বাংলা নিউজ > ময়দান > ২০২৫ পর্যন্ত পিএসজি-র সঙ্গে গাঁটছড়া বাঁধলেন নেমার

২০২৫ পর্যন্ত পিএসজি-র সঙ্গে গাঁটছড়া বাঁধলেন নেমার

নেমার।

২৯ বছরের নেইমার গত তিন বছরে পিএসজি-র হয়ে শতাধিক ম্যাচ খেলে ফেলেছেন। সেই সঙ্গে লিগ ওয়ান খেতাব-সহ বেশ কয়েকটি ট্রফি জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন।

সব জল্পনার অবসান। প্যারিস সাঁ-জাঁ-তেই থেকে গেলেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। ২০২৫ সাল পর্যন্ত এই ক্লাবেই থাকবেন তিনি। শুক্রবারই নেইমারের সঙ্গে চুক্তির খবরটি পিএসজি-র তরফেই ঘোষণা করা হয়েছে।

পিএসজি-র সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তিতে সই করার পর নেইমার ক্লাবের সরকারি ওয়েবসাইটে বলেছেন, ‘পিএসজি-র সঙ্গে চুক্তির মেয়াদ আরও বাড়িয়ে আমি খুবই খুশি। এই দলের ফুটবলারদের সঙ্গে খেলে, কোচেদের প্রশিক্ষণে থেকে, ক্লাবের ঐতিহ্যের সঙ্গে যুক্ত থাকতে পেরে, আমি সত্যিই গর্বিত। শুধু একজন ফুটবলার হিসেবে নয়, একজন মানুষ হিসেবেও এই ক্লাবের সঙ্গে যুক্ত থাকতে পেরে আমার সত্যিই ভাল লাগছে। তবে এখন আমার লক্ষ্য, ক্লাবকে আরও অনেক ট্রফি জেতানো।’

২৯ বছরের নেইমার গত তিন বছরে পিএসজি-র হয়ে শতাধিক ম্যাচ খেলে ফেলেছেন। সেই সঙ্গে লিগ ওয়ান খেতাব-সহ বেশ কয়েকটি ট্রফি জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন। এই বছর চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালেও খেলেছেন নেইমাররা। তবে পরের মরশুমে নেইমারের হাত ধরেই পিএসজি চ্যাম্পিয়ন্স লিগ জিতবে, এমনটাই আশা করছেন ক্লাবকর্তা, সমর্থক প্রত্যেকেই।

নেইমার এত লম্বা সময়ের জন্য পিএসজি-র সঙ্গে চুক্তি করায় খুব স্বাভাবিক ভাবেই খুশি ক্লাব কর্তৃপক্ষ। পিএসজি সমর্থকরাও নেইমারের চুক্তির পর স্বস্তির নিঃশ্বাস ফেলছেন। প্রসঙ্গত, ২০১৭ সালে বার্সেলোনাকে রেকর্ড মূল্যের ট্রান্সফার ফি দিয়ে পিএসজি-তে সই করানো হয়েছিল নেইমারকে। ব্রাজিলের এই তারকা ফুটবলার যোগ দেওয়ার পরই ফরাসি ফুটবলে আলাদা একটা জায়গা করে নেয় প্যারিস সাঁ জাঁ।

বন্ধ করুন