বাংলা নিউজ > ময়দান > দিদি সারার বার্তায় অর্জুনের আত্মবিশ্বাস বাড়বে নিশ্চিত, কী লিখলেন সচিন কন্যা?
অর্জুন ও সারা তেন্ডুলকর। ছবি- টুইটার।
অর্জুন ও সারা তেন্ডুলকর। ছবি- টুইটার।

দিদি সারার বার্তায় অর্জুনের আত্মবিশ্বাস বাড়বে নিশ্চিত, কী লিখলেন সচিন কন্যা?

  • IPL নিলামে জুনিয়র তেন্ডুলকরকে ২০ লক্ষ টাকায় দলে নেয় মুম্বই ইন্ডিয়ান্স।

আইপিএল নিলামে নিজের নাম নথিভুক্ত করার পর থেকেই আগ্রহের কেন্দ্রে ছিলে অর্জুন তেন্ডুলকর। সচিনের ছেলে বলেই তাঁর দিকে নজর ছিল সবার। নিলামে কার্যত সব দল নিজেদের স্কোয়াড গুছিয়ে নেওয়ার পর একেবারে শেষে অর্জুনকে ২০ লক্ষ টাকার বেস প্রাইসে দলে নেয় মুম্বই ইন্ডিয়ান্স।

সোশ্যাল মিডিয়ায় বিস্তর চর্চার মাঝেই দিদি সারার কাছ থেকে আত্মবিশ্বাস বাড়িয়ে নেওয়ার মতো বার্তা পেলেন জুনিয়র তেন্ডুলকর। সোশ্যাল মিডিয়ায় সংক্ষিপ্ত বার্তায় সারা উদ্দীপ্ত করেন অর্জুনকে।

ইনস্টাগ্রাম স্টোরিতে সারা লেখেন, 'এই প্রাপ্তি তোমার কাছ থেকে কেউ কেড়ে নিতে পারবে না। এটা শুধু তোমার।'

সারার ইনস্টাগ্রাম বার্তা।
সারার ইনস্টাগ্রাম বার্তা।

আর পাঁচজন ঘরোয়া ক্রিকেটারের মতোই আইপিএলের আঙিনায় মাথা গলিয়ে উচ্ছ্বসিত অর্জুন নিজেও। মুম্বই ইন্ডিয়ান্সেরর তরফে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এক ভিডিও বার্তায় জুনিয়র তেন্ডুলকর বলেন, 'ছেলেবেলা থেকেই আমি মুম্বই ইন্ডিয়ান্সের একনিষ্ঠ অনুরাগী। আমি কোচ, মালিক ও সাপোর্ট স্টাফদের কৃতজ্ঞতা জানাচ্ছি আমার উপর আস্থা রাখার জন্য। আমি এমআই পল্টনে যোগ দেওয়ার কথা ভেবে রোমাঞ্চিত। ব্লু অ্যান্ড গোল্ড জার্সি গায়ে চাপানোর জন্য তর সইছে না।'

অর্জুনকে দলে নেওয়ার পর মুম্বই শিবিরেও রীতিমতো উচ্ছ্বাস ধরা পড়ে। সেটা অবশ্য স্বাভাবিকও। কেননা, অর্জুন দীর্ঘদিন মুম্বই শিবিরের সঙ্গে যুক্ত। মুম্বইয়ের নেট বোলার হিসেবে নিয়মিত দেখা যেত তাঁকে।

বন্ধ করুন