বাংলা নিউজ > ময়দান > IPL-এর মাঝেই দারুণ সুখবর পেলেন নিকোলাস পুরান, নেতৃত্ব দেবেন দলকে
নিকোলাস পুরান। ছবি- এএনআই (ANI)
নিকোলাস পুরান। ছবি- এএনআই (ANI)

IPL-এর মাঝেই দারুণ সুখবর পেলেন নিকোলাস পুরান, নেতৃত্ব দেবেন দলকে

  • IPL 2022-এর মাঝেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন ক্যারিবিয়ান অল-রাউন্ডার কায়রন পোলার্ড। এবার ইন্ডিয়ান প্রিমিয়র লিগ চলাকালীনই ক্যাপ্টেন নির্বাচিত হলেন পুরান।

ইন্ডিয়ান প্রিমিয়র লিগের মাঝেই দারুণ সুখবর পেলেন নিকোলাস পুরান। সীমিত ওভারের ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের স্থায়ী অধিনায়ক নির্বাচিত হলেন সানরাইজার্স হায়দরাবাদের তারকা উইকেটকিপার -ব্যাটসম্যান। কায়রন পোলার্ডের জুতোয় পাকাপাকিভাবে পা গলাচ্ছেন তিনি।

আইপিএল চলাকালীনই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন পোলার্ড। ওয়েস্ট ইন্ডিজের হয়ে আর মাঠে নামবেন না বলে জানিয়ে দেন তিনি। স্বাভাবিকভাবেই সীমিত ওভারের ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজকে পোলার্ডের বদলে নতুন নেতা খুঁজে নিতে হতো। সেই মতোই মঙ্গলবার ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ডের তরফে পুরানকে ওয়ান ডে ও টি-২০ ক্রিকেটের নতুন ক্যাপ্টেন নির্বাচিত করা হয়।

আরও পড়ুন:- Cooch Behar Trophy: এবার রাজ্যদলকে চ্যাম্পিয়ন করালেন যুব বিশ্বকাপে নেতৃত্ব দেওয়া নিশান্ত

উল্লেখ্য, পোলার্ডের হাতে সীমিত ওভারের ক্রিকেটের নেতৃত্ব তুলে দেওয়া যাবৎ পুরানকেই তাঁর ডেপুটি নির্বাচিত করা হতো। সুতরাং, ভাইস ক্যাপ্টেন থেকে এবার স্থায়ী ক্যাপ্টেনে উন্নীত হলেন তিনি। পোলার্ডের অনুপস্থিতিতে আগেও ওয়েস্ট ইন্ডিজকে নেতৃত্ব দিয়েছেন পুরান।

আরও পড়ুন:- ICC POTM: ভারতীয়রা IPL-এ ব্যস্ত, প্লেয়ার অফ দ্য মনথের দৌড়ে ভারতীয় বংশোদ্ভূত তারকা

উল্লেখযোগ্য বিষয় হল, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের তরফে এটাও স্পষ্ট করে দেওয়া হয়েছে যে, ২০২২-এর টি-২০ বিশ্বকাপ এবং ২০২৩ সালের ওয়ান ডে বিশ্বকাপের ক্যাপ্টেন্সিও এই দায়রায় পড়বে। শাই হোপকে ওয়ান ডে ক্রিকেটে পুরানের ভাইস ক্যাপ্টেন নির্বাচিত করা হয়েছে।

বন্ধ করুন