বাংলা নিউজ > ময়দান > ‘অসাধারণ থ্রো’, BBL-এ চাকিং-এর অভিযোগে পাক বোলারকে কটাক্ষ অজি অলরাউন্ডারের
হেনরকিস বারবার পাকিস্তানের জুনিয়র বোলারকে ‘নাইস থ্রো, মেট’ অর্থাৎ বলটা ভালো ছুঁড়েছো বলে কটাক্ষ করে চলেছিলেন।

‘অসাধারণ থ্রো’, BBL-এ চাকিং-এর অভিযোগে পাক বোলারকে কটাক্ষ অজি অলরাউন্ডারের

  • হেনরকিস বারবার পাকিস্তানের জুনিয়র বোলারকে ‘নাইস থ্রো, মেট’ অর্থাৎ বলটা ভালো ছুঁড়েছো বলে কটাক্ষ করে চলেছিলেন। সেই থেকেই ঝামেলার সূত্রপাত।

বিগ ব্যাশ লিগের ম্যাচে সিডনি সিক্সার্সের অধিনায়ক এবং অস্ট্রেলিয়ার অলরাউন্ডার ময়েসেস হেনরিকস রীতিমতো কটাক্ষ করলেন সিডনি থান্ডারের বোলার পাকিস্তানের মহম্মদ হাসনাইনকে নিয়ে। তাঁর বিরুদ্ধে চাকিং-এর অভিযোগ আনেন হেনরিকস।

এই নিয়ে দু'জনের উত্তপ্ত বাক্য বিনিময়ও হয়। হেনরকিস বারবার পাকিস্তানের জুনিয়র বোলারকে ‘নাইস থ্রো, মেট’ অর্থাৎ বলটা ভালো ছুঁড়েছো বলে কটাক্ষ করে চলেছিলেন। সেই থেকেই ঝামেলার সূত্রপাত।

সিক্সার্স যখন ব্যাট করছিলেন, সেই সময়ে ১২তম ওভারের পুরোটা জুড়েই এই ঝামেলা অব্যাহত ছিল। হেনরিকস অবশেষে একটি সিঙ্গেল নিয়ে নন-স্ট্রাইকার প্রান্তে ক্রিজের দিকে যাচ্ছিলেন, তখন পরিস্থিতি আবার উত্তপ্ত হয়ে ওঠে। ২৭ বলে ৪৭ রানের দুরন্ত ইনিংস খেলে অবশ্য হেনরিকস অপরাজিত থাকেন। হাসনাইন ৪ ওভার বল করে ২২ রান দিয়ে কোনও উইকেট পাননি।

আসলে হেনরিকসকে বল করার সময়ে খারাপ একটি বল করেন হাসনাইন। একটি বল বাজে হওয়ায় ওয়াইডও হয়। আর তার জন্য হাসনাইনকে আরও বেশি কটাক্ষ করতে থাকেন হেনরিকস।

টসে জিতে সিক্সার্সকে ব্যাট করতে পাঠিয়েছিল থান্ডার। প্রথমে ব্যাট করে নির্দিষ্ট ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯৭ রান করে সিক্সার্স। হেনরিকসের ৪৭ রান ছাড়াও ৬৬ রান করেন ড্যানিয়েল হিউজ। জোশ ফিলিপ ৫৭ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে নির্দিষ্ট ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৭ রান করে থান্ডার। অধিনায়ক ক্রিস গ্রিন ৫০ রান করেছেন। বাকিরা কেউ ২৫-এর গণ্ডি টপকাতে পারেননি। ৬০ রানে ম্যাচ জিতে নেয় সিডনি সিক্সার্স।

বন্ধ করুন