বাংলা নিউজ > ময়দান > না নেশা, না অনিয়ম জীবন, মাত্র ৪২ বছর বয়সে প্রাণ হারালেন প্রাক্তন মিস্টার ইন্ডিয়া প্রেমরাজ অরোরা

না নেশা, না অনিয়ম জীবন, মাত্র ৪২ বছর বয়সে প্রাণ হারালেন প্রাক্তন মিস্টার ইন্ডিয়া প্রেমরাজ অরোরা

প্রাক্তন মিস্টার ইন্ডিয়া প্রেমরাজ অরোরা (ছবি-টুইটার)

৪২ বছর বয়সী অরোরা তাঁর রুটিন কাজ শেষ করে বাথরুমে যান। কিন্তু ঘণ্টা পেরিয়ে গেলেও তিনি বাথরুম থেকে বের হননি। দীর্ঘক্ষণ বাথরুম থেকে বের না হওয়ায় দরজায় ধাক্কা দেয় পরিবারের সদস্যরা। দরজায় ধাক্কা দিলেও ভিতর থেকে কোনও সাড়া পাওয়া যায়নি।

গত এক থেকে দুই বছরের মধ্যে দেশে বহু হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা সামনে এসেছে। আমরা দেখেছি অল্পবয়সী থেকে মধ্যবয়সী মানুষ হঠাৎ করে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যাচ্ছেন। এমনকি ফিট মানুষও এর কারণে প্রাণ হারিয়েছেন। এবার রাজস্থান থেকে হার্ট অ্যাটাকের একটি অবাক করা ঘটনা সামনে এসেছে। বিখ্যাত বডি বিল্ডার এবং প্রাক্তন মিস্টার ইন্ডিয়া প্রেমরাজ অরোরা কোটায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন।

৪২ বছর বয়সী অরোরা তাঁর রুটিন কাজ শেষ করে বাথরুমে যান। কিন্তু ঘণ্টা পেরিয়ে গেলেও তিনি বাথরুম থেকে বের হননি। দীর্ঘক্ষণ বাথরুম থেকে বের না হওয়ায় দরজায় ধাক্কা দেয় পরিবারের সদস্যরা। দরজায় ধাক্কা দিলেও ভিতর থেকে কোনও সাড়া পাওয়া যায়নি।

আরও পড়ুন… বিরাট কোহলির RCB-র রেকর্ড ভেঙে দিল রোহিত শর্মার MI, IPL-এর প্লে অফে তৃতীয় সবচেয়ে বড় জয়

বাথরুম থেকে কোনও সাড়া না পাওয়ায় দরজা ভাঙতে হয় তাদের। দরজা ভেঙে ঘরের ভিতরে যেতেই প্রেমরাজকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। স্বজনরা দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর মৃত্যুতে শোকাহত গোটা পরিবার। প্রেমরাজ অরোরার এভাবে চলে যাওয়া কেউ বুঝতে পারছে না, কারণ সে খুব ফিট ছিল। প্রেমরাজ অরোরার দুই মেয়ে।

প্রেমরাজ ২০১২-১৩ সালে রাজস্থানের সেরা পাওয়ার লিফটিং পুরস্কার জিতেছিলেন। ২০১৪ সালে, প্রেমরাজ নাগপুরে অনুষ্ঠিত একটি প্রতিযোগিতায় মিস্টার ইন্ডিয়া হয়েছিলেন এবং স্বর্ণপদক জিতেছিলেন। প্রেমরাজ ২০১৬-২০১৮ এর মধ্যে দুবার মিস্টার রাজস্থানের খেতাবও জিতেছেন। প্রেমরাজ যুবকদের জিমে প্রশিক্ষণ দিতেন এবং কয়েক ডজন বডি বিল্ডিং পুরস্কার জিতেছিলেন। প্রেমরাজ সেই ব্যক্তিদের মধ্যে একজন যারা কঠোর নিয়ম মেনে চলতেন এবং মাদক থেকে দূরে থাকতেন।

আরও পড়ুন… MI vs LSG- ইঞ্জিনিয়ার, পন্তের প্রতিবেশী, একদা কোহলিদের সঙ্গী, জানুন নবতম তারকা আকাশ মাধওয়ালের কাহিনি

দেশের বিখ্যাত বডি বিল্ডার প্রেমরাজ অরোরা হার্ট অ্যাটাকে মারা গেছেন। মারা যাওয়ার সময়ে তাঁর বয়স ছিল মাত্র ৪২ বছর। প্রেমরাজ অরোরা গ্যাস্ট্রিকের সমস্যায় ভুগছিলেন। সেখান থেকেই তাঁর বুকে ব্যথা হয়। পরিবারের লোকজন তাঁকে হাসপাতালে নিয়ে গেলে জানা যায় প্রেমরাজ মারা গিয়েছেন। হাসপাতালে আনার ২০ মিনিট আগেই নাকি তাঁর মৃত্যু হয়েছিল।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

প্রেমরাজ অরোরার ভাই জানিয়েছেন, প্রেমরাজের বড় কোনও অসুখ বা সমস্যা ছিল না। তবে মাঝেমধ্যেই তাঁর অ্যাসিডিটির সমস্যা হতো। রবিবার সকালে অ্যাসিডিটির অভিযোগে ভাই গ্যাসের ওষুধ খেয়েছিলেন। এরপর তার স্বাস্থ্যের অবনতি হয়। তাঁরা যখন তাঁকে হাসপাতালে নিয়ে যাই, ততক্ষণে সে মারা গিয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

T20 WC 2024: ভারত বনাম পাকিস্তান ম্যাচের টিকিটের দাম উঠেছে ১.৮৬ কোটি টাকা! ৫০-এ পা দিলেন সেলিম মার্চেন্ট! সোনু, বিশাল থেকে শানরা হাজির জন্মদিন পার্টিতে কুণাল ঘোষকে শোকজ করল তৃণমূল কংগ্রেস, তাপসের বাড়িতেই মিলল সেই চিঠি Anemia: নানা শরীরখারাপ লেগেই আছে? হয়তো শরীরে রক্ত কম বলে! এই লক্ষণগুলি আছে কি না দেখুন খুচরো সোনা পার করেছে ৬৪ হাজারের গণ্ডি, আজ কলকাতায় দর কত? রইল রুপোর বাজারদরও অসুস্থ রামকৃষ্ণ মঠের প্রেসিডেন্ট স্বামী স্মরণানন্দ, আরোগ্য কামনা মুখ্যমন্ত্রীর IPL-এর আগেই ক্রিকেটারদের মিলনক্ষেত্র, আম্বানিদের অনুষ্ঠানে ধোনিদের সেরা মুহূর্ত Mamata Speech LIVE: 'আমায় অত বিশ্বাস করবেন না', ‘পকেটমারি’ নিয়ে কাকে তোপ মমতার? বিধানসভায় ইস্তফা দিতে গেলেন তৃণমূল বিধায়ক তাপস রায়!‌ যোগ দেবেন বিজেপিতে?‌ IPL জয়ের সুযোগ হাতছাড়া করেছে RCB, ওদের মতো আপনি ডিল মিস করবেন না! ভাইরাল অ্যাড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.