বাংলা নিউজ > ময়দান > No Sponsor Logo in Rishabh Pant's Jersey: নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঋষভের জার্সিতে কেন দেখা গেল না MPL-বাইজু'স লোগো?

No Sponsor Logo in Rishabh Pant's Jersey: নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঋষভের জার্সিতে কেন দেখা গেল না MPL-বাইজু'স লোগো?

ঋষভ পন্ত (AFP)

আজকের ম্যাচে সবার জার্সিতেই এমপিএল এবং বাউজু'স-এর লোগো থাকলেও পন্তের জার্সিতে ছিল না কোনও লোগো। শুধু তাই নয়, সোয়েটারের ডানদিকে বুকের কাছে টেপ লাগানো ছিল। কিন্তু কেন?

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের হয়ে ওপেনিংয়ে ব্যর্থ হয়ে অনেকেরই সমালোচনার পাত্র হয়েছেন ঋষভ পন্ত। তবে সিরিজের দ্বিতীয় টি২০ ম্যাচে আরও একটি কারণে নজর কেড়েছেন ঋষভ। ভারতের ফিল্ডিংয়ের সময় উইকেটরক্ষ ঋষভের জার্সিতে ছিল না কোনও স্পন্সরের লোগো। আদতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ফিল্ডিংয়ের সময় ঋষভ বিশ্বকাপের সময়কার সোয়েটার পরেছিলেন। তাই তাঁর বুকের ডানদিকে বিশ্বকাপের লোগোটা লুকোতেই টেপ লাগিয়েছিলেন ঋষভ। এদিকে বিশ্বকাপে জার্সির সামনে অন্য কোনও সংস্থার লোগো থাকতে পারে না। এই আবহে বাইজু’স-এর লোগোও ছিল না ঋষভের জার্সিতে।

এদিকে বিশ্বকাপে প্রথম দিকে সুযোগ না পাওয়া ঋষভকে আজ ওপেনিংয়ে নামিয়েছিল টিম ম্যানেজমেন্ট। তবে ওপেনিংয়ে ঋষভ পন্ত ফের ব্যর্থ হন আজকে। রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ১৩ বলে মাত্র ছয় রান করে আউট হয়ে যান পন্ত। একটি চার মারেন। স্ট্রাইক রেট ছিল ৪৬.১৫। যতক্ষণ ক্রিজে ছিলেন, ততক্ষণ একেবারেই ছন্দে ছিলেন না এই মারকুটে ব্যাটার। 

আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে রীতিমতো অস্বস্তির নজির গড়েন পন্ত। পরিসংখ্যান অনুযায়ী, কেরিয়ারের প্রথম ৫৫ আন্তর্জাতিক টি-টোয়েন্টি ইনিংসে পন্তের ব্যাটিং গড় ২২.৭। যা প্রথম ছয়ে ব্যাট করতে নামা খেলোয়াড়দের মধ্যে দ্বিতীয় সর্বনিম্ন। সদ্য সমাপ্ত হওয়া বিশ্বকাপে প্রথম একাদশে প্রথন দিকে সুযোগ না পাওয়া ঋষভ ওপেনিংয়ে নেমেও বড় রান না করতে পারায় হতাশ পন্ত সমর্থকরা। শুধু পন্ত নন, রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে সূর্যকুমার যাদব ছাড়া বাকি ভারতীয় ব্যাটাররা ব্যর্থ হয়েছেন। সূর্য একাই ৫১ বলে অপরাজিত ১১১ রান করেন আজ। বাকি ইশান কিষাণ ছাড়া কেউই সম্মানজনক কোনও স্কোর করতে পারেননি। 

 

 

 

 

বন্ধ করুন