বাংলা নিউজ > ময়দান > ১৭,১,২২,৪,০ টিম ইন্ডিয়ার ব্যাটারদের রানে ক্ষুব্ধ নেটিজেনরা! সোশ্যাল মিডিয়ায় ট্রোলের ঝড়
টিম ইন্ডিয়ার ব্যাটারদের রানে ক্ষুব্ধ নেটিজেনরা (ছবি:বিসিসিআই)

১৭,১,২২,৪,০ টিম ইন্ডিয়ার ব্যাটারদের রানে ক্ষুব্ধ নেটিজেনরা! সোশ্যাল মিডিয়ায় ট্রোলের ঝড়

  • ভারত বনাম নিউজিল্যান্ডের প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে ভারতের ক্রিকেটারদের ব্যাটিং পারফরমেন্স নিয়ে সমালোচনার ঝড় উঠল সোশ্যাল মিডিয়াতে।

ভারত বনাম নিউজিল্যান্ডের প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে ভারতের ক্রিকেটারদের ব্যাটিং পারফরমেন্স নিয়ে সমালোচনার ঝড় উঠল সোশ্যাল মিডিয়াতে। ১৭,১,২২,৪,০ এই সংখ্যাটা দেখলে অনেকেই মনে করতে পারেন যে এটা হয়তো টেলিফোনের নম্বর। কিন্তু সেটা একদমই নয়। কারণ এটা হল রাহানের, পূজারাদের স্কোর কার্ড। এমন পরিসংখ্যান টিম ইন্ডিয়ার ব্যাটাররা তাড়াতাড়ি ভুলে যেতে চাইবেন৷ সব মিলিয়ে কানপুরে ভারত-নিউজিল্যান্ডের প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে এই স্কোর ভারতীয় ব্যাটরদের সমালোচনার মুখে ফেলেছে। অজিঙ্কা রাহানে এবং চেতেশ্বর পূজারার মতো বেশ কয়েকজন সিনিয়র ভারতীয় পেশাদারদের বাদ দেওয়ার কথা ওঠে।

প্রথম ইনিংসে ৩৪৫ রান করার পর এবং নিউজিল্যান্ড ২৯৬ রানে গুটিয়ে যায়। এরপরে ভারত তাদের দ্বিতীয় ইনিংসে ৪৯ রানের লিড নেয়। যদিও এগিয়ে ছিল টিম ইন্ডিয়া তবু দ্বিতীয় ইনিংসে খারাপ ব্যাটিং প্রদর্শন করে চাপে পড়ে গিয়েছিল টিম ইন্ডিয়া। একটা সময়ে ৫১ রানে পাঁচ উইকেট হারিয়ে ফেলে ভারত। তবে এরপরে দলের হাল ধরেন অশ্বিন আর শ্রেয়স আইয়ার। পরে ঋদ্ভিমান সাহার ব্যাটে ভর করে ২৩৪ রান তোল টিম ইন্ডিয়া। ২৮৩ রানের লিড নিয়ে ইনিংস সম্পাতির ঘোষণা করে অজিঙ্কা রাহানে।

তবে তার আগে চেতেশ্বর পূজারা ও রাহানেদের ইনিংস নিয়ে সমালোচনা শুরু হয়ে যায়। এদিনও চেতেশ্বর পূজারা ব্যর্থ হন, তিনি করেন ৩৩ বলে ২২ রান। এর পাশাপাশি রাহানে ১৫ বলে ৪ রান করে সাজ ঘরে ফিরে যান। এরপরে নেটিজেনরা সোশ্যাল মিডিয়াতে নিজেদের ক্ষোভ উগড়ে দেন। পূজারা ও রাহানের বদল চান।

এদিন মায়াঙ্ক আগারওয়াল করেন ১৭ রান। শুভমন গিল করেন ১ রান, পূজারা করেন ২২ রান, রাহানের ব্যাট থেকে আসে ৪ রান ও জাদেজা শূন্য রানে সাজঘরে ফিরে যান।

বন্ধ করুন