বাংলা নিউজ > ময়দান > উচ্ছ্বাসে ভাসছে নিউজিল্যান্ড, WTC Final-এর ট্রফি নিয়ে দেশ ঘুরবে কিউয়ি ব্রিগেড
কিউয়ি ব্রিগেড।
কিউয়ি ব্রিগেড।

উচ্ছ্বাসে ভাসছে নিউজিল্যান্ড, WTC Final-এর ট্রফি নিয়ে দেশ ঘুরবে কিউয়ি ব্রিগেড

  • ২৩ জুন বিরাট কোহলির ভারতকে ৮ উইকেটে হারিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল জিতে নেয় নিউজিল্যান্ড।

টেস্টের বিশ্বকাপ বলে কথা। সেই ট্রফিটা নিঃসন্দেহে স্পেশ্যাল পুরো নিউজিল্যান্ডের কাছে। আর দেশের সাধারণ নাগরিকদের জন্য সেই ট্রফি নিয়ে দেশ ঘুরবে নিউজিল্যান্ড ক্রিকেটাররা। এমনটাই জানানো হয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে। 

পরের সপ্তাহে ট্রফি নিয়ে যাত্রা শুরু করবেন কেন উইলিয়ামসনরা। তবে কবে কোথায় কোথায় ট্রফি নিয়ে যাবেন ক্রিকেটাররা, সেটা এখনও নির্ধারিত হয়নি। খুব শীঘ্রই সেটা নিউজিল্যান্ড বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হবে।

নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে টুইটারে একটি ভিডিয়ো দিয়ে এই ঘোষণা করা হয়েছে। ভিডিয়োতে অবশ্য দেখা গিয়েছে, ট্রফি নিয়ে সাউদাম্পটনের এজেস বোল প্রদক্ষিণ করছেন কিউয়ি ক্রিকেটাররা।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ঘিরে টানটান উত্তেজনা ছিল। আর সেই ফাইনালে বিরাট কোহলিদের কার্যত গুড়িয়ে দিয়েছেন কেন উইলিয়ামসনরা। বৃষ্টি বিঘ্নিত টেস্টের ফাইনাল ষষ্ঠ দিন পর্যন্ত গড়িয়েছিল। আর ছ'দিনের টেস্টে বাজিমাত করে নিউজিল্যান্ড।

২৩ জুন বিরাট কোহলির ভারতকে ৮ উইকেটে হারিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল জিতে নেয় নিউজিল্যান্ড। ভারতের খারাপ পারফরম্যান্সের জন্য যখন একদিকে সমালোচনার ঝড় বয়ে চলেছে, তখন কিউয়িদের লড়াকু মানসিকতা এবং দুরন্ত পারফরম্যান্স দেখার পর প্রশংসায় মুড়িয়ে দেওয়া হচ্ছে নিউজিল্যান্ড ক্রিকেট টিমকে।

বন্ধ করুন