বাংলা নিউজ > ময়দান > পালানোর জায়গা নেই! হঠাৎ কেন অশ্বিনের গলা টিপে ধরলেন প্রীতি?
অশ্বিন ও প্রীতি। ছবি- টুইটার।
অশ্বিন ও প্রীতি। ছবি- টুইটার।

পালানোর জায়গা নেই! হঠাৎ কেন অশ্বিনের গলা টিপে ধরলেন প্রীতি?

  • সোশ্যাল মিডিয়ায় চর্চা অশ্বিন দম্পতির বিবাহবার্ষিকীর সেলিব্রেশন নিয়ে।

শুভব্রত মুখার্জি

একটা-দুটো বছর নয়, ৯টা বসন্ত একসঙ্গে যাপন করেছেন এখন পর্যন্ত তাঁরা। আরও বহুবছর একসঙ্গে পথ চলা বাকি ভারতের় জাতীয় ক্রিকেট দল তথা দিল্লি ক্যাপিটালসের অফ-স্পিনার রবিচন্দ্রন অশ্বিন ও তার অর্ধাঙ্গিনী প্রীতির। আইপিএল চলাকালীন জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থেকেই ম্যাচ খেলতে হয়েছে সমস্ত ক্রিকেটারদের। বাইরের কারও ওই বলয়ে প্রবেশে ছিল নিষেধাজ্ঞা। হোটেলের বাইরে বেরোতে পারেননি কোনও ক্রিকেটার। পরিবারকে সঙ্গে নিয়ে থাকতে হয়েছে সমস্ত কোভিড প্রোটোকল মেনে।

১৩ নভেম্বর, শুক্রবার ছিল ভারতীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের নবম বিবাহবার্ষিকী। কোয়ারান্টাইনে থাকার কারণে বিবাহবার্ষিকী সেইভাবে ধুমধাম করে উদযাপন করতে পারেননি রবিচন্দ্রন অশ্বিন ও তার স্ত্রী প্রীতি এবং দুই কন্যা। হোটেলে আপাতত নিভৃতবাসে রয়েছেন সকলেই।

এমন বন্দিদশাতে থেকেই বিবাহবার্ষিকীর দিন একটি মজার পোস্ট টুইট করেছেন অশ্বিনের স্ত্রী। ছবিতে দেখা যাচ্ছে অশ্বিনের গলা টিপে ধরেছেন প্রীতি। ছবি শেয়ার করে অশ্বিনের স্ত্রী লেখেন, 'একসঙ্গে ৯ বছর। এভাবেই আনন্দে কাটুক। হোটেলে বন্দি, যেখানে পালানোর কোনও জায়গা নেই, সেখানে এর থেকে ভালো রোমান্টিক আর কি হতে পারে।'

প্রীতির এই মজাদার পোস্ট সোশ্যাল মিডিয়ায় পছন্দ করেছেন সকলেই। অশ্বিনও মজা করে পাল্টা প্রতিক্রিয়াতে লিখেছেন, 'বিগত ৯ বছরও এইভাবেই কেটেছে'।

বন্ধ করুন