বাংলা নিউজ > ময়দান > ভেঙে গেল 'নাচ বলিয়ে' জুটি শান্তনু-নিত্যামির সম্পর্ক, বিচ্ছেদের খবরে শিলমোহর নিত্যামির
নাচ বলিয়ের মঞ্চে শান্তনুর সঙ্গে নিত্যামি।
নাচ বলিয়ের মঞ্চে শান্তনুর সঙ্গে নিত্যামি।

ভেঙে গেল 'নাচ বলিয়ে' জুটি শান্তনু-নিত্যামির সম্পর্ক, বিচ্ছেদের খবরে শিলমোহর নিত্যামির

  • মেডিক্যালি ইয়োর্স নামের একটি ওয়েব সিরিজে একসঙ্গে কাজ করেছেন এই জুটি।

লকডাউনের মধ্যেই ফের ব্রেক-আপের খবর টেলিভিশন ইন্ডাস্ট্রি থেকে। ঋত্বিক ধনজানি-আশা নেগির পর এবার ভেঙে গেল নাচ বলিয়ে জুটি শান্তনু মাহেশ্বরী এবং নিত্যামি শিকরের প্রেম সম্পর্ক। এই খবর নিশ্চিত করেছেন নিত্যামি। তাঁর কথায়, তাঁদের দু'জনেরই মনে হয়েছে বন্ধু হিসাবেই বাকি জীবনটা থাকতে চায় তাঁরা। 

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে নিত্যামি জানান, ‘আমার এবং শান্তনুর প্রেম সম্পর্কের শুরুটা গত বছরের এপ্রিল মাস নাগাদ। একটা ওয়েব সিরিজের প্রমো শ্যুট করতে গিয়ে আলাপ। নাচ বলিয়ে চলাকালীন আমরা একে অপরকে কাছ থেকে জানবার সুযোগ পেয়েছি। ওই পাঁচ মাস একটা দুর্দান্ত অভিজ্ঞতা ছিল। আমাদের সম্পর্কের মধ্যে কোনওদিনই তিক্ততা আসেনি। কিন্তু আমাদের দু’জনেরই মনে হয়েছে বন্ধু হিসাবেই আমরা বাকি জীবনটা থাকতে চাই।'

মেডিক্যালি ইয়োর্স নামের একটি ওয়েব সিরিজে একসঙ্গে কাজ করেছেন এই জুটি। তাঁদের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর পড়ে যায়, যখন ডান্স রিয়্যালিটি শো নাচ বলিয়ের ন’নম্বর সিজনে একসঙ্গে যোগ দেন তাঁরা। সেই সময় শান্তনু জানিয়েছিলেন, ‘আমাদের মনে হয়েছে আমরা একে অপরকে পছন্দ করি এবং একটা সম্পর্ক তৈরির চেষ্টার জন্যই আমাদের এই সিদ্ধান্ত যাতে আমরা একে অপরকে আরও খানিকটা জানতে পারি’।

আপতত মেলবোর্নে ফিরে গিয়েছেন নিত্যামি। বাবা-মা’য়ের সঙ্গে সেখানেই রয়েছেন অভিনেত্রী। ২৮ এপ্রিল অস্ট্রেলিয়ায় ফেরবার পর স্বেচ্ছা কোয়ারেন্টাইনে ছিলেন নিত্যামি। বৃহস্পতিবারই তাঁর কোয়ারেন্টাইন পর্ব শেষ হল।

বন্ধ করুন