বাংলা নিউজ > ময়দান > ফিরে দেখা ২০২১: পাক তারকার বেছে নেওয়া বছরের সেরা T20 দলে জায়গা হয়নি রোহিত-কোহলির, দ্বাদশ ব্যক্তি পন্ত

ফিরে দেখা ২০২১: পাক তারকার বেছে নেওয়া বছরের সেরা T20 দলে জায়গা হয়নি রোহিত-কোহলির, দ্বাদশ ব্যক্তি পন্ত

বিরাট কোহলি ও রোহিত শর্মা। ছবি- পিটিআই।

১২ জনের দলে রয়েছেন চারজন ভারতীয় ক্রিকেটার।

২০২১-এর সার্বিক পারফর্ম্যান্সের নিরিখে বছরের সেরা টি-২০ দল বেছে নিলেন দানিশ কানেরিয়া। উল্লেখযোগ্য বিষয় হল, প্রাক্তন পাক তারকার বেছে নেওয়া বছরের সেরা দলে জায়গা পেলেন না বিরাট কোহলি ও রোহিত শর্মা। এমনকি টি-২০ বিশ্বকাপের ম্যাচ অফ দ্য টুর্নামেন্ট ডেভিড ওয়ার্নারেরও জায়গা হয়নি এই দলে।

যদিও সেরা এগারোয় রয়েছেন তিনজন ভারতীয় ক্রিকেটার। দ্বাদশ ব্যক্তি হিসেবে আরও একজন ভারতীয় তারকার উপরেই আস্থা রেখেছেন প্রাক্তন পাক ক্রিকেটার। কানেরিয়ার সেরা দলে রয়েছেন পাকিস্তানের তিনজন ক্রিকেটার।

নিজের ইউটিউব চ্যানেলে ঘোষণা করা বছরের সেরা দলের ওপেনিং জুটি হিসেবে কানেরিয়া বেছে নিয়েছেন পাকিস্তানের বাবর আজম ও মহম্মদ রিজওয়ানকে। জুটিতে প্রায় বারোশো রান করা পাক ওপেনিং জুটির সেরা দলে জায়গা পাওয়া নিয়ে স্বাভাবিকভাবেই প্রশ্ন ওঠা উচিত নয়। দানিশ তিন নম্বরে রেখেছেন ব্রিটিশ উইকেটকিপার-ব্যাটসম্যান জোস বাটলারকে।

অবাক করার বিষয় হল, কানেরিয়া অশ্বিনকে রেখেছেন সেরা টি-২০ দলে। রবিচন্দ্রনকে অল-রাউন্ডার হিসেবে বিবেচনা করলে কানেরিয়ার দলে রয়েছেন মোট চারজন অল-রাউন্ডার। ইংল্যান্ডের লিয়াম লিভিংস্টোন, অস্ট্রেলিয়ার মিচেল মার্শ ও ভারতের রবীন্দ্র জাদেজা অল-রাউন্ডার হিসেবেই জায়গা পেয়েছেন বছরের সেরা দলে।

বিশেষজ্ঞ স্পিনার হিসেবে রয়েছেন অস্ট্রেলিয়ার অ্যাডাম জাম্পা। তিন বিশেষজ্ঞ পেসার হিসেবে দলে রয়েছেন পাকিস্তানের শাহিন আফ্রিদি, নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট ও ভারতের জসপ্রীত বুমরাহ। দ্বাদশ ব্যক্তি হিসেবে কানেরিয়া দলে রেখেছেন টিম ইন্ডিয়ার তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্তকে।

কানেরিয়ার বেছে নেওয়া বছরের সেরা টি-২০ দল: বাবর আজম, মহম্মদ রিজওয়ান, জোস বাটলার, লিয়াম লিভিংস্টোন, মিচেল মার্শ, রবীন্দ্র জদেজা, রবিচন্দ্রন অশ্বিন, অ্যাডাম জাম্পা, ট্রেন্ট বোল্ট, শাহিন আফ্রিদি ও জসপ্রীত বুমরাহ। দ্বাদশ ক্রিকেটার: ঋষভ পন্ত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

গ্রেফতারিতে বাধা নেই, আদালত অবস্থান স্পষ্ট করতেই শাহজাহানের বিরুদ্ধে পর পর FIR এই পারিবারিক রীতিগুলি ছোটদের শেখাচ্ছেন তো? মূল্যবোধ তৈরি করতে কাজে লাগে এগুলি 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে আন্দোলনের ডাক রুদ্রনীলের ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন রান-রেটে এগিয়ে থাকতে ইচ্ছে করে ওয়াইড বল, বিপক্ষকে জিতিয়ে পরের রাউন্ডে মালয়েশিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.