বাংলা নিউজ > ময়দান > চোট সারিয়ে লঁসান ডায়মন্ড লিগে ফেরার আশায় নীরজ চোপড়া

চোট সারিয়ে লঁসান ডায়মন্ড লিগে ফেরার আশায় নীরজ চোপড়া

নীরজ চোপড়া (REUTERS)

৭ এবং ৮ সেপ্টেম্বর জুরিখে অনুষ্ঠিত হবে ডায়মন্ড লিগের ফাইনাল। নীরজের তরফে জানানো হয়েছে তার কুঁচকির চোট থেকে তিনি এই মুহূর্তে সম্পূর্ণ সেরে উঠেছেন। অগস্টের ২৬ তারিখ থেকে সুইজারল্যান্ডের লঁসানে শুরু হচ্ছে এই ডায়মন্ড লিগের আসর।

শুভব্রত মুখার্জি: কুঁচকির চোট গুরুতর আকার ধারন করার ফলে বার্মিংহাম কমনওয়েলথ গেমসে খেলতে পারেননি নীরজ চোপড়া। সেই চোট সারিয়ে লঁসানে অনুষ্ঠিত হতে চলা ডায়মন্ড লিগে তিনি অংশ নেবেন বলেই জানা গিয়েছে। সেই উদ্দেশ্যে ইতিমধ্যেই অনুশীলন চালাচ্ছেন জোরকদমে। এই প্রতিযোগিতায় ভালো ফল করলে জুরিখে অনুষ্ঠিত ডায়মন্ড লিগের ফাইনালেও খেলতে পারবেন তিনি। এই মুহূর্তে স্ট্যান্ডিংয়ে চতুর্থ স্থানে রয়েছেন নীরজ চোপড়া।

আরও পড়ুন: ফিফার কাছে নিষেধাজ্ঞা তুলে নেওয়ার আর্জি এআইএফএফের

৭ এবং ৮ সেপ্টেম্বর জুরিখে অনুষ্ঠিত হবে ডায়মন্ড লিগের ফাইনাল। নীরজের তরফে জানানো হয়েছে তার কুঁচকির চোট থেকে তিনি এই মুহূর্তে সম্পূর্ণ সেরে উঠেছেন। অগস্টের ২৬ তারিখ থেকে সুইজারল্যান্ডের লঁসানে শুরু হচ্ছে এই ডায়মন্ড লিগের আসর। পুরুষ জ্যাভেলিন থ্রোর ক্ষেত্রে এটি শেষ প্রতিযোগিতা। এরপর ফাইনাল হবে জুরিখে। প্রথম ৬ য়ে থাকা প্রতিযোগিরা এই ফাইনালে অংশ নিতে পারবে।

উল্লেখ্য ২৪ জুলাই আমেরিকার ইউজিনের বিশ্ব চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলার সময়তেই চোট পেয়েছিলেন নীরজ। সেই চোটের কারণেই তার আর বার্মিংহাম কমনওয়েলথ গেমসে খেলা হয়নি। ইউজিনে অবশ্য রুপো পেয়েছিলেন নীরজ। চোট থেকে সেরে উঠতে জার্মানিতে রিহ্যাব চালাচ্ছিলেন তিনি। নীরজ টুইট করে লিখেছেন, 'ফিলিং স্ট্রং অ্যান্ড রেডি ফর ফ্রাইডে (শক্তিশালী অনুভব করছি, শুক্রবারের জন্য তৈরি)। সাপোর্ট করার জন্য সকলকে ধন্যবাদ। লঁসানে তোমাদের সবার সঙ্গে দেখা হচ্ছে।'

বন্ধ করুন