বাংলা নিউজ > ময়দান > দেশে পেট্রোল নেই, তাও তোমাকে দেখতে এসেছি: মন্ধানাকে শ্রীলঙ্কান ভক্তের বার্তা
মন্ধানাকে শ্রীলঙ্কান ভক্তের বার্তা

দেশে পেট্রোল নেই, তাও তোমাকে দেখতে এসেছি: মন্ধানাকে শ্রীলঙ্কান ভক্তের বার্তা

  • লেন্সবন্দি হয় সেই ভক্তের মন্ধানার জন্য স্পেশাল বার্তাবহ সেই পোস্টারের ছবি। যা সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেতেই ভাইরাল। প্রসঙ্গত মহিলা ক্রিকেটের ইতিহাসে সাম্প্রতিক অতীতে এমন ঘটনার উল্লেখ পাওয়া বিরল।

শুভব্রত মুখার্জি: মহিলা ক্রীড়াবিদদের প্রতি বিশেষ করে সুন্দরী মহিলা ক্রীড়াবিদদের প্রতি সমর্থকদের আকর্ষণ বরাবরের। লন টেনিসের মারিয়া শারাপোভা, স্টেফি‌ গ্রাফদের প্রতি বারবার ভক্তদের প্রেম মূলক আবেদন উড়ে এসেছে গ্যালারি থেকে। মহিলা ক্রিকেটের ক্ষেত্রে অবশ্য সেই ঘটনার নজির খুব কম। তবে এবার অনেকটাই সেই ধরনের ঘটনার সাক্ষী থাকল ডাম্বুলার গ্যালারি। শ্রীলঙ্কার চরম অর্থনৈতিক সঙ্কটে দেশে পেট্রোলের হাহাকার। সেইসব উপেক্ষা করেই ভারতের সুন্দরী ওপেনার ব্যাটার স্মৃতি মন্ধানার টানেই যে মাঠে এসেছেন সেকথা ব্যানারে লিখে জানাতে ভোলেননি এক শ্রীলঙ্কান ভক্ত।

ম্যাচ চলাকালীন ব্রডকাস্টারদের ক্যামেরা ধরেও ফেলে তাকে। লেন্সবন্দি হয় সেই ভক্তের মন্ধানার জন্য স্পেশাল বার্তাবহ সেই পোস্টারের ছবি। যা সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেতেই ভাইরাল। প্রসঙ্গত মহিলা ক্রিকেটের ইতিহাসে সাম্প্রতিক অতীতে এমন ঘটনার উল্লেখ পাওয়া বিরল। উল্লেখ্য অজি ক্রিকেটার অ্যালিসা পেরির সঙ্গে একবার ডেটে যাওয়ার ইচ্ছাপ্রকাশ করেছিলেন প্রাক্তন ভারতীয় ওপেনার মুরলি বিজয়। ইংল্যান্ডের উইকেট রক্ষক সারা টেলর করেছিলেন সাহসী নগ্ন ফটোশুটও। তবে মন্ধানার টানে যেভাবে দেশের পেট্রোলের অভাবকেও পিছনে ফেলে মাঠে উপস্থিত হলেন ভক্ত তা এককথায় বিরল।

আর সেই দিনেই ম্যাচ জিতে ২-০ ফলে এগিয়ে গিয়ে টি-২০ সিরিজ জিতে নিল হরমনপ্রীতের নেতৃত্বাধীন ভারতীয় মহিলা দল। ১৪ ওভারে ৮৭/০ থেকে ভারতীয় বোলারদের দৌরাত্ম্যে ১২৫/৭ এ আটকে যায় শ্রীলঙ্কার ইনিংস। দীপ্তি শর্মা তুলে নেন দুটি উইকেট। ব্যাট করতে নেমে ভারত প্রথমেই হারায় শেফালি ভার্মার উইকেট। তবে ৩৪ বলে ৩৯ রানের একটি ইনিংস খেলে ভারতের জয়ের মঞ্চ তৈরি করে দেন সহ অধিনায়িকা স্মৃতি মন্ধানা। শেষ পর্যন্ত ডাম্বুলাতে দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজ জয় নিশ্চিত করেন হরমনপ্রীতরা।

বন্ধ করুন