বাংলা নিউজ > ময়দান > IPL 22: এমন অধিনায়ক পাওয়া ভাল যে তোমার স্কিলে বিশ্বাস করে: লকি ফার্গুসন
লকি ফার্গুসন (PTI)

IPL 22: এমন অধিনায়ক পাওয়া ভাল যে তোমার স্কিলে বিশ্বাস করে: লকি ফার্গুসন

  • হার্দিক পান্ডিয়া আস্থা রাখার ফলে বেশ খুশি তিনি

শুভব্রত মুখার্জি: আইপিএলের অভিষেক মরশুমে শুরুটা খারাপ হয়নি গুজরাট টাইটানস দলের। পরপর দুটি ম্যাচ খেলে দুটিতেই জয় পেয়েছে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন গুজরাট টাইটানস দল। শনিবার দিল্লি ক্যাপিটালস দলের বিরুদ্ধে ১৪ রানে জয় পেয়েছে তারা। এই জয়ে গুজরাটের হয়ে মুখ্য ভুমিকা পালন করেছেন কিউয়ি পেসার লকি ফার্গুসন। তার উপর দলনায়ক হার্দিক পান্ডিয়া আস্থা রাখার ফলে বেশ খুশি তিনি। লকির মতে এমন অধিনায়ক পাওয়া ভাল যে তার স্কিলে বিশ্বাস রাখে।

এমসিএ স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে গিলের ৪৬ বলে ৮৪ রানে ভর করে ১৭১ রান করতে সমর্থ হয় গুজরাট। রান তাড়া করতে নেমে দিল্লি দল মাত্র ১৪ রান দূরেই থেমে যায়। লকি ফার্গুসন নেন চারটি উইকেট। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে লকি ফার্গুসন বলেন 'হার্দিক সবসময় আমাদের আত্মবিশ্বাস জোগাচ্ছে। যে খেলাটা আমরা খেলতে চাই সেটা খেলতেও উৎসাহ জোগায়। এমন এক অধিনায়ককে পাওয়া যে তোমার স্কিলে বিশ্বাস করে সেই বিষয়টি খুব ভাল।'

আইপিএল হোক বা আন্তর্জাতিক মঞ্চ হার্দিক পান্ডিয়া প্রথমবার দলকে নেতৃত্ব দিচ্ছেন। তার প্রথমবার নেতৃত্বে খুশি অনেকেই। তার আগ্রাসী অধিনায়কত্ব। তার ফিল্ড প্লেসমেন্ট নিয়ে উচ্ছ্বসিত বিশেষজ্ঞরা। তিনি নিজেও ব্যাট এবং বল হাতে যথেষ্ট ভাল পারফরম্যান্স করছেন। শনিবার বেশ গতির সঙ্গে বল করেছেন ফার্গুসন। নিজের প্রথম ওভারেই তিনি পৃথ্বী শ এবং মনদীপ সিংকে ফিরিয়ে দেন। পরবর্তীতে ঋষভ পন্ত এবং অক্ষর প্যাটেলকে ফিরিয়ে দলের জয় নিশ্চিত করেন।

বন্ধ করুন