বাংলা নিউজ > ময়দান > নিজের অবসর নিয়ে এখনই কিছু ভাবতে নারাজ নিউজিল্যান্ডের তারকা ব্যাটসম্যান রস টেলর

নিজের অবসর নিয়ে এখনই কিছু ভাবতে নারাজ নিউজিল্যান্ডের তারকা ব্যাটসম্যান রস টেলর

রস টেলর। ছবি- গেটি ইমেজেস।

টেস্ট এবং ওয়ান ডে দুই ফর্ম্যাটেই কিউয়িদের হয়ে সর্বোচ্চ রানের অধিকারী রস টেলর।

প্রায় দেড় দশকের ক্রিকেট কেরিয়ারে অনেক চড়াই উতরাইয়ের সাক্ষী থেকেছেন রস টেলর। নিজের সপ্তম ইংল্যান্ড সফরে আরও একবার কিউয়িদের হয়ে মাঠে নামতে দেখা যাবে নিউজিল্যান্ডের টেস্ট এবং ওয়ান ডের সর্বোচ্চ রান সংগ্রহকারী এই ব্যাটসম্যানকে। 

নিজের কেরিয়ারের সায়াহ্নে এসেও এখনই অবসরের কোন চিন্তাভাবনা করতে নারাজ টেলর। নিউজিল্যান্ডের এক ওয়েবসাইটের সাক্ষাৎকারে ৩৭ বছর বয়সী তারকা ব্যাটসম্যান জানান, ‘বয়স তো শুধু একটা সংখ্যা মাত্র। যতদিন অবধি আমি দলের হয়ে মাঠ এবং মাঠের বাইরে নিজের অবদান দিতে পারছি বলে মনে হবে, আশা করছি ততোদিন আমি খেলা চালিয়ে যেতে পারব। আমি আগে ভাবতাম ৩৫ বছর বয়সে (২০১৯ বিশ্বকাপের পর) আমি অবসর নেব। তবে ওখানে গিয়ে ব্যাটিং করার পর আমার মনে হয় আমি এখনও দলে নিজের অবদান দিতে পারব। তাই শুধুমাত্র বিশ্বকাপ বলেই অবসর নেওয়ার কথা ভাবিনি। আর সত্যি বলতে অবসরের জন্য আমার মাথায় নির্দিষ্ট কোন সংখ্যা নেই।’

বর্তমানে ক্রিকেটারদের ট্রেনিং, টেকনোলজি এবং তাঁদের ফিজিওরা যে ভাবে নিজেকে ফিট রাখতে সাহায্য করে তাতে ক্রিকেটাররা অনেক বেশি সময় ধরে খেলা চালিয়ে যেতে সক্ষম হয় বলেই দাবি টেলরের। ইংল্যান্ডের বিরুদ্ধে ৪০-র ওপর গড় নিয়ে ১৭ টি টেস্ট ম্যাচে মোট ১১৪৫ রান করেছেন টেলর। এ বারের ইংল্যান্ড সফরে সাফল্যের জন্য তাঁর চওড়া ব্যাটের দিকেই আবারও তাকিয়ে থাকবে কিউয়ি দল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.