বাংলা নিউজ > ময়দান > IPL 2023: ‘কেউ ধরে রাখেনি, তাহলে বোঝো কেমন খেলতে,’ ফিঞ্চকে মজার বিদ্রুপে বিঁধলেন কলিংউড

IPL 2023: ‘কেউ ধরে রাখেনি, তাহলে বোঝো কেমন খেলতে,’ ফিঞ্চকে মজার বিদ্রুপে বিঁধলেন কলিংউড

পল কলিংউড ও অ্যারন ফিঞ্চ।

আর হাতে গোনা কয়েক দিন পরই শুরু হবে এবারের আইপিএল। সব দল এখন চূড়ান্ত মুহূর্তের প্রস্তুতিতে। এরই মধ্যে একটি অনুষ্ঠানে মজায় মাতলেন পল কলিংউড এবং অ্যারন ফিঞ্চ। 

ভক্তমহলের উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। আর হাতেগোনা মাত্র কয়েকটা দিন তারপরই শুরু হবে বিশ্ব ক্রিকেটের জনপ্রিয় লিগ আইপিএল। চূড়ান্ত মূহূর্তের অনুশীলন চলছে এই মুহূর্তে। এই বছরের আইপিএল শুরু হবে গত বছরের জয়ী দল গুজরাট টাইটান্স এবং আইপিএলের সবচেয়ে সফল টিম চেন্নাই সুপার কিংসের লড়াই দিয়ে। এই সপ্তাহের শুরুর দিকে লিগের অফিসিয়াল টেলিভিশন সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টস ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার পল কলিংউড এবং অ্যারন ফিঞ্চের একটি ভিডিও পোস্ট করেছে। সেখানে তারা আইপিএল ২০২৩ নিয়ে বিভিন্ন রকম আলোচনা করেন।

ঘটনাচক্রে অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক অ্যারন ফিঞ্চ আইপিএলের নটি ফ্র্যাঞ্চাইজির হয়ে প্রতিনিধিত্ব করেছেন। স্টার স্পোর্টসের প্রকাশ করা ভিডিওতে দেখা গিয়েছে, ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক পল কলিংউড তাঁর নয়টি আইপিএল দলের নাম বলতে বলেন ফিঞ্চ সেই পরীক্ষায় উত্তীর্ণ হন। কলিংউড মজার করে কটাক্ষ করেন এই অজি ক্রিকেটারকে। তিনি বলেন, 'আশ্চর্যের বিষয় হল কেউ ওকে ধরে রাখেনি। তাহলে সে কী করেছে তা বোঝাই যাচ্ছে।' সঙ্গে সঙ্গেই দুজনেই হেসে লুটিয়ে পড়েন। প্রাক্তন ইংল্যান্ড অধিনায়কের মন্তব্যে হাসতে হাসতে বলেন, 'আমি জানি, আমি জানি।'

২০১০ সালে রাজস্থান রয়্যালসের সঙ্গে ফিঞ্চ তাঁর আইপিএল কেরিয়ার শুরু করেন। তারপর ২০১১ সালে দিল্লি ডেয়ারডেভিলসে যোগ দেন। দিল্লিতে দুই বছর কাটান ফিঞ্চ। দিল্লি ডেয়ারডেভিলসের সঙ্গেই তিনি আইপিএলের সব থেকে বেশি সময় কাটিয়েছেন। ফিঞ্চ ২০১৩ সালে পুণে ওয়ারিয়র্স ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করেন। ২০১৪ সালে সানরাইজার্স হায়দরাবাদ তাঁকে কিনে নেয়। পরের বছর তিনি মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দেন। তারপরে গুজরাটের হয়ে খেলেছেন তিনি। ২০১৮ সালে পঞ্জাবের সাথে এক মরশুম কাটানোর পর ২০২০ সালে আরসিবির হয়ে খেলেন অজি ক্রিকেটার। এরপর ২০২২ সালে কলকাতা নাইট রাইডার্সের সংসারে যুক্ত হন তিনি।

ফিঞ্চ চলতি বছরের ফেব্রুয়ারিতে সব ধরনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের কথা ঘোষণা করেন। তিনি অস্ট্রেলিয়াকে ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ে নেতৃত্ব দেন। ২০১৫ সালের বিশ্বকাপ জয়ী অস্ট্রেলিয়া দলের সদস্য ছিলেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অসীমা–লকেট বাগযুদ্ধে তুমুল আলোড়ন ধনেখালিতে, চোর–ডাকাত সম্বোধনে উত্তেজনা যা করেছি,বেশ করেছি…অ্যাশেজে বেয়ারস্টোর বিতর্কিত আউট নিয়ে বলছেন প্য়াট কামিন্স ভোটের 'পঞ্চমীতে' ঝড়-বৃষ্টি বনগাঁয়! লণ্ডভণ্ড ভোটগ্রহণ, ভেঙে পড়ল ছাউনি সুস্পষ্ট দীপিকার বেবি বাম্প, ৫ মাসের প্রেগন্যান্ট বউকে আগলে ভোট দিলেন রণবীর চট্টগ্রাম থেকে বিপুল পরিমাণ উদ্বাস্তু আশ্রয় নিয়েছে মিজোরামে, হঠাৎ কী এমন ঘটল?‌ কোটিপতি পরিবারের উত্তরাধিকারী হীরামান্ডির ‘আলমজেব’ শরমিনের বর, কে এই আমন মেহতা? ধমকালেন লকেট, রাস্তা থেকে মমতার ছেঁড়া ছবি তুললেন রচনা ‘দুঃসময় পাশে আছে ভারত’, দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শোকবার্তা মোদীর রাইসির মৃত্যুতে শোক প্রকাশ মোদীর, কে হবেন ইরানের পরবর্তী প্রেসিডেন্ট? 'ঠাস-ঠাস করে চড় মারল মহিলা, বাঁচান আমায়', ভোটকেন্দ্রে আকুতি ‘অঙ্কের স্যার’-র

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.