বাংলা নিউজ > ময়দান > 'অনেকের কাছে আমার নম্বর রয়েছে, ধোনি ছাড়া আর কেউ যোগাযোগ করেনি', হঠাৎ কেন এমন আক্ষেপ করলেন কোহলি?
ধোনি ও কোহলি। ছবি- টুইটার।

'অনেকের কাছে আমার নম্বর রয়েছে, ধোনি ছাড়া আর কেউ যোগাযোগ করেনি', হঠাৎ কেন এমন আক্ষেপ করলেন কোহলি?

  • সারা বিশ্বের সামনে টিভিতে পরামর্শ দিয়ে লাভ নেই, খারাপ সময়ে কারা পাশে ছিলেন, এ-প্রসঙ্গে খোলামেলা মন্তব্য করলেন বিরাট কোহলি।

সেঞ্চুরির খরা কাটেনি, তবে ফর্মে ফিরেছেন বিরাট কোহলি। দীর্ঘদিন পরে পরিচিত ছন্দে দেখাচ্ছে তাঁকে। চলতি এশিয়া কাপের ৩টি ম্যাচে মাঠে নেমে যথাক্রমে ৩৫, অপরাজিত ৫৯ ও ৬০ রান করেন কোহলি। স্বাভাবিকভাবেই বিরাট অফ ফর্ম কাটিয়ে উঠেছেন বলেই সকলের বিশ্বাস।

তবে মাঝের খারাপ সময়টায় কার কাছ থেকে সব থেকে বেশি সাহায্য পেয়েছেন, এমন প্রসঙ্গে অজানা এক গল্প শোনালেন বিরাট। পাকিস্তানের বিরুদ্ধে সুপার ফোরের ম্যাচে ভারতের হারের পরে সাংবাদিক সম্মেলনে কোহলিকে মুখোমুখি হতে হয় এমন প্রশ্নের। জবাবে বিরাট যা জানান, তাতে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে তাঁর সম্পর্কের বাঁধন সম্পর্কে স্পষ্ট ধারণা পাওয়া যায়।

আরও পড়ুন:- IND vs PAK Super 4: নিজে ভালো খেললেও কার জন্য দল হেরেছে, সোজাসাপ্টা জানিয়ে দিলেন কোহলি

কোহলি বলেন, ‘আপনাদের একটা কথা বলি। যখন টেস্ট ক্যাপ্টেন্সি ছেড়েছিলাম, আমি মাত্র একজনের কাছ থেকেই একটা মেসেজ পেয়েছিলাম, যার সঙ্গে আগে আমি খেলেছি। সেটা হল মহেন্দ্র সিং ধোনি। অনেক লোকের কাছে আমার নম্বর রয়েছে, অনেক লোকে অনেক পরামর্শ দেয়, অনেক লোকে টিভিতে আমার খেলা নিয়ে কথা বলে, তবে যাদের কাছে আমার (ফোন) নম্বর রয়েছে, একমাত্র ধোনি ছাড়া আর কারও কাছ থেকে কোনও মেসেজ পাইনি।’

আরও পড়ুন:- IND vs PAK Super 4: হিরো থেকে জিরো হার্দিক, শেষ ওভারে ভারত হারায় ব্যর্থ হয় কোহলির লড়াই

পরে কোহলি আরও যোগ করেন, ‘আমি আসলে বলতে চাইছি যে, কারও খেলা নিয়ে যদি আমার কিছু বলার থাকে, তবে আমি ব্যক্তিগতভাবে তার সঙ্গে যোগাযোগ করব। যদি সারা বিশ্বের সামনে তুমি তাঁকে পরামর্শ দাও, তবে আমার কাছে সেটা বিশেষ কোনও গুরুত্ব পায় না। যদি আমাকে কিছু বলার থাকে, তবে সরাসরি আমার সঙ্গে কথা বলা উচিত। তাতেই বোঝা যায় যে, তুমি সত্যিই আমার ভালো চাইছো।’

বন্ধ করুন