বাংলা নিউজ > ময়দান > IPL -এর আগে ভক্তদের সামনে নতুন লুকে গব্বর! বদলালেন চুলের স্টাইল
চুলের স্টাইল বদলালেন শিখর ধাওয়ান 

IPL -এর আগে ভক্তদের সামনে নতুন লুকে গব্বর! বদলালেন চুলের স্টাইল

  • ভারতীয় দলের বিস্ফোরক ওপেনার শিখর ধাওয়ানকে আসন্ন আইপিএলে পঞ্জাব কিংসের হয়ে খেলতে দেখা যাবে। তবে মাঠে নামার আগে নিজের লুক বদল করলেন গব্বর।

ভারতীয় দলের বিস্ফোরক ওপেনার শিখর ধাওয়ানকে আসন্ন আইপিএলে পঞ্জাব কিংসের হয়ে খেলতে দেখা যাবে। তবে মাঠে নামার আগে নিজের লুক বদল করলেন গব্বর। এবার ধাওয়ানকে ভিন্ন স্টাইলে দেখা যাবে। শিখর ধাওয়ান তার নতুন চেহারার ছবি ভক্তদের সাথে শেয়ার করেছেন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন গব্বর। এই ফটোতে শিখরের নতুন লুক স্পষ্টভাবে দেখা যাচ্ছে। যেখানে তিনি মাথার চারপাশের চুল কেটে ফেলেছেন এবং মাথার মাঝখানে চুল রেখেছেন। তার সেই চুলে কিছু লাইন দেখা যাচ্ছে।

শিখর নিজের লুকের সঙ্গে সর্বদা পরীক্ষা করে থাকেন। সেই কারণেই আবারও নতুন চুলের স্টাইল করেছেন তিনি। শিখর ধাওয়ান সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই সিরিজের ভারতীয় দলের অংশ ছিলেন। সিরিজ শুরুর আগে করোনার কবলে পড়ে প্রাথমিক ম্যাচগুলো থেকে সরে দাঁড়াতে হয়েছিল তাকে। শেষ ম্যাচে ইনিংস ওপেন করতে দেখা গেছে তাকে। এই ম্যাচে তার ব্যাট থেকে আসে মাত্র ১০ রান। শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি স্কোয়াডে বাঁ-হাতি ব্যাটসম্যানকে নির্বাচিত করা হয়নি।

শিখর ধাওয়ান (ছবি:ইনস্টাগ্রাম)
শিখর ধাওয়ান (ছবি:ইনস্টাগ্রাম)

দিল্লি ক্যাপিটালসের হয়ে দুর্দান্ত পারফর্ম করা শিখর ধাওয়ান এবার মেগা নিলামের অংশ ছিলেন। অনেক দল তাকে কিনতে আগ্রহ দেখিয়েছিল কিন্তু বাঁহাতি ওপেনারকে পঞ্জাব কিংস ৮.২৫ কোটি টাকায় কিনেছে। এভাবে ২০২২ সালের আইপিএলে পঞ্জাবের ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলবেন এই ব্যাটার। সাম্প্রতিক রিপোর্টের ভিত্তিতে বলা হচ্ছে,  ধাওয়ানকে পঞ্জাব কিংসের অধিনায়কও করা হতে পারে। যদিও ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে এ বিষয়ে এখনও কোনও বিবৃতি দেওয়া হয়নি।

বন্ধ করুন