বাংলা নিউজ > ময়দান > ব্র্যাভোদের হারিয়ে চ্যাম্পিয়ন পুরানরা, মেন্টরের দায়িত্ব নিয়েই ওয়ারিয়র্সকে ট্রফি দিলেন আজহারউদ্দিন
ট্রফি নিয়ে নর্দার্ন ওয়ারিয়র্স। ছবি- টুইটার।
ট্রফি নিয়ে নর্দার্ন ওয়ারিয়র্স। ছবি- টুইটার।

ব্র্যাভোদের হারিয়ে চ্যাম্পিয়ন পুরানরা, মেন্টরের দায়িত্ব নিয়েই ওয়ারিয়র্সকে ট্রফি দিলেন আজহারউদ্দিন

  • টুর্নামেন্টের সেরা ক্রিকেটার ও সেরা বোলার হয়েছেন কিংস ইলেভেন পঞ্জাবের দুই তারকা।

কোয়ালিফায়ারে ডোয়েন ব্র্যাভোর দিল্লি বুলসের কাছে হেরে একসময় ফাইনালে ওঠাই অনিশ্চিত হয়ে দাঁড়িয়েছিল নর্দার্ন ওয়ারিয়র্সের। সেখান থেকে এলিমিনেটরের বাধা টপকে খেতাবি লড়াইয়ের টিকিট নিশ্চিত করেন নিকোলাস পুরানরা। শেষমেশ ফাইনালে ব্র্যাভোদের হারিয়েই মধুর প্রতিশোধ নেয় ওয়ারিয়র্স এবং সেই সঙ্গে আবু ধাবি টি-১০ লিগের খেতাব হাতে তোলে।

ফাইনালে দিল্লি বুলসকে ৮ উইকেটে পরাজিত করে ওয়ারিয়র্স। প্রথমে ব্যাট করে দিল্লি নির্ধারিত ১০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ৮১ রান তোলে। মহম্মদ নবি ১০ বলে ২১ রান করেন। এভিন লুইস করেন ১০ রান। খাতা খুলতে পারেননি ক্যাপ্টেন ব্র্যাভো। মাহিশ থিকশানা ১৪ রানে ৩ উইকেট নেন। 

জবাবে ব্যাট করতে নেমে নর্দার্ন ওয়ারিয়র্স ৮.২ ওভারে ২ উইকেটের বিনিময়ে ৮৫ রান তুলে ম্যাচ জিতে যায়। ক্যাপ্টেন পুরান ১২ রান করে আউট হন। লেন্ডল সিমন্স ১৪ ও রোভম্যান পাওয়েল ১৬ রানে অপরাজিত থাকেন। এডওয়ার্ডস নিয়েছেন ১টি উইকেট। উইকেট পাননি ব্র্যাভো।

ফাইনালের সেরা ক্রিকেটার নির্বাচিত হন থিকশানা। টুর্নামেন্টের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন পুরান। টুর্নামেন্টের সেরা ব্যাটসম্যানের পুরস্কার জিতেছেন সোহেল আখতার। সেরা বোলারের পুরস্কার হাতে উঠেছে ক্রিস জর্ডনের। অর্থাৎ, টুর্নামেন্টের সেরা ক্রিকেটার ও সেরা বোলারের পুরস্কার উঠেছে কিংস ইলেভেন পঞ্জাবের দুই তারকার হাতে।

উল্লেখ্য, এবার নর্দার্ন ওয়ারিয়র্সের মেন্টরের দায়িত্বে ছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। দায়িত্ব নিয়েই তিনি দলকে ট্রফি দিলেন বলা যায়।

বন্ধ করুন