বাংলা নিউজ > ময়দান > বাংলা ক্রিকেটে নতুন বিতর্ক! ভাঙতে পারে ভিভিএস লক্ষ্মণ ও সিএবির সম্পর্ক
ইডেনের ইন্ডোরে ভিভিএস লক্ষ্মণ (ছবি:সিএবি)
ইডেনের ইন্ডোরে ভিভিএস লক্ষ্মণ (ছবি:সিএবি)

বাংলা ক্রিকেটে নতুন বিতর্ক! ভাঙতে পারে ভিভিএস লক্ষ্মণ ও সিএবির সম্পর্ক

  • রবিবার বিকেলে শহরে এসেছিলেন। সোমবার থেকে বাংলা ক্রিকেটারদের সঙ্গে ট্রেনিংয়ে নেমে পড়েছিলেন। কথা ছিল দশ দিনের ক্যাম্প করবেন। কিন্তু তারমধ্যেই সকলে প্রশ্ন করছেন, আদৌ মার্চ পর্যন্ত দলের সঙ্গে থাকবেন তো?

রবিবার বিকেলে শহরে এসেছিলেন। সোমবার থেকে বাংলা ক্রিকেটারদের সঙ্গে ট্রেনিংয়ে নেমে পড়েছিলেন। কথা ছিল দশ দিনের ক্যাম্প করবেন। কিন্তু তারমধ্যেই সকলে প্রশ্ন করছেন, আদৌ মার্চ পর্যন্ত দলের সঙ্গে থাকবেন তো?  ভিশনের ব্যাটিং কোচ ভিভিএস লক্ষ্মণকে নিয়ে এখন সিএবিতে জোর জল্পনা চলছে। 

২০২২ সালের মার্চ পর্যন্ত সিএবির সঙ্গে চুক্তি রয়েছে লক্ষ্মণের, কিন্তু সিএবির অভ্যন্তরে কান পাতলে শোনা যাবে অন্য কথা। সূত্রের খবর, প্র্যাকটিস শুরুর আগে ক্রিকেটারদের ভিভিএস বলেছেন, ‘তোমাদের সঙ্গে আমার হয়তো এটাই শেষ ক্যাম্প হতে চলেছে। রঞ্জির আগে আর আসব কি না, জানি না। হয়তো আর আসব না।’ যা শুনে সকলেই চমকে গিয়েছেন। ভিভিএসের থেকে এরকম কথা শোনার পর টিমের সবাই প্রচণ্ড অবাক হয়ে যান। অনেকেই বলছেন, ভিভিএসকে দেখে মনে হল তিনি বেশ বিরক্ত। আগের মতো আর হাসিখুশি ব্যাপারটা নেই।

সূত্রের খবর, দলের একজন বলছিলেন, এর আগে তারা ভিভিএস-এর সঙ্গে এতগুলো ক্যাম্প করেছে। কখনও ভিভিএসকে এরকম দেখেননি। লক্ষ্মণ সবসময় হাসিখুশি থাকতেন। এবার বেশ গম্ভীর দেখাচ্ছে তাঁকে। জানি না উনি আর আসবেন কি না। শোনা যাচ্ছিল হিসাবে আর না-ও থাকতে পারেন ভিভিএস লক্ষ্মণ। 

শোনা যায়, সিএবির এক কর্তার সঙ্গে ভিভিএসের সম্পর্ক খুব একটা ভালো নয়। এটাও জানা যাচ্ছে যে মাস দু’য়েক আগে যে বিতর্ক তৈরি হয়েছিল, সেটাও নাকি লক্ষ্মণের কানে গিয়েছে। লক্ষ্মণ আগেই ভিশনের দায়িত্ব ছাড়তে চেয়েছিলেন। এ বার হয়তো নিজের সিদ্ধান্তে অনড় থাকবেন। যদিও সিএবি কর্তারা দাবি করছেন, লক্ষ্মণের সঙ্গে আরও সাত মাস চুক্তি রয়েছে। ভিভিএস কী করবেন সেটাই এখন দেখার।

বন্ধ করুন