বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: US Open-এ অপ্রত্যাশিত হারের পর দুটি র‍্যাকেট ধ্বংস করলেন কির্গিয়স
নিক কির্গিয়স (AP)

ভিডিয়ো: US Open-এ অপ্রত্যাশিত হারের পর দুটি র‍্যাকেট ধ্বংস করলেন কির্গিয়স

রাশিয়ান প্রতিপক্ষের কাছে কোয়ার্টার ফাইনালে হারের পর নিজের ওপর অত্যন্ত ক্ষুব্ধ হয়েছিলেন এই অজি, যিনি টেনিসের ব্যাড বয় বলে পরিচিত। 

এমনি এমনি টেনিসের ব্যাড বলা হয় না অজি তারকা নিক কির্গিয়সকে। কোয়ার্টার ফাইনালে রাশিয়ার ক্যারেন খাচানভের কাছে হারের পর পুরোপুরি নিজের নিয়ন্ত্রণ খুইয়ে বসেন এই প্রতিভাবান তারকা। পরপর দুটি র‍্যাকেট তিনি আছড়ে ভেঙে ফেলেন যেটা দেখে চমকে গিয়েছে টেনিসমহল। এদিন ঐতিহাসিক আর্থার অ্যাশ স্টেডিয়ামে খাচানভ জেতেন ৭-৫, ৪-৬, ৭-৫, ৬-৭, ৬-৪ স্কোরলাইনে। 

হারের পরেই নিজের ওপরে ক্ষোভে ফেটে পড়েন নিক। দেখুন সেই ভিডিয়ো-

খেলোয়াড়সুলভ ব্যবহার না করায় তাঁকে কোড ভাওলেশন দেওয়া হয়েছিল। ম্যাচের শেষে নিজের হতাশা গোপন করেননি কির্গিয়স। তিনি বলেন অনেক ভালো খেলেছেন প্রতিপক্ষ। তাঁর মনে হচ্ছিল কখনো সবকিছু তাঁর স্বপক্ষে যাচ্ছে, কখনো কিছুই যাচ্ছে না।

শেষ ১৬-এ নিক উঠেছিলেন বিশ্বের এক নম্বর ড্যানিয়েল মেডভেডেভকে হারিয়ে। এই প্রথম ৩৫ বছরে কোনও প্লেয়ার একটি সিজনে দুই বার বিশ্বের এক নম্বর প্লেয়ারকে হারিয়েছেন। বর্তমানে বিশ্বের ২৩ নম্বর প্লেয়ার হলেন নিক কির্গিয়স। তবে মূলত অনেক টুর্নামেন্ট না খেলার কারণেই এই অবস্থা। তবে সেটি নিয়ে ভাবিত নন ব্যাড বয়। তাঁর মতে শুধু গ্র্যান্ড স্ল্যামই মানুষ মনে রাখেন তাই সেদিকেই মনোযোগ রাখা ভালো। 

বন্ধ করুন