বাংলা নিউজ > ময়দান > বিরাট কোহলির নেতৃত্ব নিয়ে কেউ কোনও অভিযোগ করেনি: BCCI কোষাধ্যক্ষ অরুণ ধুমল
বিরাট কোহলি ও চেতেশ্বর পূজারা (ছবি:বিসিসিআই)
বিরাট কোহলি ও চেতেশ্বর পূজারা (ছবি:বিসিসিআই)

বিরাট কোহলির নেতৃত্ব নিয়ে কেউ কোনও অভিযোগ করেনি: BCCI কোষাধ্যক্ষ অরুণ ধুমল

  • ভারতীয় ক্রিকেট বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ ধুমল জানালেন সবটাই গুজব, এমন কোনও লিখিত বা মৌখিক অভিযোগ ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে বা কোনও কর্তার কাছে জমা পড়েনি।

বিরাট কোহলির বিরুদ্ধে কি বোর্ডের কাছে কোনও অভিযোগ জমা পড়েছে? তা নিয়েই এবার মুখে খুললেন ভারতীয় ক্রিকেট বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ ধুমল। শোনা গিয়েছিল বিরাট কোহলির ব্যবহার ও আচরণ নিয়ে বোর্ডের কর্তা জয় শাহের কাছে অভিযোগের চিঠি জমা দিয়েছেন ভারতীয় দলের দুই সিনিয়র ক্রিকেটার। সূত্রের খবর, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হারের পরে ভারতের দুই সিনিয়র ক্রিকেটার চেতেশ্বর পূজারা ও আজিঙ্কা রাহানের সঙ্গে খারাপ ব্যবহার করেছিলেন বিরাট কোহলি। শোনা যায়, তারপরেই এই দুই ক্রিকেটার বোর্ডের কর্তা জয় শাহের কাছে ভারতীয় দলের অধিনায়কের বিরুদ্ধে অভিযোগ করেন। এই খবর নিয়ে তোলপাড় হতে থাকে ভারতীয় ক্রিকেট।

এবার এই বিষয়ে মুখ খুললেন ভারতীয় ক্রিকেট বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ ধুমল। তিনি জানালেন সবটাই গুজব, এমন কোনও লিখিত অভিযোগ ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে বা কোনও কর্তার কাছে জমা পড়েনি। অরুণ ধুমল  বলেন, ‘মিডিয়াকে এই ধরণের ভুল তথ্য লেখা বন্ধ করতে হবে। আমি এটা রেকর্ডে বলতে চাই যে কোন ভারতীয় ক্রিকেটার বিসিসিআইয়ের কাছে কোনও অভিযোগ করেনি - লিখিত বা মৌখিক। বিসিসিআই প্রতিটি মিথ্যা প্রতিবেদনের উত্তর দিতে পারে না যা প্রতিনিয়ত প্রকাশিত হচ্ছে। অন্যদিন, আমরা কিছু রিপোর্ট দেখেছিলাম যে ভারতের বিশ্বকাপ দলে পরিবর্তন আসবে। কে বলেছে?’

আর কিছুদিন পরেই টি টোয়েন্টি বিশ্বকাপ খেলতে মাঠে নামবে টিম ইন্ডিয়া। তার আগে এই ধরণের খবর যে দলের উপর খারাপ প্রভাব ফেলে তা জানাতে চান বহু ক্রিকেট বিশেষজ্ঞ। ভারতীয় ক্রিকেটের এই খবর নিয়ে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার দানিশ কানেরিয়াও নিজের মন্তব্য জানিয়েছেন। তবে এই খবরের সত্যতা স্বীকার না করে এই খবরকে গুজব বলে সমালোচকদের কড়া জবাব দিলেন বোর্ডের শীর্য কর্তা।

বন্ধ করুন