বাংলা নিউজ > ময়দান > গোড়ালির চোটে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন গ্রান্ডহোম

গোড়ালির চোটে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন গ্রান্ডহোম

গ্রান্ডহোম (AP)

জো রুটের অনবদ্য অপরাজিত ১১৫ রানে ভর করে তারা বড় জয় সুনিশ্চিত করেন। প্রথম টেস্ট চলাকালীন গ্রান্ডহোমের স্ক্যান করা হয়েছিল। সেই রিপোর্ট এসেছে সম্প্রতি। 'প্ল্যান্টার ফাসসিয়া' ছিঁড়ে গিয়েছে ফলে তাকে বিশ্রাম নিতে হবে।

শুভব্রত মুখার্জি: লর্ডসে সিরিজের প্রথম টেস্টেই হারতে হয়েছে নিউজিল্যান্ড দলকে। সিরিজে আপাতত ১-০ ফলে পিছিয়ে তারা। এই মুহূর্তে দাঁড়িয়ে তাদের জন্য এল আরও বড় দুঃসংবাদ। প্রথম টেস্ট চলাকালীন তিনি চোট পান। ফলে ইংল্যান্ডের ব্যাটিংয়ের সময়ে দ্বিতীয় ইনিংসে তিনি আর বোলিং করতে। এবার গোড়ালির চোটে গোটা সিরিজ থেকেই ছিটকে গেলেন কলিন ডি গ্রান্ডহোম।

জো রুটদের দ্বিতীয় ইনিংসে গ্রান্ডহোম মাত্র ৩.৫ ওভার বোলিং করেন। প্রথম টেস্ট ম্যাচ ৫ উইকেটে জিতে নেয় ইংল্যান্ড। জো রুটের অনবদ্য অপরাজিত ১১৫ রানে ভর করে তারা বড় জয় সুনিশ্চিত করেন। প্রথম টেস্ট চলাকালীন গ্রান্ডহোমের স্ক্যান করা হয়েছিল। সেই রিপোর্ট এসেছে সম্প্রতি। 'প্ল্যান্টার ফাসসিয়া' ছিঁড়ে গিয়েছে ফলে তাকে বিশ্রাম নিতে হবে।

দলের হেড কোচ গ্যারি স্টেড জানিয়েছেন ১০-১২ সপ্তাহ সময় লাগবে পুরোপুরি সেরে উঠতে। তিনি জানিয়েছেন 'কলিনের এইভাবে চোট পাওয়াটা খুব দুঃখজনক। আমাদের টেস্ট দলে ও খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আমরা ওকে নিশ্চিতভাবেই মিস করব।' গ্রান্ডহোমকে বদলি করে তার বদলে মাইকেল‌ ব্রেসওয়েলকে দলে নিল নিউজিল্যান্ড। শুক্রবার থেকে ট্রেন্টব্রিজে দ্বিতীয় টেস্ট শুরু হবে।

বন্ধ করুন