বাংলা নিউজ > ময়দান > ধোনির বয়স নিয়ে সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন, প্রতিক্রিয়ায় মন গলানো মন্তব্য মা দেবকি দেবীর
নিজের ফার্ম হাউসে ধোনি। ছবি- ইনস্টাগ্রাম।
নিজের ফার্ম হাউসে ধোনি। ছবি- ইনস্টাগ্রাম।

ধোনির বয়স নিয়ে সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন, প্রতিক্রিয়ায় মন গলানো মন্তব্য মা দেবকি দেবীর

  • মাহির অবসর নিয়েও মতামত দিলেন তাঁর মা।

নতুন লুকে বরাবর সমর্থকদের চমক দেন মহেন্দ্র সিং ধোনি। সময়ে সময়ে নিজের লুক আমূল বদলে ফেলতে অভ্যস্থ টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন কুল। লকডাউনের মাঝেও ধোনিকে তেমনই এক নতুন লুকে দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। যদিও এবার অনুরাগীরা আপ্লুত হওয়ার উপকরণ খুঁজে পাননি প্রিয় তারকার নতুন চেহারায়। বরং ধোনিভক্তদের দীর্ঘশ্বাস ফেলতে দেখা যাচ্ছে প্রিয় নায়কের সাম্প্রতিক ছবি দেখে। 

চেন্নাই সুপার কিংসের টুইটার ও জিভা ধোনির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মাহির যে ভিডিওটি পোস্ট করা হয়েছে, তাতে ধোনির চেহারায় বুড়োটে ভাব স্পষ্ট। দীর্ঘদিন চুল-দাড়ি না কাটলে যেমনটা হয়, ধোনির অবস্থা ঠিক তাই। তবে একগাল পাকা দাড়ির জন্যই ধোনির বয়স নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনা শুরু হয়ে গিয়েছে।

ধোনির মা অবশ্য ছেলের বয়স নিয়ে আলোচনাকে বিশেষ পাত্তা দিতে চাইলেন না। দেবকি দেবীর স্পষ্ট মত, লোকে যতটা বলছে, ধোনি ততটা বুড়ো হয়নি।

তিনি বলেন, 'আমি দেখেছি ধোনির নতুন লুক। লোকেরা যতটা আলোচনা করছে, ও ততটা বুড়ো নয়। কোনও মায়ের কাছেই ছেলে কখনও বুড়ো হতে পারে না।'

ধোনির টি-২০ বিশ্বকাপ খেলার সম্ভাবনা ও অবসর প্রসঙ্গেও মন্তব্য করেন তাঁর মা। দেবকি দেবী বলেন, 'ওর টি-২০ বিশ্বকাপ খেলা নিয়ে নিশ্চিত কিছু বলতে পারব না। আগে করোনা ভাইরাসের সময়টা কাটুক। তবে কখন অবসরের সিদ্ধান্ত নিতে হবে, সেটা ওর থেকে ভালো কেউ জানে না।'

বন্ধ করুন