগত টিপস?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.