বাংলা নিউজ > ময়দান > নেদারল্যান্ডসের বিরুদ্ধে দল ঘোষণা করল নিউজিল্যান্ড, IPL এর কারণে একাধিক নতুন মুখ
নিউজিল্যান্ডের দল ঘোষণা করল কিউয়ি বোর্ড

নেদারল্যান্ডসের বিরুদ্ধে দল ঘোষণা করল নিউজিল্যান্ড, IPL এর কারণে একাধিক নতুন মুখ

  • আসন্ন নেদারল্যান্ডসের বিরুদ্ধে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করল নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

আসন্ন নেদারল্যান্ডসের বিরুদ্ধে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করল নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। দলে একাধিক নতুন মুখের অন্তর্ভুক্ত করা হয়েছে। নেদারল্যান্ডসের বিরুদ্ধে আসন্ন ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য স্বাগতিক নিউজিল্যান্ড তাদের দল ঘোষণা করেছে। সীমিত ওভারের এই সিরিজে দুটি নতুন মুখকে অন্তর্ভুক্ত করেছে কিউই দল।এর মধ্যে রয়েছেন অলরাউন্ডার মাইকেল ব্রেসওয়েল এবং উইকেটরক্ষক ডেন ক্লিভার। ২৫ মার্চ থেকে ৪এপ্রিল পর্যন্ত নেদারল্যান্ডসের বিরুদ্ধে একটি মাত্র টি-টোয়েন্টি এবং তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে নিউজিল্যান্ড। ব্রেসওয়েল এবং ক্লিভার পুরুষদের সুপার স্ম্যাশে সর্বোচ্চ স্কোরার ছিল এবং এটি তাদের কিউইদের মধ্যে একটি স্থান অর্জন করেছিল। ব্রেসওয়েল ৪৭৮ এবং ক্লিভার ৩৬৯ রান করেছেন।

নিউজিল্যান্ডের ১২ জন খেলোয়াড় আইপিএল ২০২২-এ খেলবেন। সে কারণে ক্লিভারের সাথে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচের জন্য বেন সিয়ার্স এবং স্কট কুগেলিজনকে দলে রাখা হয়েছে। গত বছরের সেপ্টেম্বরে বাংলাদেশে অভিষেক হওয়ার পর ২৪ বছর বয়সী সিয়ার্স তার দ্বিতীয় টি-টোয়েন্টি খেলতে চাইবেন। ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব দেওয়া হয়েছে টম ল্যাথামকে।সিরিজটি আইসিসি সুপার লিগের বাছাইপর্বের অংশ। একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি নেপিয়ারে অনুষ্ঠিত হবে এবং ওয়ানডে সিরিজের দুটি ম্যাচ হ্যামিল্টনে অনুষ্ঠিত হবে।

নেদারল্যান্ডসের বিরুদ্ধে ওডিআই এবং টি-টোয়েন্টি সিরিজের জন্য নিউজিল্যান্ড স্কোয়াড: টম ল্যাথাম (অধিনায়ক ও উইকেটরক্ষক), ডগ ব্রেসওয়েল, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চ্যাপম্যান, ডেন ক্লিভার (শুধুমাত্রউইকেটরক্ষক - টি-টোয়েন্টি), কলিন ডি গ্র্যান্ডহোম, মার্টিন গাপ্তিল, ম্যাট হেনরি, কাইল জেমিসন (শুধুমাত্র ওডিআই), স্কট কুগেলিজন (শুধুমাত্র টি-টোয়েন্টি), হেনরি নিকোলস (শুধুমাত্র ওডিআই), বেন সিয়ার্স (শুধুমাত্র টি-টোয়েন্টি), ইশ সোধি, রস টেলর (শুধুমাত্র ওডিআই), ব্লেয়ার টিকনার, উইল ইয়াং।

বন্ধ করুন