বাংলা নিউজ > ময়দান > শুধু ২২ গজ নয়, পুল টেবিলেও শাহেনশাহ শিখর
পুল টেবিলে শিখর ধাওয়ান (ছবি: টুইটার)
পুল টেবিলে শিখর ধাওয়ান (ছবি: টুইটার)

শুধু ২২ গজ নয়, পুল টেবিলেও শাহেনশাহ শিখর

  • একেবারে লড়াকু মেজাজে আট বলের খেলায় নামলেন ভারতীয় ক্রিকেট গব্বর। আইপিএল চলাকালীন শিখর ধাওয়ানের পুল টেবিলে নেমেছিলেন তিনি। সেই ভিডিও পোস্ট করল দিল্লি ক্যাপিটলস।

বাইশ গজে যেভাবে তিনি বাপি বাড়ি যা শট মারেন, যেভাবে তিনি বিপক্ষ বোলারের বল মাঠের বাইরে পাঠান, সেভাবেই এবার পুল টেবিলে তাকে পাওয়া গেল। একেবারে লড়াকু মেজাজে আট বলের খেলায় নামলেন ভারতীয় ক্রিকেট গব্বর। আইপিএল চলাকালীন শিখর ধাওয়ানের বিলিয়ার্ডসের খেলার ভিডিও পোস্ট করল দিল্লি ক্যাপিটলস। যেখানে পেশাদার বিলিয়ার্ডস চ্যাম্পিয়নদের মতো খেলতে দেখা গেল ভারতের ওপেনারকে। 

শিখর ধাওয়ান যে শুধু ব্যাটিং ভাল করেন তা নয়, শিখর ধাওয়ান দারুন বাঁশিও বাজাতে পারেন। বহুবার সোশ্যাল মিডিয়াতে ধাওয়ানের বাঁশি বাজানোর ভিডিও ধরা পড়েছে। এবার একেবারে অন্য মেজাজে পুল টেবিলে দেখা দিলেন তিনি। 

আসলে ২০২১ আইপিএল-এ দল যখন একসঙ্গে টিম হোটেলে ছিল সেই সময় ক্রিকেটারদের মনরঞ্জনের জন্য বিভিন্ন খেলার ব্যবস্থা করা হয়ে থাকে। দিল্লি ক্যাপিটলসের দলেও এমন একটি খেলার ঘর ছিল যেখানে পুল টেবিলও ছিল। সেখানেই অবসর সময়ের অনেকটা কাটাতেন ধাওয়ান। সতীর্থদের সঙ্গে নেমে পড়তেন আট বলের খেলায়। 

ধাওয়ান যে এই আট বলের খেলায় দলের বাকিদের থেকে অনেকটাই ভাল সেটাই প্রমাণ করল দিল্লি ক্যাপিটলস। তাঁরা ধাওয়ানের বিলিয়ার্ডস খেলার ভিডিও নিজেদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে ধাওয়ান এক এক করে তিনটি বল পকেটে ঢোকাচ্ছেন। বলা যেতে পারে এখানে গব্বরকে ফিনিশার হিসাবে দেখান হয়েছে। 

অনেকেই এখন তাকিয়ে রয়েছেন ভারতের আসন্ন শ্রীলঙ্কার সফরের দিকে। সেখানে কী ধাওয়ান ভারতের অধিনায়ক হবেন। সেটার দিকেই তাকিয়ে রয়েছে ক্রিকেট বিশ্ব। তার সঙ্গে অবশ্যই ২০২১ আইপিএল শুরু অপেক্ষায় প্রহর গুনছেন সকলেই।

বন্ধ করুন